বৃহস্পতিবার-১৭ই অক্টোবর, ২০১৯ ইং-২রা কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: সকাল ৮:২৫
বড়পুকুরিয়ার সাবেক ১ এমডিসহ ৩ কর্মকর্তা জেলহাজতে বড়পুকুরিয়া সাবেক এক এমডিসহ ৩ কর্মকর্তা জেল হাজতে আবরারের নামে হলের নাম! সৈয়দপুর ১০০ শয্যা হাসপাতালে আকস্মিক পরিদর্শনে নৌ মন্ত্রী ও নানক মেডিকেলে চান্স পেলো সৈয়দপুরের রাজমিস্ত্রির মেয়ে জাকিয়া সুলতানা বিজ্ঞান জাদুঘরে ভ্রাম্যমাণ বিজ্ঞান বাসের উদ্বোধন করলেন বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রী সীমান্ত পেরিয়ে ভারতে যাওয়ার সময় বিরামপুর থেকে আবরার হত্যা মামলার আসামীকে গ্রেফতার করেছে পুলিশ

সিরিজ জিতল বাংলাদেশের মেয়েরা

প্রকাশ: সোমবার, ২৯ জুলাই, ২০১৯ , ৩:৩৪ পূর্বাহ্ণ , বিভাগ : খেলাধুলা,সারাদেশ,

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: প্রিটোরিয়াতে দ্বিতীয় ওয়ানডে জিতে ৩ ওয়ানডের সিরিজে সমতা ফিরিয়েছে বাংলাদেশের মেয়েরা। বাংলাদেশ ইমার্জিং ইলেভেন নামের দক্ষিণ আফ্রিকা সফররত মহিলা দলের বেশির ভাগ ক্রিকেটারই আসলে জাতীয় দলের সদস্য। তাঁদের প্রতিপক্ষ দক্ষিণ আফ্রিকার উদীয়মান মহিলা ক্রিকেটাররা। ৩ ওয়ানডের সিরিজের শেষ ম্যাচে ৩২ বল বাকি থাকতেই ৯ উইকেটের বিশাল জয় পেয়েছে নিগার সুলতানার দল। এর ফলে ২-১ ব্যবধানে সিরিজ জিতল বাংলাদেশের মেয়েরা।

গতকাল রবিবার প্রিটোরিয়ার গ্রোয়েঙ্কলুপ ওভালে অনুষ্ঠিত সিরিজের তৃতীয় ম্যাচে টসে জিতে আগে বল করে বাংলাদেশের উদীয়মান মহিলা ক্রিকেটাররা। তবে প্রোটিয়াদের উদীয়মান মহিলা দলকে ৭ উইকেটে ১৭৬ রানের বেশি করতে দেননি বাংলাদেশের মেয়েরা। ফাহিমা ৩টি ও খাদিজা নেন ২ উইকেট।

জবাবে শারমিন আখতারের অপরাজিত ৭০ রানের সঙ্গে মুরশিদা খাতুনের ৩১ রান ও নিগার সুলতানার অপরাজিত ২৭ রানে ভর করে ৪৪.৪ ওভারেই ১৭৭ রান করে জয় আদায় করে নেয় বাংলাদেশের উদীয়মান মহিলা ক্রিকেটাররা। বাংলাদেশ দলে একজন মাত্র ব্যাটার আউট হয়েছেন, সেই মুরশিদা খাতুনও হয়েছেন রান আউটে। তাই প্রোটিয়া মহিলাদের কেউই হতে পারেননি উইকেট শিকারি। ম্যাচ সেরা শারমিন আখতার।

আপনার মতামত লিখুন

খেলাধুলা,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ