রবিবার-২৫শে আগস্ট, ২০১৯ ইং-১০ই ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: সকাল ১০:২৭
দিনাজপুরে ইয়াসমিন ট্রাজেডি দিবস আজ ঈদের ছুটিতে সড়কে ঝরেছে ১৮৫ প্রাণ আইভি রহমান স্মরণে মিলাদে প্রধানমন্ত্রী দিনাজপুরে ইয়াসিন ট্রাজেডি দিবসে মহিলা পরিষদের মানববন্ধন তেল-গ্যাস খনিজ সম্পদ ও বিদ্যুৎ বন্দর রক্ষা ফুলবাড়ী কমিটির এক সংবাদ সম্মেলন॥ খানসামা উপজেলা ছাত্রলীগের কাউন্সিলের আভাস, পদ প্রত্যাশী যারা গোবিন্দগঞ্জে ১৩ জন জুয়ারু আটক

ইংল্যান্ডের সেরা সুন্দরী হলেন বাঙালি তরুণী

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: মিস ইংল্যান্ড ২০১৯’ হয়েছেন ভারতীয় বংশোদ্ভূত বাঙালি তরুণী ভাষা মুখার্জি। ২৩ বছর বয়সী এই তরুণী ৯ বছর বয়সে মা-বাবার সঙ্গে ইংল্যান্ডে পাড়ি দেন।

ভারতে জন্মগ্রহণ করার পর নয় বছর বয়সে পরিবারের সাথে যুক্তরাজ্যে বসবাস করতে শুরু করে ভাষা। অত্যন্ত মেধাবী হওয়াই একইসাথে ৫টি ভাষায় অনর্গল কথা বলার দক্ষতা অর্জ‌ন করেছেন ভাষা মুখার্জি‌, এমনকি তিনি প্রাতিষ্ঠানিক ভাবেও ‘মেধাবী’ উপাধি পেয়েছেন।

জানা গেছে, ১লা আগস্ট (বৃহস্পতিবার) সন্ধ্যায় মিস ইংল্যান্ড-এর চূড়ান্ত পর্ব শেষ হওয়ার কয়েক ঘণ্টা পর ভাষা মুখার্জি বোস্টনে একটি হাসপাতালে জুনিয়র ডাক্তার হিসেবে চাকরি শুরু করেছেন। নটিংহাম বিশ্ববিদ্যালয় থেকে দুটি বিষয়ে ব্যাচেলর ডিগ্রি সম্পন্ন করেছেন ভাষা; একটি চিকিৎসা বিজ্ঞান, অন্যটি মেডিসিন ও সার্জারি।

আপনার মতামত লিখুন

বিনোদন বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ