বুধবার-১৩ই নভেম্বর, ২০১৯ ইং-২৮শে কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: ভোর ৫:০১
পার্বতীপুরে ভূমি অধিগ্রহণে ক্ষতিগ্রস্ত মালিকদের ৪ দফা দাবীতে সংবাদ সম্মেলন আগামীকাল থেকে রোগী দেখবেন, ইনশাআল্লাহ . চাঁপাইনবাবগঞ্জের কৃতি সন্তান, চাঁপাইনবাবগঞ্জের গোবরাতলায় মিনিবার ফুটবল টুর্ণামেন্টের ফাইনাল খেলা অস্ট্রেলিয়া ও নিউজিল্যান্ডের উদ্দেশে বাণিজ্যমন্ত্রীর ঢাকা ত্যাগ “বুলবুল তান্ডবে আনুষ্ঠানিকতা না থাকলেও কুয়াকাটায় রাস উৎসবে পূণ্যার্থীদের ভীড়” প্রধান শিক্ষকের বেতন ১১তম গ্রেডে, সহকারী শিক্ষকের ১৩তম চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার শিশু শিক্ষা প্রতিষ্ঠান ইদ্রিস আহমদ মেমোরিয়াল ইনস্টিটিউট চত্বরে সংবর্ধনা অনুষ্ঠান

ডেঙ্গুতে তিতুমীর কলেজ ছাত্রের মৃত্যু

প্রকাশ: বুধবার, ৭ আগস্ট, ২০১৯ , ৩:৩৫ অপরাহ্ণ , বিভাগ : শিক্ষা,

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে মেহেদী হাসান (২৫) নামে তিতুমীর কলেজের এক শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। বুধবার (৭ আগস্ট) দুপুর ২টায় রাজধানীর ইউনাইটেড হসপিটালে তার মৃত্যু হয়। মেহেদী তিতুমীর কলেজের অর্থনীতি বিভাগের (২০১০-২০১১) মাস্টার্সের ছাত্র ছিল। তিনি আক্কাসুর রহমান আঁখি ছাত্রাবাসের ১০২ নম্বর কক্ষে থাকত। তার গ্রামের বাড়ি কুমিল্লার মুরাদনগরে।

ডেঙ্গুর বিস্তারের মধ্যে মশাবাহিত এই রোগে প্রাণ হারালেন ঢাকার সরকারি তিতুমীর কলেজের এক ছাত্র। ইউনাইটেড হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় বুধবার বিকাল সাড়ে ৩টার দিকে মেহেদী হাসান নামে অর্থনীতির স্নাতকোত্তরের এই শিক্ষার্থীর মৃত্যু হয়। ইউনাইটেড হসপিটালের আইসিইউতে দায়িত্বরত স্টাফ নার্স কাজী শ্যামলী সাংবাদিকদের বলেন, ‘ডেঙ্গু নিয়ে সোমবার রাত সাড়ে ১২টার দিকে ভর্তি হন মেহেদী। তার অবস্থা সংকটাপন্ন ছিল। চিকিৎসাধীন অবস্থায় বেলা ৩টা ৩৮ মিনিটে তিনি মারা যান।’ তার বন্ধু তিতুমীর কলেজের আরেক ছাত্র ওয়াহিদ জানান, প্রচন্ড জ্বর হলে সপ্তাহ খানেক আগে মেহেদীকে বাংলাদেশ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হলে সোমবার তাকে ইউনাইটেড হাসপাতালে নিয়ে আসা হয়। ডাক্তাররা জানিয়েছেন, তার ডেঙ্গু হয়েছে। প্লাটিলেট কমে ১৭ হাজারের নিচে চলে এসেছিল বলে চিকিৎসকরা জানিয়েছেন।

আপনার মতামত লিখুন

শিক্ষা বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ