বৃহস্পতিবার-১৪ই নভেম্বর, ২০১৯ ইং-২৯শে কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: রাত ১১:১৬
গোবিন্দগঞ্জে সড়ক দুর্ঘটনায় এসিল্যান্ড নিহত হওয়ার ঘটনায় পিবিআইর তদন্তের নির্দেশ শিবগঞ্জে সড়ক পরিবহন আইন ও সড়ক নিরাপত্তা বিষয়ক সচেতনামূলক লিফলেট বিতরণ লালমনিরহাটে নতুন সড়ক আইন প্রচারণায় পুলিশের লিফলেট বিতরণ হিলিতে এইচআইভি এইডস প্রতিরোধে জনসচেতনতামুলক সভা অনুষ্ঠিত ঠাকুরগাঁওয়ে বাল্যবিবাহের চেষ্টা, কাজী ও বরকে কারাদণ্ড সৈয়দপুর পৌরসভায় এমজিএসপি প্রতিনিধি দলের বিভিন্ন কার্যক্রম পরিদর্শন আয়কর মেলায় রিটার্ন দাখিল করলেন প্রধানমন্ত্রী

নলছিটিতে কলেজ ছাত্র সজল হত্যা মামলার প্রধান আসামী জনতার হাতে নিহত

প্রকাশ: মঙ্গলবার, ৬ আগস্ট, ২০১৯ , ৭:২৬ পূর্বাহ্ণ , বিভাগ : বরিশাল,সারাদেশ,

বরিশাল প্রতিনিধিঃ নলছিটিতে পূর্ব শত্রুতার জের ধরে গতকাল দুপুর ২ টার দিকে নাচনমহল গ্রামের সাইদুল ইসলাম তালুকদার ওরফে কানবালা সাইদুলকে কুপিয়ে হত্যা করা হয়েছে বলে জানাযায়। এ ঘটনার সাথে সাথে মোল্লারহাট ইউপি চেয়ারম্যান কবির হোসেনকে পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে বলে নলছিটি থানা সূত্র জানিয়েছে। সাইদুল নাচনমহল ইউনিয়নের নাচনমহল গ্রামের কৃষক আজিজ তালুকদারের ছেলে। ঘটনার সময় সাইদুলের সাথে থাকা তার ভাগ্নে মো. রুম্মান (২২) কে গুরুতর আহত অবস্থায় বরিশাল শেবাচিম হাসপাতালে ভর্তি করা হয়েছে।
টনাস্থলের নাম প্রকাশে অনিচ্ছুক প্রত্যক্ষদর্শী সূত্রে জানাযায়, শনিবার দুপুর ২ টার দিকে সাইদুল তার ভাগ্নে রুম্মানকে নিয়ে নাচনমহল বাজারের দিক যাচ্ছিল। বাজারের ব্রীজ পার হওয়ার সাথে সাথে এলাকার লোকজন সাইদুলের গতিরোধ করে। ক্ষিপ্ত জনতা থামার সাথে সাথে রামদা ও কুড়াল দিয়ে এলোপাথারি কুপিয়ে সাইদুল ও তার ভাগ্নেকে রক্তাক্ত অবস্থায় ফেলে রেখে চলে যায় হামলাকারিরা। এতে ঘটনাস্থলেই সাইদুল মারা গেলে গুরুতর আহত অবস্থায় তার ভাগ্নে রুম্মানকে প্রথমে ঝালকাঠি সদর হাসপাতালে পরে বরিশাল শেবাচিম হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়। সূত্র জানায় ২০১৬ সালে মোল্লারহাট কামদেবপুর গ্রামের কলেজ ছাত্র সজল হাওলাদাকে সন্ত্রাসীরা গুলি করে হত্যা করে। ঐ ঘটনায় সাইদুল গ্রেফতার হয়ে পুলিশের জিজ্ঞাসাবাদে সজল হত্যার সাথে জড়িত থ্কাার কথা জানিয়ে ছিল। এরই জের ধরে এবং সাইদুল বিরোধী গ্রুপের নেতৃত্ব দিয়ে আসায় গতকাল তাকে হত্যা করানো হতে পারে বলে এলাকাবাসির ধারণা। এলাকাবাসির অভিযোগ সাইদুল বিভিন্ন সন্ত্রাসী কর্মকান্ডের সাথে জড়িত। তার বিরুদ্ধে কলেজ ছাত্র সজল হত্যা মামলাসহ একাধিক মামলা রয়েছে। সর্বশেষ সাইদুল তার ভগ্নিপতি সাইদুর রহমান হত্যা মামলায় সাজাপ্রাপ্ত হয়ে উচ্চ আদালত থেকে জামিনে ছিল। এ বিষয়ে নলছিটি থানার ওসি সাখাওয়াত হোসেন জানান, আমি নলছিটি থানায় যোগদানের আগে সাইদুলের নামে কোন মামলা আছে কিনা তা এই মূহুর্তে বলতে পারছিনা। ইউপি চেয়ারম্যান কবির হোসেনের সাথে সাইদুলের পূর্ব কোন ঘটনার জের আছে কিনা তাও জানিনা। তবে তাকে জিজ্ঞাসাবাদ ও ঘটনা সম্পর্কে জানার জন্য থানায় নিয়ে আসা হয়েছে।

আপনার মতামত লিখুন

বরিশাল,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ