রবিবার-২৫শে আগস্ট, ২০১৯ ইং-১০ই ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: বিকাল ৫:৫৫
জয়পুরহাটে বারোমাসি তরমুজ চাষে সফলতা কৃষকদের জি৭ সম্মেলনে যোগ দিয়েছেন সদস্য দেশগুলোর নেতারা ‘মানুষ যেন ধোঁকাবাজিতে না পড়ে সেদিকে দৃষ্টি দেওয়া দরকার’ সরকারের কাছে ১০ কাঠার প্লট চাইলেন রুমিন ফারহানা চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে বাড়ি বাড়ি গিয়ে ভোটার তালিকা হালনাগাদ কার্যক্রম শুরু শিবগঞ্জে বাল্য বিবাহের প্রস্ততিকালে পুলিশের অভিযানে আটক ৪ শিবগঞ্জ বানাইল বারোয়ারী শিব মন্দিরের ২১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন

সুষমা স্বরাজের বায়োপিকে অভিনয় করতে চান তাপসী পান্নু

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: প্রাক্তন বিদেশমন্ত্রী সুষমা স্বরাজের মৃত্যুতে সারা দেশের সব শ্রেণির মানুষের মধ্যে নেমে এসেছে শোকের ছায়া। রাজনৈতিক মহল থেকে শুরু করে সিনেমা মহল কেউই মেনে নিতে পারছেন না সুষমা স্বরাজের মৃত্যুকে। সকলে নিজেদের মতো করে শোক প্রকাশ করছেন। নরেন্দ্র মোদি থেকে শুরু করে আডবানি সকলেই ভাসলেন চোখের জলে। বলিউড অভিনেত্রী তাপসী পান্নুও জানালেন তাঁর সমবেদনা। তিনি জানালেন, ” আমার বিশ্বাস হচ্ছে না সুষমাজি নেই। ছোটবেলায় সব সময় সুষমাজির বক্তব্য শুনেছি টিভিতে। যখনই টিভিতে সুষমাজিকে বলতে শুনতাম তখন আমি সব কিছু ছেড়ে দাঁড়িয়ে পড়তাম। আমি তাঁর খুব বড় ভক্ত। উনি আর নেই এ কথা মানতে পারছি না।

আমি যদি কখনও সুযোগ পাই তাহলে সুষমাজির বায়োপিকে অভিনয় করতে চাই।” তবে সুষমা স্বরাজের মৃত্যুতে হতাশ হয় পড়েছেন এই অভিনেত্রী। যদি কোনও পরিচালক প্রাক্তন বিদেশমন্ত্রী সুষমা স্বরাজের উপর বায়োপিক তৈরি করেন তবেই হবে তাপসীর এই স্বপ্নপুরণ !

আপনার মতামত লিখুন

বিনোদন বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ