রবিবার-২৬শে জানুয়ারি, ২০২০ ইং-১৩ই মাঘ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: রাত ৯:১৯, English Version
লাভজনক প্রকল্পে নতুন ঠিকাদার নিয়োগে চলছে তেলেসমাতি কারবার সমন্বিত ভর্তি পরীক্ষা : বিশ্ববিদ্যালয় ও বিষয় প্রাপ্তিতে মেধাই ভিত্তি এমবিএসকে’র বিজ্ঞান-কৃষি ও প্রযুক্তি এবং উদ্ভাবনী মেলার স্টল পরিদর্শন ॥ কুষ্ঠ রোগে আক্রান্ত ব্যক্তিরাও সমাজে স্বাভাবিকভাবে জীবন যাপন করতে পারে॥ – সিভিল সার্জন ডাঃ আব্দুস কুদ্দুছ হিলিতে এস,এস,সি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা ও নবীন বরণ অনুষ্ঠান অনুষ্ঠিত আমাদের কোনও ধর্ম নেই, থাকাও উচিৎ নয়: শাহরুখ খান বিজয়ী হতে পারবে না বলেই বিএনপি নালিশ করছে: কাদের

বেনজেমার হ্যাটট্রিকে রিয়ালের জয়

প্রকাশ: বৃহস্পতিবার, ১ আগস্ট, ২০১৯ , ১১:৩১ পূর্বাহ্ণ , বিভাগ : খেলাধুলা,

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক:  সেমিফাইনালে টটেনহ্যামের কাছে হেরে যাওয়ায় আগেই শেষ হয়েছে শিরোপা স্বপ্ন। তবে তৃতীয় স্থান নির্ধারণী ম্যাচে কোনো ভুল করেনি স্প্যানিশ ক্লাব রিয়াল মাদ্রিদ। তুরস্কের ক্লাব ফেনারব্যাচকে উড়িয়ে দিয়ে তৃতীয় হয়েই প্রাক-মৌসুম প্রস্তুতিমূলক টুর্নামেন্ট অডি কাপ শেষ করল রিয়াল। বুধবার রাতে বায়ার্ন মিউনিখের ঘরের মাঠ আলিয়াঞ্জ এরেনায় ঝড় তুলেছেন ফরাসি তারকা ফুটবলার করিম বেনজেমা। তার হ্যাটট্রিকেই মূলত ৫-৩ গোলের বড় জয় পেয়েছে রিয়াল। তবে ৩ গোল হজম করায় চিন্তার ভাজ রয়েছে জিনেদিন জিদানের কপালে।

ম্যাচের ৬ষ্ঠ মিনিটে প্রথম গোলটা করেছিল ফেনারব্যাচই। তবে গ্যারি রদ্রিগেজের গোলে পাওয়া লিডটি ৬ মিনিটের বেশি ধরে রাখতে পারেনি তারা। ১২ মিনিটের মাথায় নিজের ৩ গোলের প্রথমটি করেন বেনজেমা, ১৫ মিনিট পরে করে দ্বিতীয়টি। ২-১ গোলে পিছিয়ে পড়ে দমে যায়নি ফেনারব্যাচ। ৩৪ মিনিটের মাথায় নাবিল দিরারের গোলে সমতায় ফেরে তারা। স্কোরলাইন ২-২ রেখে বিরতিতে যায় দুই দল। বিরতি থেকে ফিরে ৫৩ মিনিটের সময় নিজের হ্যাটট্রিক পূরণ করেন বেনজেমা। এ গোলটি শোধ করে ৬ মিনিট সময় নেয় প্রতিপক্ষ। তবে ওজান তুফানের গোলের পর সমতা ফেরালেও, ম্যাচে ফিরতে পারেনি ফেনারব্যাচ। ৬২ মিনিটের মাথায় নাচো করে রিয়ালের চতুর্থ গোল এবং ৭৯ মিনিটে কফিনে শেষ পেরেকটি ঠুকেন মারিয়ানো। ৫-৩ গোলের জয় নিয়ে মাঠ ছাড়ে রিয়াল।

আপনার মতামত লিখুন

খেলাধুলা বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ