বৃহস্পতিবার-২১শে নভেম্বর, ২০১৯ ইং-৬ই অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: সকাল ৭:৩৯, English Version
ক্রেডিট কার্ড: গ্রাহকরা কী করতে পারেন, কী পারেন না প্রাথমিক শিক্ষার মানোন্নয়ন ৬৪ জেলায় বিশাল রদবদল সরকার চলচ্চিত্রের স্বর্ণযুগ ফিরিয়ে আনতে চায়: হাছান মাহমুদ ইডেন টেস্টের প্রথম চার দিনের টিকিট শেষ : গাঙ্গুলী সরকার টেনিসকে যথাযথ গুরুত্ব দিচ্ছে : প্রধানমন্ত্রী ইরানের বিক্ষোভে নিহত ১০৬ : অ্যামনেস্টি টিকাটুলির রাজধানী সুপার মার্কেটে ভয়াবহ অগ্নিকাণ্ড

হবিগঞ্জ জেলার নবীগঞ্জে ডাকাতির প্রস্তুতি কালে ৭ ডাকাত আটক ;; সরঞ্জামাধি উদ্ধার 

প্রকাশ: শনিবার, ১০ আগস্ট, ২০১৯ , ১১:২৬ পূর্বাহ্ণ , বিভাগ : সারাদেশ,সিলেট,
আজিজুল ইসলাম সজীব,হবিগঞ্জ প্রতিনিধি
হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলার কুর্শি ইউনিয়নে একদল ডাকাত ডাকাতি করার জন্য একত্রিত হয়েছি।  ডাকাতরা একত্রিত হওয়ার খবর পাওয়ার সঙ্গে সঙ্গে নবীগজ্ঞ থানার পুলিশের  বিশেষ টিম অভিযান চালিয়ে ৭ ডাকাতকে আটক করে ।
এ সময় আরো ২ ডাকাত পালিয়ে যেতে সক্ষম হয় । গ্রেফতারকৃতরা সকল ডাকাত আন্তঃজেলা ডাকাত দলের সদস্য ।
আটককৃত ডাকাতরা হল, নবীগঞ্জ উপজেলার
নোয়াপাড়া গ্রামের মৃত মফিজ মিয়ার পুত্র রুহেল মিয়া(২৪), একই উপজেলার ছালামতপুর গ্রামের নান্দু মিয়ার পুত্র আবু তাহের(২৫), বাকি সবকটি ডাকাতরা হল ;;- শ্রীমঙ্গল উপজেলার বিলাশের পাড় গ্রামের আদু মিয়ার পুত্র সামছু মিয়া (৩৫), খোরশেদ মিয়ার পুত্র শাকিব মিয়া (২১), মৃত ইছাক মিয়ার পুত্র ইমাম উদ্দিন(৩৫), সুন্দর আলীর পুত্র রাজু মিয়া (২০), মৃত কদু মিয়ার পুত্র জুয়েল মিয়া (৩৫)।
পুলিশ জানায়, উল্লেখিত সময় একদল ডাকাত ডাকাতির ঘটনা ঘটানোর জন্য উপজেলার কুর্শি ইউনিয়নের সৈয়দ আজিজ হাবিব উচ্চ স্কুলের সামনে প্রস্তুতি নিচ্ছে এমন সংবাদে পেলে নবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ ইকবাল হোসেনের নেতৃত্বে  এসআই সামছুল ইসলাম, এসআই সাইফুল ইসলাম,  এসআই মোঃ ফখরুজ্জামান,এস আই মো. ফিরোজ,এস আই শাহিনুর আলম, এসআই অচিন্ত কুমার অধিকারীসহ একদল পুলিশ উপজেলার কুর্শি ইউনিয়নের সৈয়দ আজিজ হাবিব উচ্চ বিদ্যালয়ের সামনে অভিযান পরিচালনা করেন ।
এ সময় ডাকাতির প্রস্তুতিকালে যে ৭ জনকে  গ্রেফতার করা হয়। তাঁদের কাছে থেকে  ডাকাতির সরঞ্জাম রামদা, খুন্তি, রড, চাইনিজ কুড়াল, ছুড়া জব্দ করা হয়।

নবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মোহাম্মদ ইকবাল হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করেন বলেন আটককৃত ৭ ডাকাতের একাধিক ডাকাতি, চুুুরি-ছিনতাই মাদক মামলা রয়েছে ।  তিনি আরো বলেন, ডাকাতির উদ্দেশ্যে প্রস্তুতি জন্য সমবেত হওয়ার এবং তাদের কাছে থেকে ডাকাতি করার জন্য দেশীয় ধারালো অস্ত্র বড় রামদা, খুন্তি,রড, চাইনিজ কুড়াল, গ্রীলকাটা
কাটারসহ ডাকাতির সরঞ্জাম বহনের করার  অপরাধে আইনানুগ ভাবে তাদের বিরুদ্ধে  মামলার প্রস্তুতি চলছে।
আপনার মতামত লিখুন

সারাদেশ,সিলেট বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ