সোমবার-২৩শে সেপ্টেম্বর, ২০১৯ ইং-৮ই আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: রাত ১১:৪৯
গোবিন্দগঞ্জ  ফেন্সিডিলসহ ১ জন গ্রেফতার  লালপুরে ৪ ভেজাল গুড় কারখানা মালিকের জরিমানা আসন্ন দূর্গাপূজা উপলে শিবগঞ্জ থানার মতবিনিময় সভা অনুষ্ঠিত সৈয়দপুর মা ও শিশু কল্যাণ কেন্দ্রে টাকা ছাড়া ডেলিভারী সেবা মেলেনা শৈলকুপায় পানিতে ডুবে শিশুর মৃত্যু পদ্মফুল এখন গাইবান্ধার বিল জলাশয়ে শারদীয় দুর্গা পুজার প্রতিমা তৈরী ও মন্ডপ সাজানোর কাজে ব্যাস্ত হিন্দু সম্প্রদায়ের

দুই বছর পর হিন্দি ছবির শুটিংয়ে মম

প্রকাশ: শনিবার, ১৭ আগস্ট, ২০১৯ , ৯:৩৮ পূর্বাহ্ণ , বিভাগ : বিনোদন,

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক:  জাকিয়া বারী মম বাংলাদেশি জনপ্রিয় অভিনেত্রী। তিনি দেশের সীমানা ছাড়িয়ে ২০১৭ সালের ৯ সেপ্টেম্বর বলিউডে পা রাখেন। সেসসময় ‘ম্যাক্স কি গান’ নামের একটি হিন্দি সিনেমায় চুক্তিবদ্ধ হয়ে রীতিমত হইচই ফেলে দেন ঢালিউডে। সেসময় জানা গিয়েছিল সিনেমাটি প্রযোজনা করবেন ফয়সাল সাইফ। আর এটি নির্মাণ করবেন নির্মাতা সামির খান। এটুকু জানা গেলেও তখন জানা যায়নি কবে নাগাদ শুটিং শুরু হবে ছবিটির।

তবে আজ দীর্ঘ ২ বছর পর নতুন করে ছবিটির খবর জানালেন অভিনেত্রী জাকিয়া বারী মম। শুক্রবার (১৬ আগস্ট) মম তার ব্যক্তিগত ফেসবুক অ্যাকাউন্টে বলিউডের হিন্দি এ ছবিতে শুটিংয়ের বিষয়টি জানান। তিনি ফেসবুকে লিখেছেন, সিনেমাটিতে বিশেষ সিবিআই অফিসার চরিত্রে দেখা যাবে তাকে, এর শুটিং শুরু হয়েছে ভূটানে। দুই বছর পর শুরু হতে যাওয়া এ ছবিতে মমকে দেখা সিবিআই অফিসার চরিত্রে। ছবির গল্প গড়ে ওঠেছে একজন ধনী ব্যক্তির ভাব নিয়ে। তিনি ভাবতেন টাকা থাকলেও মৃত মানুষকে বাঁচিয়ে রাখা যায়। আর সেই চেষ্টা করেন তার ছোট ভাইয়ের মৃত্যুর পর। কিন্তু আইনের চোখে এটি একটি অপরাধ। মম সেই ধনকুবেরের এমন অপরাধ রোধে কাজ করবেন। সিনেমাটি প্রসঙ্গে ফয়সাল সাইফ বলেন, আমরা কিছুটা সময় নিয়ে কাজটি শুরু করতে যাচ্ছি। অনেক আগে ছবিটির কাজ শেষ করার ইচ্ছা থাকলেও ছবির কলাকুশলীদের এক সঙ্গে না পাওয়ায় কাজ শুরু করা সম্ভব হয়নি। তাছাড়া আর্থিক কিছু সমস্যার কারণে আটকে ছিল ছবির কাজ। থিলারধর্মী এ ছবিতে অভিনয় করবেন ভূটানের অভিনেতা সোনম পিঞ্জর, কবিতা রাধেশ্যাম, নিশাত পাণ্ডে, অমিতাসহ আরও অনেকে। ছবির গল্প লিখেছেন ফয়সাল সাইফ ও সামির খান। জাকিয়া বারী মম ২০০৭ সালে লাক্স সুপারস্টার হওয়ার সুবাদে তৌকীর আহমেদের ‘দারুচিনি দ্বীপ’ সিনেমায় অভিনয়ের সুযোগ পান। এ ছবির পর দীর্ঘ দিন পর ‘প্রেম করবো তোমার সাথে’ ও ‘ছুঁয়ে দিলে মন’ ছবিতে দেখা যায়। প্রথম ছবিতে অনবদ্য অভিনয়ের কারণে সেরা অভিনেত্রী হিসেবে জাতীয় চলচ্চিত্র পুরস্কার পান তিনি।

আপনার মতামত লিখুন

বিনোদন বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ