মঙ্গলবার-২৮শে জানুয়ারি, ২০২০ ইং-১৫ই মাঘ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: রাত ১২:০৩, English Version
নলছিটির রানাপাশা উচ্চ মাধ্যমিক বিদ্যালয়ে এস.এসসি পরীক্ষার্থীদের বিদায় সংর্ধ্বনা হাকিমপুরে বৈদেশিক কর্ম সংস্থানের জন্য দক্ষতা ও সচেতনতায় প্রচার প্রেস ব্রিফিংও সেমিনার অনুষ্ঠিত শিবগঞ্জে হিজড়াদের মধ্যে শীত বস্ত্র বিতরণ ছাতকে সু-সেবা নেটওয়ার্কের ত্রৈমাসিক পর্যালোচনা সভা অনুষ্ঠিত অবৈধ হট ফিল্মস বিক্রির অভিযোগে গ্রেপ্তার হোলসেলার ব্যবসায়ী। পরীমনি পুলিশে যোগদান করলেন পাঁচ বছরে যতটা নিচে নামলেন মোস্তাফিজ

সিরিজ জিতল বাংলাদেশের মেয়েরা

প্রকাশ: সোমবার, ২৯ জুলাই, ২০১৯ , ৩:৩৪ পূর্বাহ্ণ , বিভাগ : খেলাধুলা,সারাদেশ,

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: প্রিটোরিয়াতে দ্বিতীয় ওয়ানডে জিতে ৩ ওয়ানডের সিরিজে সমতা ফিরিয়েছে বাংলাদেশের মেয়েরা। বাংলাদেশ ইমার্জিং ইলেভেন নামের দক্ষিণ আফ্রিকা সফররত মহিলা দলের বেশির ভাগ ক্রিকেটারই আসলে জাতীয় দলের সদস্য। তাঁদের প্রতিপক্ষ দক্ষিণ আফ্রিকার উদীয়মান মহিলা ক্রিকেটাররা। ৩ ওয়ানডের সিরিজের শেষ ম্যাচে ৩২ বল বাকি থাকতেই ৯ উইকেটের বিশাল জয় পেয়েছে নিগার সুলতানার দল। এর ফলে ২-১ ব্যবধানে সিরিজ জিতল বাংলাদেশের মেয়েরা।

গতকাল রবিবার প্রিটোরিয়ার গ্রোয়েঙ্কলুপ ওভালে অনুষ্ঠিত সিরিজের তৃতীয় ম্যাচে টসে জিতে আগে বল করে বাংলাদেশের উদীয়মান মহিলা ক্রিকেটাররা। তবে প্রোটিয়াদের উদীয়মান মহিলা দলকে ৭ উইকেটে ১৭৬ রানের বেশি করতে দেননি বাংলাদেশের মেয়েরা। ফাহিমা ৩টি ও খাদিজা নেন ২ উইকেট।

জবাবে শারমিন আখতারের অপরাজিত ৭০ রানের সঙ্গে মুরশিদা খাতুনের ৩১ রান ও নিগার সুলতানার অপরাজিত ২৭ রানে ভর করে ৪৪.৪ ওভারেই ১৭৭ রান করে জয় আদায় করে নেয় বাংলাদেশের উদীয়মান মহিলা ক্রিকেটাররা। বাংলাদেশ দলে একজন মাত্র ব্যাটার আউট হয়েছেন, সেই মুরশিদা খাতুনও হয়েছেন রান আউটে। তাই প্রোটিয়া মহিলাদের কেউই হতে পারেননি উইকেট শিকারি। ম্যাচ সেরা শারমিন আখতার।

আপনার মতামত লিখুন

খেলাধুলা,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ