শনিবার-১৯শে অক্টোবর, ২০১৯ ইং-৪ঠা কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: সকাল ৭:৫৯
অভিযোগ নামক রোগ বিএনপিকে পেয়ে বসেছে : ওবায়দুল কাদের শেখ রাসেলের ৫৫তম জন্মবার্ষিকী আজ পার্বতীপুরে ইউনিয়ন উপ-নির্বাচনের ফলাফল বাতিলের দাবীতে গ্রামবাসীর প্রতিবাদ সমাবেশ বিক্ষোভ। জলঢাকায় প্রাথমিক শিক্ষকদের অংশগ্রহনে আন্তঃক্লাস্টার ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন দাম বাড়াতে পচানো হচ্ছে হাজার হাজার বস্তা পেঁয়াজ! অধিকার ও নিরাপত্তা নিশ্চিত করেই রোহিঙ্গাদের ফেরত পাঠানো হবে — মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী বরিশালে বজ্রপাতে নারীর মৃত্যু

হবিগঞ্জ জেলা প্রশাসনের আওতাধীন কর্মরত ৮৯ কর্মচারীর বদলীর আদেশ

প্রকাশ: বৃহস্পতিবার, ৮ আগস্ট, ২০১৯ , ৬:০৪ পূর্বাহ্ণ , বিভাগ : খুলনা,সারাদেশ,

আজিজুল ইসলাম সজীব,হবিগঞ্জ প্রতিনিধি

এক দিনে হবিগঞ্জ জেলা প্রশাসনের আওতায় রাজস্ব কর্মরত ৮৯ কর্মচারীকে বদলি ।

বিষয়টি নিশ্চত করেছেন অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) তারেক মোহাম্মদ জাকারিয়া।

এর আগে মঙ্গলবার (৬ আগস্ট) বিকেলে জেলা প্রশাসক মাহমুদুল কবীরের নির্দেশে অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) এর আদেশে তাদেরকে বদলি করা হয়।

জেলা প্রশাসন সূত্রে জানা যায়, বদলিকৃতদের মধ্যে ৬ জন প্রধান সহকারী কাম হিসাবরক্ষক, ১১ জন জারিকারক, ৭ জন চেইনম্যান ও ৬৫ জন অফিস সহায়ক রয়েছেন।

আগামীকাল বৃহস্পতিবারের মধ্যে তাদেরকে নতুন কর্মস্থলে যোগদানের নির্দেশনা দেয়া হয়েছে।

অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) তারেক মোহাম্মদ জাকারিয়া জানান, জেলা প্রশাসকের কার্যালয়, উপজেলা প্রশাসন ও উপজেলা ভূমি অফিসে একনাগাড়ে ৩ বছরের বেশি সময় ধরে কর্মরত ৩য় ও ৪র্থ শ্রেণীর কর্মচারীদের বদলি করা হয়েছে। জনগণের সেবা প্রাপ্তি নির্বিঘ্ন করতে ও রাজস্ব প্রশাসনে গতিশীলতা, স্বচ্ছতা আনার উদ্দেশ্যেই এই বদলি করা হয়েছে।

আপনার মতামত লিখুন

খুলনা,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ