শুক্রবার-২২শে নভেম্বর, ২০১৯ ইং-৭ই অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: দুপুর ১:১১, English Version
চাঁপাইনবাবগঞ্জে অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক ও মহিলা আ.লীগ নেত্রী মিসেস মর্জিনা হক আর নেই চাঁপাইনবাবগঞ্জের বারঘরিয়া থেকে ইয়াবাসহ গ্রেপ্তার-১ বগুড়া ক্যান্টনমেন্টে ডিভিশন আয়োজিত সশস্ত্র বাহিনীর দিবস বাংলাদেশ-ভারত টেস্ট ম্যাচ দেখতে কাল কলকাতা যাচ্ছেন প্রধানমন্ত্রী প্রাথমিকে বড় সুখবর আসছে ছাতকে ক্যান্সার আক্রাকে মাকে বাঁচাতে মেয়ের আকুতি চাঁপাইনবাবগঞ্জে পুলিশ লাইন্স মিলনায়তনে জেলা পুলিশের মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত

নায়ক আলমগীর হাসপাতাল থেকে বাসায় ফিরলেন

প্রকাশ: বৃহস্পতিবার, ১ আগস্ট, ২০১৯ , ৯:০৯ পূর্বাহ্ণ , বিভাগ : বিনোদন,

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: বিশিষ্ট চলচ্চিত্র অভিনেতা ও নির্মাতা আলমগীর ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে রাজধানীর স্কয়ার হাসপাতালে পাঁচদিন চিকিৎসাধীন ছিলেন। মঙ্গলবার (৩০ জুলাই) হাসপাতাল থেকে ছাড়পত্র নিয়ে বাসায় ফিরছেন বলে জানিয়েছেন তার মেয়ে কন্ঠশিল্পী আঁখি আলমগীর। আঁখি আলমগীর বলেন, বাবার শরীর আগের তুলনায় অনেক ভালো, তবে শরীর দুর্বল। আপাতত তিনি শঙ্কামুক্ত। তাই চিকিৎসকের পরামর্শে তাকে বাসায় নিয়ে আসা হয়েছে।

শনিবার (২৭ জুলাই) প্রচন্ড জ্বর নিয়ে হাসপাতালে ভর্তি হন ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়ক আলমগীর। হাসপাতালে পরীক্ষা-নিরীক্ষা শেষে তার ডেঙ্গু ধরা পড়ে। পরে চিকিৎসকের পরামর্শে হাসপাতালে ভর্তি থাকেন। জাতীয় চলচ্চিত্র পুরস্কার পাওয়া আলমগীর আশি ও নব্বইয়ের দশকের দাপুটে নায়ক। অসংখ্য ছবিতে অভিনয়ের পাশাপাশি তিনি বেশকিছু ছবি প্রযোজনা ও পরিচালনা করেছেন। ১৯৭৩ সালে ‘আমার জন্মভূমি’ সিনেমার মাধ্যমে চলচ্চিত্রে অভিষেক ঘটে আলমগীরের। ১৯৮৫ সালে ‘নিষ্পাপ’ চলচ্চিত্রের মাধ্যমে পরিচালকের খাতায় নাম লেখান নয়বার জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত এই অভিনেতা।

আপনার মতামত লিখুন

বিনোদন বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ