শুক্রবার-২২শে নভেম্বর, ২০১৯ ইং-৭ই অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: দুপুর ২:২৫, English Version
মাধ্যমিক শিক্ষক নিয়োগের ফল প্রকাশ বাড়িতেই বানান ‘মেক্সিকান ফ্রাইড রাইস’ ২৪ নভেম্বর ডিগ্রি প্রথম বর্ষের পরীক্ষা শুরু সাধারণ সম্পাদক পদে আলোচনায় তিনজন ঘণ্টা বাজিয়ে খেলার উদ্বোধন করলেন শেখ হাসিনা বিমানে আসছে পেঁয়াজ, বিপদে পড়বেন চাষীরা নুসরাত হত্যা: ওসি মোয়াজ্জেমের রায় ২৮ নভেম্বর

ষষ্ঠবারের মতো কারাগারে ঈদ করবেন খালেদা জিয়া

প্রকাশ: রবিবার, ১১ আগস্ট, ২০১৯ , ৯:৪৩ অপরাহ্ণ , বিভাগ : রাজনীতি,সারাদেশ,

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া এবারও ঈদ করবেন কারা হেফাজতে। এ নিয়ে ষষ্ঠবারের মতো কারা হেফাজতে ঈদ করছেন সাবেক এই প্রধানমন্ত্রী। আগামীকাল সোমবার ঈদের দিন পরিবারের সদস্য ও দলের জ্যেষ্ঠ নেতারা তাঁর সঙ্গে দেখা করতে আলাদাভাবে সংশ্লিষ্ট কর্তৃপক্ষের কাছে আবেদন করেছেন।

খালেদা জিয়া বর্তমানে চিকিৎসার জন্য বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) হাসপাতালে রয়েছেন।

২০১৮ সালের ৮ ফেব্রুয়ারি কারবন্দি হওয়ার পর এ পর্যন্ত দুটি রোজার এবং একটি কোরবানির ঈদ কারা হেফাজতে কাটিয়েছেন তিনি। এর আগে এক-এগারোর সেনা সমর্থিত তত্ত্বাবধায়ক সরকারের আমলে দুই ঈদে কারাগারে ছিলেন বিএনপিপ্রধান।

চেয়ারপারসনের মিডিয়া উইং সদস্য শায়রুল কবির খান বলেন, ঈদের দিন বিএসএমএমইউ হাসপাতালে খালেদা জিয়ার সঙ্গে সাক্ষাতের অনুমতি চেয়ে বিএনপির পক্ষ থেকে আবেদন করা হয়েছে। অনুমতি পেলে ঈদের দিন সকালে দলের জ্যেষ্ঠ নেতারা চেয়ারপারসনের সঙ্গে দেখা করতে হাসপাতালে যাবেন। এ ছাড়া খালেদা জিয়ার সঙ্গে দেখা করতে তাঁর পরিবারের সদস্যরাও অনুমতি চেয়েছেন।

আপনার মতামত লিখুন

রাজনীতি,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ