বুধবার-১৬ই অক্টোবর, ২০১৯ ইং-১লা কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: রাত ১০:৩৫
বড়পুকুরিয়ার সাবেক ১ এমডিসহ ৩ কর্মকর্তা জেলহাজতে বড়পুকুরিয়া সাবেক এক এমডিসহ ৩ কর্মকর্তা জেল হাজতে আবরারের নামে হলের নাম! সৈয়দপুর ১০০ শয্যা হাসপাতালে আকস্মিক পরিদর্শনে নৌ মন্ত্রী ও নানক মেডিকেলে চান্স পেলো সৈয়দপুরের রাজমিস্ত্রির মেয়ে জাকিয়া সুলতানা বিজ্ঞান জাদুঘরে ভ্রাম্যমাণ বিজ্ঞান বাসের উদ্বোধন করলেন বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রী সীমান্ত পেরিয়ে ভারতে যাওয়ার সময় বিরামপুর থেকে আবরার হত্যা মামলার আসামীকে গ্রেফতার করেছে পুলিশ

জয়ের কাছে গিয়েও সুপার ওভারে হার বাংলাদেশের মেয়েদের

প্রকাশ: সোমবার, ৫ আগস্ট, ২০১৯ , ৬:৪৮ পূর্বাহ্ণ , বিভাগ : খেলাধুলা,

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক : জয়ের খুব কাছে গিয়েও জিততে পারল না দক্ষিণ আফ্রিকা সফররত বাংলাদেশ ইমার্জিং নারী দল। শেষ টি-টোয়েন্টিতে সুপার ওভারে হেরে গেছে বাংলাদেশের মেয়েরা।

গতকাল রবিবার প্রিটোরিয়ায় অনুষ্ঠিত ম্যাচটিতে টস হেরে ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভারে ৩ উইকেটে ১৪৭ রান সংগ্রহ করে দক্ষিণ আফ্রিকা। দলের পক্ষে ৫৩ বলে ৮৩ রান করে অপরাজিত থাকেন ক্লার্ক। বাংলাদেশের পক্ষে নাহিদা আক্তার ১টি, রিতু মনি ১টি ও ফাহিমা খাতুন ১টি করে উইকেট শিকার করেন।

এদিকে ১৪৮ রানের জয়ের লক্ষ্যে খেলতে নেমে ৩ উইকেটে ১৩৯ রান করে ফেলায় জয়টা হাতের নাগালেই ছিল বাংলাদেশের। শেষ ৬ বলে জেতার জন্য দরকার ছিল ৯ রান। কিন্তু সানজিদা ইসলামরা (৭৩*) নিতে পেরেছেন ৮ রান। তাতে দুই দলেরই স্কোর সমান হয়। এতে ম্যাচ গড়ায় সুপার ওভারে।

সুপার ওভারে বাংলাদেশ ইমার্জিং নারী দলের ১০/১ স্কোরের জবাব দিয়ে ৩ বল হাতে রেখে জিতেছে দক্ষিন আফ্রিকা ইমার্জিং নারী দল।

আপনার মতামত লিখুন

খেলাধুলা বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ