বৃহস্পতিবার-১৪ই নভেম্বর, ২০১৯ ইং-২৯শে কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: রাত ১০:১৬
আয়কর মেলায় রিটার্ন দাখিল করলেন প্রধানমন্ত্রী জনসচেতনতা ও সম্মিলিত প্রচেষ্টায় ডায়াবেটিস নিয়ন্ত্রণে আনা সম্ভব — স্থানীয় সরকার মন্ত্রী অস্বস্তিতে দিনশেষ বাংলাদেশের টেস্টে উত্তীর্ণ না হলে মূল পরীক্ষায় অংশ গ্রহনের সুযোগ নেই পার্বতীপুরে ৬ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার চাঁপাইনবাবগঞ্জে বিভিন্ন মেয়াদে ৪ জনকে কারাদণ্ড প্রদান বিএনপি একটি ব্যর্থ রাজনৈতিক দল : সেতুমন্ত্রী

গুজবের কবর রচিত করতে হবে -ডিআইজি শফিকুল

প্রকাশ: বৃহস্পতিবার, ২৫ জুলাই, ২০১৯ , ২:০৭ অপরাহ্ণ , বিভাগ : বরিশাল,সারাদেশ,

স্টাফ রিপোর্টার, বরিশাল ॥ গুজব সন্ত্রাসীদের নির্মূল করে সকল গুজবের কবর রচিত করা হবে বলে মন্তব্য করেছেন বরিশাল রেঞ্জের চৌকস ডিআইজি মোঃ শফিকুল ইসলাম বিপিএম (বার) পিপিএম। বৃহস্পতিবার সকালে জেলার গৌরনদী উপজেলার ঐতিহ্যবাহী মাহিলাড়া কলেজের শিক্ষক-শিক্ষার্থীদের নিয়ে ছেলে ধরা গুজব ও গণপিটুনির বিরুদ্ধে সচেতনতামূলক প্রচারণা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি আরও বলেন, পদ্মা সেতুতে মানুষের মাথা লাগে এটা একটি ¯্রফে গুজব ও মিথ্যা কথা। এগুলো যারা সমাজে ছড়িয়ে দিচ্ছে তারা দেশের শত্রু। তাই গুজবকারীদের চিহ্নিত করে পুলিশের হাতে তুলে দিতে হবে। এজন্য তিনি শিক্ষক-শিক্ষার্থীদের নিজেদের সচেতনতার পাশাপাশি অভিভাবকদের সচেতন করে তোলার আহবান করেন।
গৌরনদী থানা মডেল থানার আয়োজনে কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মিয়া আকবর আলীর সভাপতিত্বে সভায় বিশেষ অতিথি ছিলেন পুলিশ সুপার মোঃ সাইফুল ইসলাম বিপিএম (বার), গৌরনদী সার্কেল সহকারী পুলিশ সুপার আব্দুর রব হাওলাদার, গৌরনদী মডেল থানার ওসি গোলাম ছরোয়ার প্রমুখ। একইদিন মাহিলাড়া এএন মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থীদের নিয়ে পৃথক সচেতনতামূলক প্রচারণা সভা অনুষ্ঠিত হয়েছে। শেষে মেধাবী শিক্ষার্থীদের মাঝে পুলিশ কর্মকর্তারা পুরস্কার বিতরণ করেন। একইদিন গুজবের বিরুদ্ধে জনসচেতনতা বাড়াতে আগৈলঝাড়া থানার ওসি মোঃ আফজাল হোসেন টেমার সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের সাথে মতবিনিময় সভা করেছেন।

আপনার মতামত লিখুন

বরিশাল,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ