রবিবার-২২শে সেপ্টেম্বর, ২০১৯ ইং-৭ই আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: বিকাল ৫:৫০
সাকিবের ঝড়ো ব্যাটিংয়ে আফগানদের হারালো বাংলাদেশ বিএনপি-জামায়াত আর রাজনীতিতে নেই, বেগম জিয়ার হাঁটুর ব্যথায় ঘুরপাক খাচ্ছে – তথ্যমন্ত্রী সুন্দরগঞ্জে ভুল চিকিৎসায় শিশুর মৃত্যু বেসরকারি খাতেও পেনশন চালুর পরিকল্পনা সরকারের                                                     — তথ্যমন্ত্রী দিনাজপুরে নৌকাডুবিতে ৩ শিক্ষার্থীর মৃত্যু বগলের তলায় উৎকট গন্ধ নিয়ে বিএনপি নাকে গন্ধ খুঁজছে   — তথ্যমন্ত্রী দেশমাতা খালেদা জিয়ার মুক্তির দাবীতে শিবগঞ্জে বিএনপি’র মানববন্ধন পালিত

হবিগঞ্জ জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের অভিযানে বানিয়াচঙ্গের ইয়াবা ব্যবসায়ী আটক 

প্রকাশ: মঙ্গলবার, ৬ আগস্ট, ২০১৯ , ৪:৫৩ পূর্বাহ্ণ , বিভাগ : সারাদেশ,সিলেট,
আজিজুল ইসলাম সজীব,হবিগঞ্জ প্রতিনিধি 
 
হবিগঞ্জ জেলা মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তরের অভিযানে বানিয়াচঙ্গে তাজপুর (দৌলতপুর) থেকে ১ মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে। এ সময় আটককৃত মাদক ব্যবসায়ী দেহ তল্লাশি করে তার কাছ থেকে ৫২ পিস নিষিদ্ধ মরণ নেশা ইয়াবা জব্দ করা হয়েছে।
মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর সূত্রে জানা যায়, সোমবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে জেলা মাদক নিয়ন্ত্রন অধিদপ্তরের পরিদর্শন মিজানুর রহমান ও সিদ্দিকুর রহমানের নেতৃত্বে একদল পুলিশ উল্লিখিত স্থানে অভিযান চালায় এসময় তার কাছ থেকে মরণ নেশা ইয়াবাসহ আটক করে ।
আটককৃত মাদক ব্যবসায়ী:- আবু বকর সিদ্দিক (৩৭) উপজেলার কাগাপাশা (দত্তবাড়ি) গ্রামের অমর দত্তর পুত্র।
এ ব্যাপারে আটকৃতদের হবিগঞ্জ সদর থানায় হস্তান্তর করা হয়েছে এবং বিরুদ্ধে মাদকদ্রব্য বিক্রয়ের উদ্দেশ্যে বহন ও মজুদ করণের অপরাধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮ এর সংশোধনী আইনে মামলা দায়ের করা হয়েছে।
আপনার মতামত লিখুন

সারাদেশ,সিলেট বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ