রবিবার-২২শে সেপ্টেম্বর, ২০১৯ ইং-৭ই আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: সন্ধ্যা ৬:৪৫
সাকিবের ঝড়ো ব্যাটিংয়ে আফগানদের হারালো বাংলাদেশ বিএনপি-জামায়াত আর রাজনীতিতে নেই, বেগম জিয়ার হাঁটুর ব্যথায় ঘুরপাক খাচ্ছে – তথ্যমন্ত্রী সুন্দরগঞ্জে ভুল চিকিৎসায় শিশুর মৃত্যু বেসরকারি খাতেও পেনশন চালুর পরিকল্পনা সরকারের                                                     — তথ্যমন্ত্রী দিনাজপুরে নৌকাডুবিতে ৩ শিক্ষার্থীর মৃত্যু বগলের তলায় উৎকট গন্ধ নিয়ে বিএনপি নাকে গন্ধ খুঁজছে   — তথ্যমন্ত্রী দেশমাতা খালেদা জিয়ার মুক্তির দাবীতে শিবগঞ্জে বিএনপি’র মানববন্ধন পালিত

লালমনিরহাটে জাতীয় শোক দিবস পালিত

প্রকাশ: বৃহস্পতিবার, ১৫ আগস্ট, ২০১৯ , ৩:৪৬ অপরাহ্ণ , বিভাগ : রাজশাহী,সারাদেশ,

লাভলু শেখ,লালমনিরহাট প্রতিনিধিঃ
যথাযোগ্য মর্যাদায় জেলায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪ তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত হয়েছে।
জেলা প্রশাসনের আয়োজনে আজ ১৫ আগষ্ট বৃহঃবার সকাল সাড়ে ৯ টায় সরকারী বালক উচ্চ বিদ্যালয়ের মাঠ থেকে একটি বিশাল শোক র‌্যালী বের হয়ে শহরের প্রধান সড়ক প্রদণি করে জেলা পরিষদ মিলনায়তনে এসে শেষ হয়। সেখানে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুস্পমাল্য অর্পন করা হয়।
জেলা প্রশাসক আবু জাফর এর সভাপতিত্বে জেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত আলোচনা সভায় বক্তব্য রাখেন, জেলা পরিষদ চেয়ারম্যান এ্যাড. মতিয়ার রহমান, পুলিশ সুপার এস এম রশিদুল হক, ক্যাপ্টেন (অব.) আজিজুল হক বীর প্রতিক প্রমুখ।
এতে আওয়ামী লীগের নেতৃবৃন্দ,৭১এর সহযোগী মুক্তিযোদ্ধা পরিষদ, সরকারী কর্মকর্তা-কর্মচারী, বিভিন্ন স্কুল কলেজের ছাত্র-ছাত্রী, অবিভাবক ও সাংবাদিক বৃন্দ উপস্থিত ছিলেন। এছাড়াও লালমনিরহাটের আদিতমারি কালীগঞ্জ, হাতিবান্ধা ও পাটগ্রাম উপজেলা প্রশাসন, উপজেলা আওয়ামী লীগের বিভিন্ন অংগ সংগঠন পৃথক পৃথকভাবে শোক দিবসের কর্মসূচি পালন করে।
জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের রুহের মাগফিরাত কামনাসহ দেশবাসীর মঙ্গল কামনা করে বিভিন্ন মসজিদ-মাদরাসা, মন্দির ও গির্জায় বিশেষ প্রার্থনা, বঙ্গবন্ধুর উপর প্রামাণ্য চিত্র প্রদর্শন, চিত্রাঙ্কন প্রতিযোগিতা,রচনা প্রতিযোগিতা, রক্তদান কর্মসূচিসহ বিভিন্ন কর্মসূচি পালন করা হয়।

আপনার মতামত লিখুন

রাজশাহী,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ