বুধবার-১লা এপ্রিল, ২০২০ ইং-১৮ই চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: রাত ৩:৩৯, English Version
সাধারণ ছুটি ১১ এপ্রিল পর্যন্ত বাড়ল চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতালে খাবার তুলে দিলেন লেনিন প্রামাণিক চাঁপাইনবাবগঞ্জে সাবেক এমপি আব্দুল ওদুদের খাদ্যসামগ্রী বিতরণ পার্বতীপুরের পত্রিকা বিক্রেতাদের হাতে তুলেন দিলেন খাদ্য সামগ্রী- উপজেলা সমাজসেবা অফিসার পলাশবাড়ীতে পৌরসভার উদ্যোগে জিবানুনাশক স্প্রে কার্যক্রম শিবগঞ্জেমৃত ব্যক্তির করোনা ভাইরাস ছিলনা ১৫ বাড়ী লক ডাউন প্রত্যাহার পলাশবাড়ীতে কর্মহীন ভাসমান বেদে পরিবারের মানবেতর জীবনযাপন

হবিগঞ্জের মাধবপুরে সিগারেটের ১ টাকার জন্য যুবককে হত্যা

প্রকাশ: শনিবার, ২৭ জুলাই, ২০১৯ , ৪:১২ পূর্বাহ্ণ , বিভাগ : রংপুর,সারাদেশ,


আজিজুল ইসলাম সজীব,হবিগঞ্জ প্রতিনিধি

হবিগঞ্জের মাধবপুরে সিগারেট কিনতে গিয়ে ১ টাকা পাওয়াকে কেন্দ্র করে দুপক্ষের সংঘর্ষে আহত আবদুল জব্বার (৩০) নামে এক গার্মেন্টস কর্মী মারা গেছেন।

নিহত আবদুল জব্বার মাধবপুর উপজেলার নোয়াপাড়া ইউনিয়নের ব্যাঙ্গাডোবা গ্রামের মৃত সিরাজ মিয়ার পুত্র এবং স্থানীয় সায়হাম গার্মেন্টসের কর্মী হিসেবে কর্মরত ছিলেন ।

চিকিৎসাধীন অবস্থায় সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে বৃহস্পতিবার তিনি সন্ধ্যার দিকে মারা যান।
নিহতের পরিবার ও স্থানীয় সূত্রে জানা গেছে, গত মঙ্গলবার রাত ৯ টার দিকে নিহত জব্বারের চাচা আবদুর রহমানের দোকানে ব্যাঙ্গাডোবা গ্রামের শহীদ মিয়া সিগারেট কিনে ভাংতি না থাকায় ১ টাকা বকেয়া রাখতে চায়। কিন্তু দোকানদার আবদুর রহমান ১ টাকা বাকিতে সিগারেট দিতে রাজি হন নি। এ নিয়ে দুজনের মধ্যে তর্কবিতর্ক সৃষ্টি হয়।

পরে এক পর্যায়ে এ তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে  শহীদ মিয়া এবং দোকানদার আবদুর রহমানের লোকজন মধ্যে দেশীয় অস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে প্রতিপক্ষের হামলায় আবদুর রহমানের ভাতিজা আবদুল জব্বার গুরুতর আহত হন।

তাকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার সকাল ৬টায় আবদুল জব্বার মারা যান। পরে বিকেলে পরিবারের কাছে লাশ হস্তান্তর করা হয়েছে।

মাধবপুর থানার ওসি কে এম আজমিরুজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটনার সঙ্গে জড়িতদের বিরুদ্ধে আইনানুগ ভাবে কঠোর ব্যবস্থা নেয়ার হচ্ছে, তিনি আরো বলেন জড়িতদের পুলিশের একটি বিশেষ টিম অভিযানে অব্যাহত রয়েছে।

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ