রবিবার-২২শে সেপ্টেম্বর, ২০১৯ ইং-৭ই আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: সন্ধ্যা ৬:১০
সাকিবের ঝড়ো ব্যাটিংয়ে আফগানদের হারালো বাংলাদেশ বিএনপি-জামায়াত আর রাজনীতিতে নেই, বেগম জিয়ার হাঁটুর ব্যথায় ঘুরপাক খাচ্ছে – তথ্যমন্ত্রী সুন্দরগঞ্জে ভুল চিকিৎসায় শিশুর মৃত্যু বেসরকারি খাতেও পেনশন চালুর পরিকল্পনা সরকারের                                                     — তথ্যমন্ত্রী দিনাজপুরে নৌকাডুবিতে ৩ শিক্ষার্থীর মৃত্যু বগলের তলায় উৎকট গন্ধ নিয়ে বিএনপি নাকে গন্ধ খুঁজছে   — তথ্যমন্ত্রী দেশমাতা খালেদা জিয়ার মুক্তির দাবীতে শিবগঞ্জে বিএনপি’র মানববন্ধন পালিত

ফরিদপুর থেকে গার্মেন্টস কর্মী জাহিদুল নিখোজ

প্রকাশ: শুক্রবার, ৯ আগস্ট, ২০১৯ , ৪:৪৩ পূর্বাহ্ণ , বিভাগ : রাজশাহী,সারাদেশ,

নাটোর সংবাদদাতা:
বৃহস্পতিবার (৮ আগষ্ট) ভোর থেকে ফরিদপুর বাস স্ট্যান্ড থেকে মোঃ জাহিদুল ইসলাম সুমন নামের এক গার্মেন্টস কর্মী দিকে নিখোজ রয়েছেন। সে নাটোরের লালপুর উপজেলার বিলমাড়ীয়া এলাকার মাহাতাব হোসেনের ছেলে।
পরিবার সূত্রে জানাগেছে, নিখোজ জাহিদুল ইসলাম ঢাকায় একটি গার্মেন্টেসে চাকুরি করতে। গত রাতে সে তার শ্বশুড় বাড়ি বরিশাল যাওয়ার জন্য ঢাকা থেকে রওনা হয়। কিন্তু পথে মধ্যে ফরিদপুর বাস স্ট্যান্ড এলাকায় পৌঁছানোর পর থেকে তার ব্যবহৃত মোবাইল (০১৭১৫-৫৫১৭৫১, ০১৭১৭৬৬৮১৩৭) বন্ধ রয়েছে। পরিবারের সদস্যরা অনেক চেষ্ট করেও তার সঙ্গে কোন প্রকার যোগাযোগ করতে পারছেনা। এব্যাপারে ফরিদপুর থানা পুলিশ কে অবগত করা হয়েছে। এই রিপোর্ট লেখা পর্যন্ত ফরিদপুর থানায় লিখিত অভিযোগের প্রস্তুতি চলছিলো।

আপনার মতামত লিখুন

রাজশাহী,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ