শুক্রবার-২৮শে ফেব্রুয়ারি, ২০২০ ইং-১৫ই ফাল্গুন, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: বিকাল ৫:৫৪, English Version
একাদশে ভর্তি নীতিমালা চূড়ান্ত গাইবান্ধায় র‌্যাব-১৩ টিমের অভিযানে ৫১৮ পিস ফেন্সিডিল ও কভার্ডভ্যানসহ গ্রেফতার-২  তাহিরপুরে নারী নেতৃত্ব হস্থান্তর বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত বরিশালের কাদের যেন আরেক জাহালাম ॥ নামের মিলে সাজাভোগ জলঢাকায় বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবলটুর্নামেন্ট পঞ্চগড় বোদার জয় পাপিয়ার সঙ্গে জড়িত সবাইকে আইনের আওতায় আনা হবে স্বাস্থ্য সেবা বদলে গেছে খানসামার

ফরিদপুর থেকে গার্মেন্টস কর্মী জাহিদুল নিখোজ

প্রকাশ: শুক্রবার, ৯ আগস্ট, ২০১৯ , ৪:৪৩ পূর্বাহ্ণ , বিভাগ : রাজশাহী,সারাদেশ,

নাটোর সংবাদদাতা:
বৃহস্পতিবার (৮ আগষ্ট) ভোর থেকে ফরিদপুর বাস স্ট্যান্ড থেকে মোঃ জাহিদুল ইসলাম সুমন নামের এক গার্মেন্টস কর্মী দিকে নিখোজ রয়েছেন। সে নাটোরের লালপুর উপজেলার বিলমাড়ীয়া এলাকার মাহাতাব হোসেনের ছেলে।
পরিবার সূত্রে জানাগেছে, নিখোজ জাহিদুল ইসলাম ঢাকায় একটি গার্মেন্টেসে চাকুরি করতে। গত রাতে সে তার শ্বশুড় বাড়ি বরিশাল যাওয়ার জন্য ঢাকা থেকে রওনা হয়। কিন্তু পথে মধ্যে ফরিদপুর বাস স্ট্যান্ড এলাকায় পৌঁছানোর পর থেকে তার ব্যবহৃত মোবাইল (০১৭১৫-৫৫১৭৫১, ০১৭১৭৬৬৮১৩৭) বন্ধ রয়েছে। পরিবারের সদস্যরা অনেক চেষ্ট করেও তার সঙ্গে কোন প্রকার যোগাযোগ করতে পারছেনা। এব্যাপারে ফরিদপুর থানা পুলিশ কে অবগত করা হয়েছে। এই রিপোর্ট লেখা পর্যন্ত ফরিদপুর থানায় লিখিত অভিযোগের প্রস্তুতি চলছিলো।

আপনার মতামত লিখুন

রাজশাহী,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ