রবিবার-২৫শে আগস্ট, ২০১৯ ইং-১০ই ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: সকাল ১০:৫২
চাঁপাইনবাবগঞ্জ নাচোল উপজেলার জননেতা আবু রেজা মোস্তাফা কামাল শামীম দিনাজপুরে ইয়াসমিন ট্রাজেডি দিবস আজ ঈদের ছুটিতে সড়কে ঝরেছে ১৮৫ প্রাণ আইভি রহমান স্মরণে মিলাদে প্রধানমন্ত্রী দিনাজপুরে ইয়াসিন ট্রাজেডি দিবসে মহিলা পরিষদের মানববন্ধন তেল-গ্যাস খনিজ সম্পদ ও বিদ্যুৎ বন্দর রক্ষা ফুলবাড়ী কমিটির এক সংবাদ সম্মেলন॥ খানসামা উপজেলা ছাত্রলীগের কাউন্সিলের আভাস, পদ প্রত্যাশী যারা

ফিট না হয়ে কারো মাঠে নামা উচিত নয়: সাকিব

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: পুরোপুরি ফিট না হয়ে কোনো ক্রিকেটারের মাঠে নামা উচিত নয় বলে মন্তব্য করেছেন সাকিব আল হাসান। শ্রীলঙ্কা সফরে বাংলাদেশ ক্রিকেট দলের পারফরম্যান্স নিয়ে হতাশাও ব্যক্ত করেন তিনি।

ডেঙ্গু নিয়ে সচেতনতা সৃষ্টির অংশ হিসেবে বনানী বিদ্যানিকেতন স্কুলে এক অনুষ্ঠানে গিয়ে বৃহস্পতিবার (০১ আগস্ট) সকালে এ কথা বলেন তিনি। এডিস মশা নিধনে প্রতীকীভাবে ফগ মেশিন ব্যবহার করেন তিনি। বিশ্বসেরা অলরাউন্ডারকে কাছ থেকে দেখে উচ্ছ্বসিত স্কুলের হাজারো শিক্ষার্থী। তার সঙ্গে ছবি তুলতে ও অটোগ্রাফ নিতে ভিড় করে ক্ষুদে শিক্ষার্থীরা।

ডেঙ্গু আক্রান্তদের সাহায্যার্থে বাংলাদেশ ক্রিকেট দলের সবাইকে পাশে দাঁড়ানোর আহ্বান জানান সাকিব আল হাসান। পাশাপাশি টাইগার ক্রিকেটের শ্রীলঙ্কা সফর নিয়েও কথা বলেন তিনি। পবিত্র হজ পালনে শুক্রবার (০২ আগস্ট) সৌদি আরবে যাবেন সাকিব। এরপর সেপ্টেম্বরে আফগানিস্তানের বিপক্ষে সিরিজ দিয়ে আবারো মাঠে ফিরবেন বলেও জানান তিনি।

আপনার মতামত লিখুন

Uncategorized,খেলাধুলা বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ