মঙ্গলবার-২৮শে জানুয়ারি, ২০২০ ইং-১৫ই মাঘ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: দুপুর ১:১৫, English Version
টেস্ট চ্যাম্পিয়নশিপে পয়েন্ট খুইয়েছে দক্ষিণ আফ্রিকা যশোরে চুরি হয়ে যাওয়া বিভিন্ন সরঞ্জাম উদ্ধার, আটক ৭ হোসেনপুরে দক্ষতা ও সচেতনতা শীর্ষক সেমিনার অনুষ্ঠিত সেনবাগে পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে ডাকাত নিহত ঢাবি ছাত্রী ধর্ষণ মামলায় তদন্ত প্রতিবেদন ২৩ ফেব্রুয়ারি লালমনিরহাটে যানবাহন লাইটে কালো রংকরণ কর্মসূচি পালিত জাদুকাটা নদী থেকে তিন হাজার কেজি ভারতীয় কয়লা আটক

ইমরান খানকে ট্রাম্পের ক্রিকেট ব্যাট উপহার

প্রকাশ: বুধবার, ২৪ জুলাই, ২০১৯ , ৩:৫৫ পূর্বাহ্ণ , বিভাগ : আন্তর্জাতিক,

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: পাকিস্তানের প্রধানমন্ত্রী হিসেবে নির্বাচিত হওয়ার পর এই প্রথম আমেরিকা সফরে যান ইমরান খান। আর এই সফরে ১৯৯২ সালের বিশ্বকাপজয়ী এই অধিনায়কের বেলায় ক্রিকেটীয় কোনো ব্যাপার ঘটবে না তা কি করে হয়। সেখানে পৌছানোর পর দেশটির প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের সঙ্গে সাক্ষাৎ করেন ইমরান খান। সাক্ষাৎ পর্বে ট্রাম্পের কাছ থেকে ক্রিকেট ব্যাট উপহার পান তিনি। সঙ্গে যুক্তরাষ্ট্রের সাবেক প্রেসিডেন্ট ডুইট আইজেনহাওয়ারের ছবিও।

গতকাল মঙ্গলবার হোয়াইট হাউসে ইমরানের হাতে এ দুটি উপহার তুলে দেন ট্রাম্প। ইমরানের রাজনৈতিক দল পাকিস্তান তেহরিক-ই-ইনসাফের টুইটে এ উপহারের ছবি প্রকাশ করা হয়েছে।

এ সময় ক্রিকেট ইতিহাসের অন্যতম সেরা এ অলরাউন্ডারকে নিয়ে ট্রাম্প বলেন, ‘খুবই জনপ্রিয়, অসাধারণ অ্যাথলেট ও পাকিস্তানের অন্যতম সেরা প্রধানমন্ত্রী’-এর সঙ্গে সাক্ষাৎ হওয়াটা দারুণ সম্মানের ব্যাপার। সূত্র- কালেরকন্ঠ

রাজনীতিতে আসার আগে দুই দশকেরও বেশি সময় পাকিস্তান ক্রিকেট দলের প্রতিনিধিত্ব করেছেন ইমরান খান। দেশটির নেতৃত্ব দিয়ে জিতেছেন ১৯৯২ বিশ্বকাপ।

আপনার মতামত লিখুন

আন্তর্জাতিক বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ