শুক্রবার-২২শে নভেম্বর, ২০১৯ ইং-৭ই অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: দুপুর ২:০৭, English Version
বিমানে আসছে পেঁয়াজ, বিপদে পড়বেন চাষীরা নুসরাত হত্যা: ওসি মোয়াজ্জেমের রায় ২৮ নভেম্বর লালপুরে জিং সমৃদ্ধ ব্রি ধান ৭২এর আবাদ সম্প্রসারণে মাঠ দিবস কুকুরের কামড়ে অন্তঃসত্ত্বা নারীর মৃত্যু লালপুরে ভ্রাম্যমান আদালতের অভিযান ব্যবসায়ীর জরিমানা আবরার হত্যা: ২৬ শিক্ষার্থীকে আজীবন বহিষ্কার সিলেট বিভাগীয় গাড়ি ছিনতাইকারীর সক্রিয় গডফাদার ল্যংরা তালেবসহ আটক ৫ :: সিএনজি অটোরিকশা উদ্ধার 

সুষমা স্বরাজের বায়োপিকে অভিনয় করতে চান তাপসী পান্নু

প্রকাশ: বুধবার, ৭ আগস্ট, ২০১৯ , ৩:৩১ অপরাহ্ণ , বিভাগ : বিনোদন,

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: প্রাক্তন বিদেশমন্ত্রী সুষমা স্বরাজের মৃত্যুতে সারা দেশের সব শ্রেণির মানুষের মধ্যে নেমে এসেছে শোকের ছায়া। রাজনৈতিক মহল থেকে শুরু করে সিনেমা মহল কেউই মেনে নিতে পারছেন না সুষমা স্বরাজের মৃত্যুকে। সকলে নিজেদের মতো করে শোক প্রকাশ করছেন। নরেন্দ্র মোদি থেকে শুরু করে আডবানি সকলেই ভাসলেন চোখের জলে। বলিউড অভিনেত্রী তাপসী পান্নুও জানালেন তাঁর সমবেদনা। তিনি জানালেন, ” আমার বিশ্বাস হচ্ছে না সুষমাজি নেই। ছোটবেলায় সব সময় সুষমাজির বক্তব্য শুনেছি টিভিতে। যখনই টিভিতে সুষমাজিকে বলতে শুনতাম তখন আমি সব কিছু ছেড়ে দাঁড়িয়ে পড়তাম। আমি তাঁর খুব বড় ভক্ত। উনি আর নেই এ কথা মানতে পারছি না।

আমি যদি কখনও সুযোগ পাই তাহলে সুষমাজির বায়োপিকে অভিনয় করতে চাই।” তবে সুষমা স্বরাজের মৃত্যুতে হতাশ হয় পড়েছেন এই অভিনেত্রী। যদি কোনও পরিচালক প্রাক্তন বিদেশমন্ত্রী সুষমা স্বরাজের উপর বায়োপিক তৈরি করেন তবেই হবে তাপসীর এই স্বপ্নপুরণ !

আপনার মতামত লিখুন

বিনোদন বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ