শুক্রবার-২২শে নভেম্বর, ২০১৯ ইং-৭ই অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: দুপুর ১২:৫৮, English Version
চাঁপাইনবাবগঞ্জে অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক ও মহিলা আ.লীগ নেত্রী মিসেস মর্জিনা হক আর নেই চাঁপাইনবাবগঞ্জের বারঘরিয়া থেকে ইয়াবাসহ গ্রেপ্তার-১ বগুড়া ক্যান্টনমেন্টে ডিভিশন আয়োজিত সশস্ত্র বাহিনীর দিবস বাংলাদেশ-ভারত টেস্ট ম্যাচ দেখতে কাল কলকাতা যাচ্ছেন প্রধানমন্ত্রী প্রাথমিকে বড় সুখবর আসছে ছাতকে ক্যান্সার আক্রাকে মাকে বাঁচাতে মেয়ের আকুতি চাঁপাইনবাবগঞ্জে পুলিশ লাইন্স মিলনায়তনে জেলা পুলিশের মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত

ইংল্যান্ডের সেরা সুন্দরী হলেন বাঙালি তরুণী

প্রকাশ: রবিবার, ৪ আগস্ট, ২০১৯ , ৪:৩৭ পূর্বাহ্ণ , বিভাগ : বিনোদন,

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: মিস ইংল্যান্ড ২০১৯’ হয়েছেন ভারতীয় বংশোদ্ভূত বাঙালি তরুণী ভাষা মুখার্জি। ২৩ বছর বয়সী এই তরুণী ৯ বছর বয়সে মা-বাবার সঙ্গে ইংল্যান্ডে পাড়ি দেন।

ভারতে জন্মগ্রহণ করার পর নয় বছর বয়সে পরিবারের সাথে যুক্তরাজ্যে বসবাস করতে শুরু করে ভাষা। অত্যন্ত মেধাবী হওয়াই একইসাথে ৫টি ভাষায় অনর্গল কথা বলার দক্ষতা অর্জ‌ন করেছেন ভাষা মুখার্জি‌, এমনকি তিনি প্রাতিষ্ঠানিক ভাবেও ‘মেধাবী’ উপাধি পেয়েছেন।

জানা গেছে, ১লা আগস্ট (বৃহস্পতিবার) সন্ধ্যায় মিস ইংল্যান্ড-এর চূড়ান্ত পর্ব শেষ হওয়ার কয়েক ঘণ্টা পর ভাষা মুখার্জি বোস্টনে একটি হাসপাতালে জুনিয়র ডাক্তার হিসেবে চাকরি শুরু করেছেন। নটিংহাম বিশ্ববিদ্যালয় থেকে দুটি বিষয়ে ব্যাচেলর ডিগ্রি সম্পন্ন করেছেন ভাষা; একটি চিকিৎসা বিজ্ঞান, অন্যটি মেডিসিন ও সার্জারি।

আপনার মতামত লিখুন

বিনোদন বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ