বুধবার-১৬ই অক্টোবর, ২০১৯ ইং-১লা কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: রাত ১১:১৯
বড়পুকুরিয়ার সাবেক ১ এমডিসহ ৩ কর্মকর্তা জেলহাজতে বড়পুকুরিয়া সাবেক এক এমডিসহ ৩ কর্মকর্তা জেল হাজতে আবরারের নামে হলের নাম! সৈয়দপুর ১০০ শয্যা হাসপাতালে আকস্মিক পরিদর্শনে নৌ মন্ত্রী ও নানক মেডিকেলে চান্স পেলো সৈয়দপুরের রাজমিস্ত্রির মেয়ে জাকিয়া সুলতানা বিজ্ঞান জাদুঘরে ভ্রাম্যমাণ বিজ্ঞান বাসের উদ্বোধন করলেন বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রী সীমান্ত পেরিয়ে ভারতে যাওয়ার সময় বিরামপুর থেকে আবরার হত্যা মামলার আসামীকে গ্রেফতার করেছে পুলিশ

বেনজেমার হ্যাটট্রিকে রিয়ালের জয়

প্রকাশ: বৃহস্পতিবার, ১ আগস্ট, ২০১৯ , ১১:৩১ পূর্বাহ্ণ , বিভাগ : খেলাধুলা,

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক:  সেমিফাইনালে টটেনহ্যামের কাছে হেরে যাওয়ায় আগেই শেষ হয়েছে শিরোপা স্বপ্ন। তবে তৃতীয় স্থান নির্ধারণী ম্যাচে কোনো ভুল করেনি স্প্যানিশ ক্লাব রিয়াল মাদ্রিদ। তুরস্কের ক্লাব ফেনারব্যাচকে উড়িয়ে দিয়ে তৃতীয় হয়েই প্রাক-মৌসুম প্রস্তুতিমূলক টুর্নামেন্ট অডি কাপ শেষ করল রিয়াল। বুধবার রাতে বায়ার্ন মিউনিখের ঘরের মাঠ আলিয়াঞ্জ এরেনায় ঝড় তুলেছেন ফরাসি তারকা ফুটবলার করিম বেনজেমা। তার হ্যাটট্রিকেই মূলত ৫-৩ গোলের বড় জয় পেয়েছে রিয়াল। তবে ৩ গোল হজম করায় চিন্তার ভাজ রয়েছে জিনেদিন জিদানের কপালে।

ম্যাচের ৬ষ্ঠ মিনিটে প্রথম গোলটা করেছিল ফেনারব্যাচই। তবে গ্যারি রদ্রিগেজের গোলে পাওয়া লিডটি ৬ মিনিটের বেশি ধরে রাখতে পারেনি তারা। ১২ মিনিটের মাথায় নিজের ৩ গোলের প্রথমটি করেন বেনজেমা, ১৫ মিনিট পরে করে দ্বিতীয়টি। ২-১ গোলে পিছিয়ে পড়ে দমে যায়নি ফেনারব্যাচ। ৩৪ মিনিটের মাথায় নাবিল দিরারের গোলে সমতায় ফেরে তারা। স্কোরলাইন ২-২ রেখে বিরতিতে যায় দুই দল। বিরতি থেকে ফিরে ৫৩ মিনিটের সময় নিজের হ্যাটট্রিক পূরণ করেন বেনজেমা। এ গোলটি শোধ করে ৬ মিনিট সময় নেয় প্রতিপক্ষ। তবে ওজান তুফানের গোলের পর সমতা ফেরালেও, ম্যাচে ফিরতে পারেনি ফেনারব্যাচ। ৬২ মিনিটের মাথায় নাচো করে রিয়ালের চতুর্থ গোল এবং ৭৯ মিনিটে কফিনে শেষ পেরেকটি ঠুকেন মারিয়ানো। ৫-৩ গোলের জয় নিয়ে মাঠ ছাড়ে রিয়াল।

আপনার মতামত লিখুন

খেলাধুলা বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ