রবিবার-১৭ই নভেম্বর, ২০১৯ ইং-২রা অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: সন্ধ্যা ৭:০৬, English Version
মওলানা ভাসানীর ৪৩তম মৃত্যুবার্ষিকী আজ সংগীতশিল্পী রুনা লায়লার ৬৭তম জন্মদিন আজ মুক্তিযোদ্ধাদের অবসরের বয়স ৬০ বছরই থাকছে সংযুক্ত আরব আমিরাত গেলেন প্রধানমন্ত্রী সৈয়দপুরে ডিবি ও এনএসআই পরিচয়ে মোটর সাইকেল চেকিং এর নামে চাঁদাবাজির সময় আটক-২ সৈয়দপুরে বাংলাদেশ পৌরসভা ডিপ্লোমা প্রকৌশলী রংপুর বিভাগীয় সম্মেলন অনুষ্ঠিত বাজারে পেঁয়াজের সরবরাহ থাকলেও কিছু অসাধু ব্যবসায়ী অস্বাভাবিকহারে পেঁয়াজের দাম বাড়িয়ে দিয়েছে

বন্যার ২২ দিন পর ট্রেন চলল গাইবান্ধায়

প্রকাশ: বৃহস্পতিবার, ৮ আগস্ট, ২০১৯ , ৬:৪২ পূর্বাহ্ণ , বিভাগ : রংপুর,সারাদেশ,

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: বন্যায় গাইবান্ধা জেলার বিভিন্ন স্থানে রেল লাইন ব্যাপকভাবে ক্ষতিগ্রস্ত হওয়ায় বন্ধ হয়ে যায় ট্রেন চলাচল। এরপর ২২ দিন মেরামত শেষে ঢাকা থেকে ছেড়ে আসা লালমনি এক্সপ্রেস ট্রেন চলাচলের মধ্যে দিয়ে অচলাবস্থা নিরসন করতে সক্ষম হয়েছে রেলওয়ে কর্তৃপক্ষ।

আজ বৃহস্পতিবার সকাল ৯টা থেকে এই রেলপথে ট্রেন চলাচল শুরু হয়েছে বলে গণমাধ্যমকে নিশ্চিত করেছেন বোনারপাড়া রেলওয়ে জংশনের স্টেশন মাস্টার মাহবুবুর রহমান।

বন্যার পানির তোড়ে ঢাকা-গাইবান্ধা-লালমনিরহাট-রংপুর রেলপথের কয়েক কিলোমিটার এলাকায় মাটি ও পাথর সরে গিয়ে গর্তের সৃষ্টি হওয়ায় এই রুটে ট্রেন চলাচল বন্ধ ছিল। গত ১৭ জুলাই থেকে ঢাকাগামী লালমনি এক্সপ্রেস ও রংপুর এক্সপ্রেস ট্রেন দুটি ভিন্ন রুটে পার্বতীপুর হয়ে চলাচল করেছিল।

বৃহস্পতিবার ঢাকা থেকে ছেড়ে আসা লালমনি এক্সপ্রেস ট্রেন সকাল পৌনে ৯টায় বোনারপাড়া রেলওয়ে স্টেশনে পৌঁছে। পরে ঝুঁকিপূর্ণ ও ক্ষতিগ্রস্ত এলাকা অতিক্রম করে সকাল ৯টা ৫৫ মিনিটে গাইবান্ধা স্টেশনে পৌঁছে।

মেরামতকৃত রেলপথে আজ থেকে এই রুটে লোকাল ও এক্সপ্রেসসহ সকল ট্রেন চলাচল শুরু হলো বলে জানিয়েছে রেলওয়ে কর্তৃপক্ষ।

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ