রবিবার-২৫শে আগস্ট, ২০১৯ ইং-১০ই ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: সন্ধ্যা ৬:০১
জয়পুরহাটে বারোমাসি তরমুজ চাষে সফলতা কৃষকদের জি৭ সম্মেলনে যোগ দিয়েছেন সদস্য দেশগুলোর নেতারা ‘মানুষ যেন ধোঁকাবাজিতে না পড়ে সেদিকে দৃষ্টি দেওয়া দরকার’ সরকারের কাছে ১০ কাঠার প্লট চাইলেন রুমিন ফারহানা চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে বাড়ি বাড়ি গিয়ে ভোটার তালিকা হালনাগাদ কার্যক্রম শুরু শিবগঞ্জে বাল্য বিবাহের প্রস্ততিকালে পুলিশের অভিযানে আটক ৪ শিবগঞ্জ বানাইল বারোয়ারী শিব মন্দিরের ২১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন

ঈদ বাসের অগ্রিম টিকিট বিক্রি শুরু

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: আসন্ন ঈদুল আজহা উপলক্ষে বাসের অগ্রিম টিকিট বিক্রি শুরু হয়েছে। পরিবহন কম্পানিগুলো আজ শুক্রবার (২৬ জুলাই) সকালে উত্তর ও উত্তর-পশ্চিমাঞ্চলগামী বাসের অগ্রিম টিকিট বিক্রি শুরু করে।

আগামী ১১ বা ১২ আগস্ট সম্ভাব্য ঈদ ধরে বাসের অগ্রিম টিকিট বিক্রির সিদ্ধান্ত নেওয়া হয়েছে বলে জানিয়েছে বাংলাদেশ বাস ট্রাক ওনার্স অ্যাসোসিয়েশন।

সংগঠনটির চেয়ারম্যান রমেশ চন্দ্র ঘোষ বলেন, খুলনা, বরিশালসহ উত্তর ও পশ্চিমাঞ্চলগামী বাসের অগ্রিম টিকিট গাবতলী এবং কল্যাণপুরের কাউন্টার থেকে পাওয়া যাচ্ছে। পাশাপাশি অনলাইনেও টিকিট পাওয়া যাবে। তিনি বলেন, ঈদুল আজহা উপলক্ষে বাস ট্রাক ওনার্স অ্যাসোসিয়েশনের বৈঠক হয়েছে। বৈঠকে আজ সকাল থেকে উত্তর ও উত্তর-পশ্চিমাঞ্চলগামী বাসের অগ্রিম টিকিট বিক্রির সিদ্ধান্ত হয়। ওই সিদ্ধান্ত অনুযায়ী টিকিট বিক্রি শুরু হয়েছে।

রমেশ চন্দ্র ঘোষ জানান, এবারও বরাবরের মতো টিকিট বিক্রি হবে সরকার নির্ধারিত মূল্যে। টিকিট বিক্রি মনিটরিং করা হবে। কেউ যেন নির্ধারিত ভাড়ার বেশি নিতে না পারে, সেজন্য বাস কম্পানিগুলোকে দূরত্ব অনুযায়ী ভাড়ার তালিকা টাঙিয়ে দিতে বলা হয়েছে। কেউ নির্ধারিত ভাড়ার বেশি নিলে প্রমাণ সাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে অ্যাসোসিয়েশনের পক্ষ থেকে।

এদিকে, আগামী ২৯ জুলাই শুরু হচ্ছে আসন্ন ঈদুল আজহা উপলক্ষে রেলের অগ্রিম টিকিট বিক্রি। চলবে ২ আগস্ট পর্যন্ত চলবে।গত ঈদের মতো রাজধানীর পাঁচটি পয়েন্ট থেকে অগ্রিম টিকিট সংগ্রহ করা যাবে। এ ছাড়া গতবারের মতো এবারও শতকরা ৫০ ভাগ টিকিট অনলাইনে পাওয়া যাবে।

আপনার মতামত লিখুন

অর্থনীতি বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ