বুধবার-২৩শে অক্টোবর, ২০১৯ ইং-৮ই কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: রাত ১০:১২
তৃতীয় টার্মিনাল নির্মাণ ইতিহাস হয়ে থাকবে —বিমান প্রতিমন্ত্রী রংপুর রেঞ্জের শ্রেষ্ঠ এস আই’র সম্মাননা পেলেন সৈয়দপুর থানার সাহিদুর রহমান সম্মিলিত প্রচেষ্টায় ২০৪০ সাল নাগাদ তামাকমুক্ত বাংলাদেশ -তথ্যমন্ত্রী গোবিন্দগঞ্জে মৎস্যজীবি সম্ভু জেলেকে মারধর ঘটনার মূল অভিযুক্ত গ্রেফতার ডোমারে গ্রাম বাংলার ঐতিহ্যবাহী যাত্রাপালা অনুষ্ঠিত। ফুলবাড়ীতে তেল-গ্যাস খনিজ সম্পদ ও বিদুৎ বন্দর রক্ষা জাতীয় কমিটির বিক্ষোভ ও নির্বাহী অফিসার বরাবর স্বারকলিপি প্রদান। কলাপাড়ায় সড়ক দূর্ঘটনায় পিতা নিহত, আহত দুই ছেলে।।

আরো একটি তেলবাহী জাহাজ আটক করেছে ইরান

প্রকাশ: সোমবার, ৫ আগস্ট, ২০১৯ , ৩:৩১ পূর্বাহ্ণ , বিভাগ : আন্তর্জাতিক,

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: পারস্য উপসাগর থেকে আরো একটি তেলবাহী জাহাজ আটক করেছে ইসলামি প্রজাতন্ত্র ইরান। জাহাজটি কয়েকটি আরব দেশের জন্য তেল চোরাচালানের কাজে জড়িত ছিল। ইরানের ইসলামি বিপ্লবী গার্ড বাহিনী বা আইআরজিসির কমান্ডার রমেজান জিরাহি আজ (রোববার) জানান, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে তার বাহিনীর টহল দল গত বুধবার রাতে পারস্য উপসাগরের ফার্সি দ্বীপের কাছ থেকে তেলবাহী জাহাজটি আটক করে।

কমান্ডার জিরাহি জানান, “বিদেশি জাহাজটি অন্য কয়েকটি জাহাজ থেকে তেল নিয়ে তা পারস্য উপসাগরীয় কয়েকটি আরব দেশে চালান করছিল।” তবে তিনি কোনো আরব দেশের নাম উল্লেখ করেন নি। কমান্ডার জিরাহি জানান, আটক জাহাজ থেকে সাত লাখ লিটার তেল ও বিভিন্ন দেশের সাতজন নাব্কিকে আটক করা হয়েছে। ইরানের বিচার বিভাগের সঙ্গে শলা-পরামর্শ করেই জাহাজটি আটক করা হয় বলে জানান রমেজান জিরাহি। এর আগে গত ১৪ জুলাই আইআরজিসি পারস্য উপসাগরের লারাক দ্বীপ থেকে আরেকটি তেল চোরাচালানকারী জাহাজ আটক করেছিল। এছাড়া, ১৯ জুলাই ব্রিটেনের একটি তেলবাহী ট্যাংকার আটক করেছে।

আপনার মতামত লিখুন

আন্তর্জাতিক বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ