রবিবার-২৫শে আগস্ট, ২০১৯ ইং-১০ই ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: সকাল ১০:২৪
দিনাজপুরে ইয়াসমিন ট্রাজেডি দিবস আজ ঈদের ছুটিতে সড়কে ঝরেছে ১৮৫ প্রাণ আইভি রহমান স্মরণে মিলাদে প্রধানমন্ত্রী দিনাজপুরে ইয়াসিন ট্রাজেডি দিবসে মহিলা পরিষদের মানববন্ধন তেল-গ্যাস খনিজ সম্পদ ও বিদ্যুৎ বন্দর রক্ষা ফুলবাড়ী কমিটির এক সংবাদ সম্মেলন॥ খানসামা উপজেলা ছাত্রলীগের কাউন্সিলের আভাস, পদ প্রত্যাশী যারা গোবিন্দগঞ্জে ১৩ জন জুয়ারু আটক

১০ আগস্টের রেল টিকিট কিনতে কমলাপুরে উপচেপড়া ভিড়

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: ঈদুল আজহা উপলক্ষে বাড়িফেরা মানুষ রেলের টিকিট কিনতে রাজধানীর কমলাপুরসহ অন্যান্য টিকিট বিক্রয় কেন্দ্রগুলোতে ভিড় জমিয়েছে। আজ বৃহস্পতিবার দেওয়া হচ্ছে ১০ আগস্টের অগ্রীম টিকিট। রেলযাত্রীদের ঈদযাত্রায় সবচেয়ে কাঙ্ক্ষিত টিকিট আজ ও আগামীকাল বিক্রি হচ্ছে। টিকিট কিনতে অনেকেই স্টেশনে গত রাত থেকে অপেক্ষা করছেন।

আজ বৃহস্পতিবার ২৭ হাজার ৮৮৫টি অগ্রিম টিকিট বিক্রি করবে বাংলাদেশ রেলওয়ে। এর মধ্যে ১৩ হাজার ৯৪৩টি টিকিট বিক্রি হবে ঢাকার পাঁচটি রেলওয়ে স্টেশনের কাউন্টারে। আর ১৩ হাজার ৯৪২ টিকিট বিক্রি হবে অনলাইনে রেল সেবা অ্যাপসের মাধ্যমে।

আজ সকাল ৯টা থেকে কাউন্টারে চতুর্থ দিনের মতো ঈদযাত্রার টিকিট বিক্রি করা হবে।

বাংলাদেশে ১২ আগস্ট পবিত্র ঈদ উদযাপন হবে ধরে নিয়ে রেলসহ বিভিন্ন পরিবহন ঘরমুখো মানুষের কাছে অগ্রিম টিকিট বিক্রি করছে।

কমলাপুর রেলওয়ে স্টেশন থেকে ৩টি স্পেশাল ট্রেনসহ কমলাপুর থেকে ১৬টি ট্রেনের টিকিট বিক্রি করা হচ্ছে। আর ঢাকার পাঁচ স্থান থেকে মোট ৩৭টি ট্রেনের টিকিট বিক্রি করা হচ্ছে।

আজ ১ আগস্ট ১০ আগস্টের ও আগামীকাল ২ আগস্ট ১১ আগস্টের অগ্রিম টিকিট দেওয়া হবে। প্রতিদিন সকাল ৯টা থেকে ৪টা পর্যন্ত টিকিট বিক্রি করা হবে। একজন ব্যক্তি সর্বোচ্চ চারটি টিকিট কিনতে পারবেন। টিকিট বিক্রির সময় যাচাই করা হচ্ছে জাতীয় পরিচয়পত্র। ফলে এবার কালোবাজারির অভিযোগ কম।

ঢাকার যে পাঁচটি স্থান থেকে অগ্রিম টিকিট বিক্রি করা হচ্ছে সেগুলো হলো- কমলাপুর রেলওয়ে স্টেশন, বিমানবন্দর স্টেশন, বনানী স্টেশন, তেজগাঁও স্টেশন এবং ফুলবাড়িয়া স্টেশন।

আপনার মতামত লিখুন

অর্থনীতি বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ