সোমবার-১৬ই ডিসেম্বর, ২০১৯ ইং-১লা পৌষ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: বিকাল ৩:৩৬, English Version
দেশজুড়ে বিজয় দিবস গৃহিনীদের ধান শুকানোর উচ্ছ্বাস বিকেলে খালেদার সঙ্গে দেখা হতে পারে স্বজনদের সুদখোর ধরতে মাঠে নামছে প্রশাসন। এবারের সম্মেলনে সর্বকালের সর্ববৃহৎ উপস্থিতি থাকবে : কাদের আজ মহান বিজয় দিবস জাতীয় স্মৃতিসৌধে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শ্রদ্ধা

শুক্র শনিবার ব্যাংক খোলা

প্রকাশ: সোমবার, ৫ আগস্ট, ২০১৯ , ৩:৫১ অপরাহ্ণ , বিভাগ : অর্থনীতি,

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: পবিত্র ঈদ-উল-আজহা উপলক্ষে তৈরি পোশাক শিল্পে কর্মরত শ্রমিক-কর্মচারীদের বেতন, বোনাস ও অন্যান্য ভাতাদি পরিশোধের সুবিধার্থে আগামী ৯ ও ১০ আগস্ট (শুক্র ও শনিবার) শিল্প এলাকায় তফসিলি ব্যাংকের সংশ্লিষ্ট শাখা খোলা থাকবে।

রবিবার বাংলাদেশ ব্যাংকের ডিপার্টমেন্ট অব সাইটসুপার ভিশন থেকে এ সংক্রান্ত একটি প্রজ্ঞাপন জারি করে সব ব্যাংকের প্রধান নির্বাহীদের কাছে পাঠানো হয়েছে।

যেসব এলাকায় এই ব্যাংকগুলো খোলা থাকবে তা হলো- ঢাকা মহানগরী, আশুলিয়া, সাভার, টঙ্গী, গাজীপুর, ভালুকা, নারায়ণগঞ্জ ও চট্টগ্রামে অবস্থিত তৈরি পোশাক শিল্প সংশ্লিষ্ট শাখা।

প্রজ্ঞাপনে বলা হয়েছে, কোরবানির ঈদের আগে তৈরি পোশাক শিল্পে কর্মরত  শ্রমিক/কর্মচারীদের বেতন, বোনাস ও অন্যান্য ভাতা পরিশোধের সুবিধার্থে এবং রফতানি বাণিজ্য সচল রাখার স্বার্থে ঢাকা মহানগরী, আশুলিয়া, টঙ্গী, গাজীপুর, সাভার, ভালুকা, নারায়ণগঞ্জ ও চট্টগ্রামে অবস্থিত তফসিলি ব্যাংকের তৈরি পোশাক শিল্প সংশ্লিষ্ট শাখা পর্যাপ্ত নিরাপত্তা নিশ্চিতকরণ পূর্বক আগামী ৯ ও ১০ আগস্ট শুক্রবার ও শনিবার পূর্ণ দিবস খোলা রাখার নির্দেশনা প্রদান করা হলো।

আপনার মতামত লিখুন

অর্থনীতি বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ