শুক্রবার-৬ই ডিসেম্বর, ২০১৯ ইং-২১শে অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: রাত ৯:১৪, English Version
ছাতকে মুক্ত দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত যুক্তরাষ্ট্রের জ্বালানি সম্পদ বিষয়ক এসিস্ট্যান্ট সেক্রেটারির সাথে বিদ্যুৎ প্রতিমন্ত্রীর সাক্ষাৎ ডোমারে মাদ্রাসা ছাত্র ও দুস্থ্যদের মাঝে লেপ বিতরন। টাঙ্গাইলে কাভার্ডভ্যান-মাইক্রোর সংঘর্ষে নিহত ৩ আজ ৬ ডিসেম্বর হবিগঞ্জ মুক্ত দিবস “স্পর্শ ” সেচ্ছায় রক্তদান সংস্থা” কর্তৃক আয়োজিত ভ্রামমাণ ফ্রি ব্লাড গুপিং ও সচেতনতামূলক ক্যাম্পেইনের অনুষ্ঠান বিজয়নগর মুক্ত দিবসে আলোচনা সভা অনুষ্ঠিত

ডেঙ্গু ও গুজব মোকাবিলায় নির্দেশনা দিলেন প্রধানমন্ত্রী

প্রকাশ: মঙ্গলবার, ৩০ জুলাই, ২০১৯ , ৯:২০ পূর্বাহ্ণ , বিভাগ : জাতীয়,সারাদেশ,

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: ডেঙ্গু প্রতিরোধ এবং গুজব প্রচারকারীদের প্রতিহত করতকে দেশবাসীকে সচেতন হওয়ার আহ্বান জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আজ মঙ্গলবার লন্ডন থেকে টেলিকনফারেন্সে রাজধানীর বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে অনুষ্ঠিত বিশেষ বর্ধিত সভায় অংশ নেন প্রধানমন্ত্রী। সেখানেই ডেঙ্গু মোকাবিলা ও গুজব রুখতে সবাইকে এগিয়ে আসার আহ্বান জানান তিনি।

সবাইকে নিজেদের ঘরবাড়ি নিয়মিত পরিষ্কার-পরিচ্ছন্ন রাখার পরামর্শ দেন প্রধানমন্ত্রী। সেইসঙ্গে দলীয় কর্মীদেরও ডেঙ্গু প্রতিরোধে পরিচ্ছন্নতা কর্মসূচিতে অংশ নেওয়ার নির্দেশ দেন তিনি।

গুজবকে কেন্দ্র করে সম্প্রতি ঘটে যাওয়া অনাকাঙ্ক্ষিত ঘটনার যেন পুনরাবৃত্তি না হয় সে বিষয়ে বিশেষ সতর্ক থাকার আহ্বান জানিয়ে শেখ হাসিনা বলেন, আইন নিজের হাতে তুলে নেবেন না। গুজবের বিষয়ে সতর্ক থাকুন। কেউ যদি অন্যায় করে তাকে আইন-শৃঙ্খলা বাহিনীর কাছে সোপর্দ করুন।

যারা উদ্দেশ্যমূলকভাবে গুজবে ছড়ায় তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে বলেও জানান শেখ হাসিনা।

আপনার মতামত লিখুন

জাতীয়,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ