শুক্রবার-২৮শে ফেব্রুয়ারি, ২০২০ ইং-১৫ই ফাল্গুন, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: ভোর ৫:৫৯, English Version
নাগরিক দুর্ভোগ লাঘবে মেয়রদের সতর্ক থাকার আহ্বান জানিয়ে প্রধানমন্ত্রী মা হয়েছে পাগলী বাবা হয়নি কেউ শিবগঞ্জে মাদ্রাসার ৪তলা ভবণ নির্মাণ কাজের ভিত্তি স্থাপন ভারতে হামলা নির্যাতন ও হত্যা প্রতিবাদে গাইবান্ধায় বিক্ষোভ মিছিল সমাবেশ গাইবান্ধায় অনুসন্ধানমূলক রিপোর্টিং প্রশিক্ষণের সমাপনী লালমনিরহাটের কালীগঞ্জে এক শিক্ষকের জেল জরিমানা হওয়া সত্বে ….. ফুলবাড়ীতে ফাইনাল খেলা উদ্বোধন করলেন এমপি আলহাজ্ব পনির উদ্দিন আহম্মেদ

লালমনিরহাটে জাতীয় শোক দিবস পালিত

প্রকাশ: বৃহস্পতিবার, ১৫ আগস্ট, ২০১৯ , ৩:৪৬ অপরাহ্ণ , বিভাগ : রাজশাহী,সারাদেশ,

লাভলু শেখ,লালমনিরহাট প্রতিনিধিঃ
যথাযোগ্য মর্যাদায় জেলায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪ তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত হয়েছে।
জেলা প্রশাসনের আয়োজনে আজ ১৫ আগষ্ট বৃহঃবার সকাল সাড়ে ৯ টায় সরকারী বালক উচ্চ বিদ্যালয়ের মাঠ থেকে একটি বিশাল শোক র‌্যালী বের হয়ে শহরের প্রধান সড়ক প্রদণি করে জেলা পরিষদ মিলনায়তনে এসে শেষ হয়। সেখানে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুস্পমাল্য অর্পন করা হয়।
জেলা প্রশাসক আবু জাফর এর সভাপতিত্বে জেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত আলোচনা সভায় বক্তব্য রাখেন, জেলা পরিষদ চেয়ারম্যান এ্যাড. মতিয়ার রহমান, পুলিশ সুপার এস এম রশিদুল হক, ক্যাপ্টেন (অব.) আজিজুল হক বীর প্রতিক প্রমুখ।
এতে আওয়ামী লীগের নেতৃবৃন্দ,৭১এর সহযোগী মুক্তিযোদ্ধা পরিষদ, সরকারী কর্মকর্তা-কর্মচারী, বিভিন্ন স্কুল কলেজের ছাত্র-ছাত্রী, অবিভাবক ও সাংবাদিক বৃন্দ উপস্থিত ছিলেন। এছাড়াও লালমনিরহাটের আদিতমারি কালীগঞ্জ, হাতিবান্ধা ও পাটগ্রাম উপজেলা প্রশাসন, উপজেলা আওয়ামী লীগের বিভিন্ন অংগ সংগঠন পৃথক পৃথকভাবে শোক দিবসের কর্মসূচি পালন করে।
জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের রুহের মাগফিরাত কামনাসহ দেশবাসীর মঙ্গল কামনা করে বিভিন্ন মসজিদ-মাদরাসা, মন্দির ও গির্জায় বিশেষ প্রার্থনা, বঙ্গবন্ধুর উপর প্রামাণ্য চিত্র প্রদর্শন, চিত্রাঙ্কন প্রতিযোগিতা,রচনা প্রতিযোগিতা, রক্তদান কর্মসূচিসহ বিভিন্ন কর্মসূচি পালন করা হয়।

আপনার মতামত লিখুন

রাজশাহী,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ