বুধবার-১৬ই অক্টোবর, ২০১৯ ইং-১লা কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: রাত ১১:০৯
বড়পুকুরিয়ার সাবেক ১ এমডিসহ ৩ কর্মকর্তা জেলহাজতে বড়পুকুরিয়া সাবেক এক এমডিসহ ৩ কর্মকর্তা জেল হাজতে আবরারের নামে হলের নাম! সৈয়দপুর ১০০ শয্যা হাসপাতালে আকস্মিক পরিদর্শনে নৌ মন্ত্রী ও নানক মেডিকেলে চান্স পেলো সৈয়দপুরের রাজমিস্ত্রির মেয়ে জাকিয়া সুলতানা বিজ্ঞান জাদুঘরে ভ্রাম্যমাণ বিজ্ঞান বাসের উদ্বোধন করলেন বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রী সীমান্ত পেরিয়ে ভারতে যাওয়ার সময় বিরামপুর থেকে আবরার হত্যা মামলার আসামীকে গ্রেফতার করেছে পুলিশ

ফিট না হয়ে কারো মাঠে নামা উচিত নয়: সাকিব

প্রকাশ: বৃহস্পতিবার, ১ আগস্ট, ২০১৯ , ১২:৫৭ অপরাহ্ণ , বিভাগ : Uncategorized,খেলাধুলা,

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: পুরোপুরি ফিট না হয়ে কোনো ক্রিকেটারের মাঠে নামা উচিত নয় বলে মন্তব্য করেছেন সাকিব আল হাসান। শ্রীলঙ্কা সফরে বাংলাদেশ ক্রিকেট দলের পারফরম্যান্স নিয়ে হতাশাও ব্যক্ত করেন তিনি।

ডেঙ্গু নিয়ে সচেতনতা সৃষ্টির অংশ হিসেবে বনানী বিদ্যানিকেতন স্কুলে এক অনুষ্ঠানে গিয়ে বৃহস্পতিবার (০১ আগস্ট) সকালে এ কথা বলেন তিনি। এডিস মশা নিধনে প্রতীকীভাবে ফগ মেশিন ব্যবহার করেন তিনি। বিশ্বসেরা অলরাউন্ডারকে কাছ থেকে দেখে উচ্ছ্বসিত স্কুলের হাজারো শিক্ষার্থী। তার সঙ্গে ছবি তুলতে ও অটোগ্রাফ নিতে ভিড় করে ক্ষুদে শিক্ষার্থীরা।

ডেঙ্গু আক্রান্তদের সাহায্যার্থে বাংলাদেশ ক্রিকেট দলের সবাইকে পাশে দাঁড়ানোর আহ্বান জানান সাকিব আল হাসান। পাশাপাশি টাইগার ক্রিকেটের শ্রীলঙ্কা সফর নিয়েও কথা বলেন তিনি। পবিত্র হজ পালনে শুক্রবার (০২ আগস্ট) সৌদি আরবে যাবেন সাকিব। এরপর সেপ্টেম্বরে আফগানিস্তানের বিপক্ষে সিরিজ দিয়ে আবারো মাঠে ফিরবেন বলেও জানান তিনি।

আপনার মতামত লিখুন

Uncategorized,খেলাধুলা বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ