রবিবার-২৫শে আগস্ট, ২০১৯ ইং-১০ই ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: সকাল ১১:৩৪
চাঁপাইনবাবগঞ্জ নাচোল উপজেলার জননেতা আবু রেজা মোস্তাফা কামাল শামীম দিনাজপুরে ইয়াসমিন ট্রাজেডি দিবস আজ ঈদের ছুটিতে সড়কে ঝরেছে ১৮৫ প্রাণ আইভি রহমান স্মরণে মিলাদে প্রধানমন্ত্রী দিনাজপুরে ইয়াসিন ট্রাজেডি দিবসে মহিলা পরিষদের মানববন্ধন তেল-গ্যাস খনিজ সম্পদ ও বিদ্যুৎ বন্দর রক্ষা ফুলবাড়ী কমিটির এক সংবাদ সম্মেলন॥ খানসামা উপজেলা ছাত্রলীগের কাউন্সিলের আভাস, পদ প্রত্যাশী যারা

চিরিরবন্দরে মাইক্রো বাসের ধাক্কায় দুই জন মোটরসাইকেল আরোহী নিহত

 


মোহাম্মাদ মানিক হোসেন চিরিরবন্দর (দিনাজপুর) প্রতিনিধি ঃ

দিনাজপুর-রংপুর মহাসড়ক চিরিরবন্দরে মাইক্রোবাসের ধাক্কায় শাহারিয়ার সাব্বির (১৭) ও আসাদুল ইসলাম (১৬) দুই জন মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। ঘটনাটি ঘটেছে সোমবার বিকেল সাড়ে ৫ টার দিকে দিনাজপুর-রংপুর মহাসড়কের বেকিপুল বাজারের সামনে।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয়রা জানান, মোটরসাইকেল আরোহী শাহারিয়ার সাব্বির ও আসাদুল ইসলাম বাড়ি থেকে রাণীরবন্দর যাওয়ার পথে বেকিপুল বাজারের সামনে এসে পৌচ্ছালে সৈয়দপুর গামী একটি মাইক্রোবাসের সাথে মুখোমুখি সংঘর্ষ হলে ঘটনাস্থলেই শাহারিয়ার সাব্বিরের মৃত্যু হয়। অপর আরেক জন আসাদুল ইসলাম গুরুত্বর ভাবে আহত হয়। পরে স্থানীয়রা তাকে আশংঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে সৈয়দপুর ১০০ শয্যা হাসপাতালে তাকে প্রেরণ করলে কর্তব্যরত চিকিৎসক থাকে মৃত ঘোষনা করে।

শাহারিয়ার সাব্বির চিরিরবন্দর উপজেলার আলোকডিহি ইউনিয়নের রাসডাঙ্গা গ্রামের আব্দুর রফ ও আসাদুল ইসলাম একই গ্রামের ওয়েদ মাষ্টারের পূত্র। এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন দশমাইল হাইওয়ে থানার দায়িত্বরত এসআই ননী গোপাল বর্মন।

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ