বৃহস্পতিবার-১৭ই অক্টোবর, ২০১৯ ইং-২রা কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: রাত ১২:০১
বড়পুকুরিয়ার সাবেক ১ এমডিসহ ৩ কর্মকর্তা জেলহাজতে বড়পুকুরিয়া সাবেক এক এমডিসহ ৩ কর্মকর্তা জেল হাজতে আবরারের নামে হলের নাম! সৈয়দপুর ১০০ শয্যা হাসপাতালে আকস্মিক পরিদর্শনে নৌ মন্ত্রী ও নানক মেডিকেলে চান্স পেলো সৈয়দপুরের রাজমিস্ত্রির মেয়ে জাকিয়া সুলতানা বিজ্ঞান জাদুঘরে ভ্রাম্যমাণ বিজ্ঞান বাসের উদ্বোধন করলেন বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রী সীমান্ত পেরিয়ে ভারতে যাওয়ার সময় বিরামপুর থেকে আবরার হত্যা মামলার আসামীকে গ্রেফতার করেছে পুলিশ

ঈদযাত্রায় শেষ দিনের রেলের টিকিট বিক্রি চলছে

প্রকাশ: শুক্রবার, ২ আগস্ট, ২০১৯ , ৬:৫০ পূর্বাহ্ণ , বিভাগ : অর্থনীতি,

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: ঈদযাত্রায় ঘরে ফেরা মানুষের জন্য আজ শুক্রবার বিক্রি হচ্ছে ১১ আগস্টের টিকিট। গত কয়েকদিনের চেয়ে আজ কমলাপুরে টিকিট প্রত্যাশীদের ভিড় তুলনামূলক কম। তবে কাউন্টারে ধীর গতিতে টিকিট বিক্রি হচ্ছে বলে অভিযোগ টিকিট প্রত্যাশীদের।

আজ শুক্রবার সকাল ৯টায় টিকিট বিক্রির শুরুতে গত কয়েক দিনের তুলনায় টিকিট প্রত্যাশীদের ভিড় কম দেখা গেলেও বেলা বাড়ার সঙ্গে সঙ্গে ভিড় যথেষ্ট বেড়েছে।

এবারও কমলাপুর স্টেশন ছাড়াও বিমানবন্দর, বনানী, তেজগাঁও এবং ফুলবাড়িয়া স্টেশন থেকে ট্রেনের অগ্রিম টিকিট দেয়া হচ্ছে।

নন এসি টিকিটের চাহিদা কম থাকলেও এসি টিকিটের চাহিদা আছে আগের মতোই। এসি টিকিট প্রত্যাশী কয়েকজন কাউন্টারের সামনে অবস্থান নেন গত রাত থেকেই।

ঈদের পর রাজধানীতে ফিরতে আগ্রহীদের জন্য ৫ আগস্ট দেয়া হবে ১৪ আগস্টের টিকিট, ৬ আগস্ট ১৫ আগস্টের, ৭ আগস্ট ১৬ আগস্টের, ৮ আগস্ট ১৭ আগস্টের এবং ৯ আগস্ট ১৮ আগস্টের ট্রেনের অগ্রিম ফিরতি টিকিট দেয়া হবে।

আপনার মতামত লিখুন

অর্থনীতি বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ