বুধবার-১১ই ডিসেম্বর, ২০১৯ ইং-২৬শে অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: সকাল ৯:১২, English Version
শিবগঞ্জে ডিবি পুলিশের অভিযানে আন্ত:জেলা চোর চক্রের ৪ সদস্য আটক খুলনা জেলা ও মহানগর আওয়ামী লীগের কমিটি ঘোষণা দেশে ফিরলো স্বর্ণজয়ী পুরুষ ক্রিকেট দল পার্বতীপুরে মদ্যপানের দায়ে তিন জনের সশ্রম কারাদন্ড অপরাধী যেই হোক শাস্তি পেতেই হবে : প্রধানমন্ত্রী (ভিডিও) গোমস্তাপুরে কাউন্সিল বাজারে ২ প্রতিষ্ঠান কে জরিমানা বাংলাদেশ পুলিশের উপ-পুলিশ মহাপরিদর্শক (ডিআইজি) পদমর্যাদার ১১ জন এবং অতিরিক্ত ডিআইজি পদমর্যাদার ১১ জনকে নতুন কর্মস্থলে বদলি করা হয়েছে

শৈলকুপায় বিদ্যুস্পৃষ্টে কলেজ ছাত্রের মৃত্যু

প্রকাশ: বৃহস্পতিবার, ৮ আগস্ট, ২০১৯ , ১:৩৮ অপরাহ্ণ , বিভাগ : খুলনা,সারাদেশ,

এইচ,এম ইমরান, শৈলকুপা (ঝিনাইদহ) :
ঝিনাইদহের শৈলকুপায় বিদ্যুস্পৃষ্টে আব্দুল্লাহ (২০) নামের এক কলেজ ছাত্রের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার সকালে উপজেলার উপজেলার বড় ধলহরাচন্দ্র গ্রামে এ ঘটনা ঘটে। সে বড় ধলহরাচন্দ্র গ্রামের মোতাহার হোসেন মোল্লার ছেলে ও লাঙ্গলবাঁধ আদিল উদ্দিন ডিগ্রি কলেজের ছাত্র।
জানা যায়, বৃহস্পতিবার সকালে বড় ধলহরাচন্দ্র গ্রামে নিজবাড়িতে মোটরপাম্পের বিদ্যুৎ লাইনে সমস্যা দেখা দিলে তা ঠিক করতে যায় আব্দুল্লাহ। এসময় বিদ্যুস্পৃষ্ট হয়ে সে মাটিতে ছিটকে পড়ে। গুরুত্বর অবস্থায় স্থানীয়রা তাকে উদ্ধার করে শৈলকুপা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষনা করেন।
শৈলকুপা থানার অফিসার ইনচার্জ বজলুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

আপনার মতামত লিখুন

খুলনা,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ