রবিবার-১৭ই নভেম্বর, ২০১৯ ইং-২রা অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: রাত ১০:৫৭, English Version
সরকারি মাধ্যমিক বিদ্যালয়ে ভর্তির নীতিমালা প্রকাশ মিয়ানমারের পেঁয়াজ টিসিবিতে বিক্রি শুরু, কেজি ৪৫ টাকা লালপুরে নিজের পাওয়ার ট্রলির চাপায় চালক নিহত! আরামকোর দাম দেড় লক্ষ কোটি ডলার ছাড়িয়ে প্রধানমন্ত্রীর গ্রান্ড দুবাই এয়ারশো ২০১৯-এ যোগদান পার্বতীপুরে গ্রামীণ অবকাঠামোর উন্নয়নে ৫৬ প্রকল্পের কাজ শুরু ৩ হাজার ২ জন অতিদরিদ্র নারী-পুরুষের কর্মসংস্থান চাঁপাইনবাবগঞ্জের সদর উপজেলার শিবগঞ্জ আদর্শ হাসপাতালে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন ডা: মাহাফুজ জামান এমবিবিএস এমডি

হবিগঞ্জ জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের অভিযানে বানিয়াচঙ্গের ইয়াবা ব্যবসায়ী আটক 

প্রকাশ: মঙ্গলবার, ৬ আগস্ট, ২০১৯ , ৪:৫৩ পূর্বাহ্ণ , বিভাগ : সারাদেশ,সিলেট,
আজিজুল ইসলাম সজীব,হবিগঞ্জ প্রতিনিধি 
 
হবিগঞ্জ জেলা মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তরের অভিযানে বানিয়াচঙ্গে তাজপুর (দৌলতপুর) থেকে ১ মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে। এ সময় আটককৃত মাদক ব্যবসায়ী দেহ তল্লাশি করে তার কাছ থেকে ৫২ পিস নিষিদ্ধ মরণ নেশা ইয়াবা জব্দ করা হয়েছে।
মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর সূত্রে জানা যায়, সোমবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে জেলা মাদক নিয়ন্ত্রন অধিদপ্তরের পরিদর্শন মিজানুর রহমান ও সিদ্দিকুর রহমানের নেতৃত্বে একদল পুলিশ উল্লিখিত স্থানে অভিযান চালায় এসময় তার কাছ থেকে মরণ নেশা ইয়াবাসহ আটক করে ।
আটককৃত মাদক ব্যবসায়ী:- আবু বকর সিদ্দিক (৩৭) উপজেলার কাগাপাশা (দত্তবাড়ি) গ্রামের অমর দত্তর পুত্র।
এ ব্যাপারে আটকৃতদের হবিগঞ্জ সদর থানায় হস্তান্তর করা হয়েছে এবং বিরুদ্ধে মাদকদ্রব্য বিক্রয়ের উদ্দেশ্যে বহন ও মজুদ করণের অপরাধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮ এর সংশোধনী আইনে মামলা দায়ের করা হয়েছে।
আপনার মতামত লিখুন

সারাদেশ,সিলেট বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ