রবিবার-২২শে সেপ্টেম্বর, ২০১৯ ইং-৭ই আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: সন্ধ্যা ৬:৪৪
সাকিবের ঝড়ো ব্যাটিংয়ে আফগানদের হারালো বাংলাদেশ বিএনপি-জামায়াত আর রাজনীতিতে নেই, বেগম জিয়ার হাঁটুর ব্যথায় ঘুরপাক খাচ্ছে – তথ্যমন্ত্রী সুন্দরগঞ্জে ভুল চিকিৎসায় শিশুর মৃত্যু বেসরকারি খাতেও পেনশন চালুর পরিকল্পনা সরকারের                                                     — তথ্যমন্ত্রী দিনাজপুরে নৌকাডুবিতে ৩ শিক্ষার্থীর মৃত্যু বগলের তলায় উৎকট গন্ধ নিয়ে বিএনপি নাকে গন্ধ খুঁজছে   — তথ্যমন্ত্রী দেশমাতা খালেদা জিয়ার মুক্তির দাবীতে শিবগঞ্জে বিএনপি’র মানববন্ধন পালিত

বরিশালে চালককে হত্যা করে মোটরসাইকেল ছিনতাই

প্রকাশ: মঙ্গলবার, ৬ আগস্ট, ২০১৯ , ৪:২৪ অপরাহ্ণ , বিভাগ : বরিশাল,সারাদেশ,

বরিশাল ব্যুরো ॥ রিয়াজুল ইসলাম সরদার (৩৭) নামের ভাড়ায়চালিত এক মোটরসাইকেল চালককে হত্যা করে তার ব্যবহৃত মোটরসাইকেল ছিনতাই করেছে অজ্ঞানামা দুর্বৃত্তরা। মঙ্গলবার বেলা সাড়ে ১১টার দিকে জেলার বাবুগঞ্জ উপজেলার চাঁদপাশা ইউনিয়নের একটি ডোবা থেকে তার লাশ উদ্ধার করেছে পুলিশ।
এর আগে সোমবার দিবাগত রাত তিনটার দিকে নগরীর কাউনিয়া মড়কখোলার পুল সংলগ্ন তেলের দোকান থেকে দুর্বৃত্তরা ডেকে নিয়ে যায় এক সন্তানের জনক রিয়াজুল ইসলাম সরদারকে। নিহত রিয়াজুল বরিশাল সিটি কর্পোরেশনের ৩ নম্বর ওয়ার্ডস্থ মাতাশার কলোনীর বাসিন্দা মৃত শামসুল হক সরদারের পুত্র। স্ত্রী ও সন্তানকে নিয়ে তিনি মড়কখোলার পুল সংলগ্ন এলাকায় বসবাসের পাশাপাশি বসত ঘরের নীচ তলায় জ্বালানী তেলের ব্যবসা করে আসছিলো।
নিহতের ভাই আব্দুর রাজ্জাক সরদার জানান, তার ভাই ছয় মাস পূর্বে ভাড়ায় চালাবার জন্য একটি মোটরসাইকেল ক্রয় করেন। তেলের ব্যবসার পাশাপাশি মাঝে মধ্যে তিনি ভাড়ায় মোটরসাইকেল চালাতেন। সোমবার রাত তিনটার দিকে অজ্ঞাতনামা ব্যক্তি তাকে ঘর থেকে ডেকে বের করে মোটরসাইকেল ভাড়ায় নেয়।
মেট্রোপলিটন এয়ারপোর্ট থানার উপ-পরিদর্শক অরবিন্দু বিশ্বাস বলেন, বাবুগঞ্জ উপজেলার চাঁদপাশা ইউনিয়নের তালতলা এলাকার উঁচু পোল সংলগ্ন ডোবার মধ্যে রিয়াজুল ইসলাম সরদারের লাশ দেখতে পেয়ে পথচারীরা থানায় খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করেছেন। এসআই অরবিন্দু বিশ্বাস আরও বলেন, রিয়াজুলের শরীরে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে। এ ঘটনায় হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

আপনার মতামত লিখুন

বরিশাল,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ