বৃহস্পতিবার-১৯শে সেপ্টেম্বর, ২০১৯ ইং-৪ঠা আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: রাত ১২:০১
অধিগ্রহণকৃত ২৯১ বিদ্যালয়ের শিক্ষক আত্মীকরণের আদেশ দ্রুত জারি করা হবে রিফাত হত্যা : পলাতক ৯ জনের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা মাদারীপুরে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে নিহত ২ প্রকাশ্যে আসছে আইয়ুব বাচ্চুর ‘রুপালি গিটার’ ফিলিপাইনে ট্রাক খাদে পড়ে নিহত ২০ দলের কেউ অন্যায় বা দুর্নীতি করলে শাস্তিমূলক ব্যবস্থা: কাদের মাহমুদল্লার ব্যাটে লড়াকু সংগ্রহ বাংলাদেশের

ইমরান খানকে ট্রাম্পের ক্রিকেট ব্যাট উপহার

প্রকাশ: বুধবার, ২৪ জুলাই, ২০১৯ , ৩:৫৫ পূর্বাহ্ণ , বিভাগ : আন্তর্জাতিক,

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: পাকিস্তানের প্রধানমন্ত্রী হিসেবে নির্বাচিত হওয়ার পর এই প্রথম আমেরিকা সফরে যান ইমরান খান। আর এই সফরে ১৯৯২ সালের বিশ্বকাপজয়ী এই অধিনায়কের বেলায় ক্রিকেটীয় কোনো ব্যাপার ঘটবে না তা কি করে হয়। সেখানে পৌছানোর পর দেশটির প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের সঙ্গে সাক্ষাৎ করেন ইমরান খান। সাক্ষাৎ পর্বে ট্রাম্পের কাছ থেকে ক্রিকেট ব্যাট উপহার পান তিনি। সঙ্গে যুক্তরাষ্ট্রের সাবেক প্রেসিডেন্ট ডুইট আইজেনহাওয়ারের ছবিও।

গতকাল মঙ্গলবার হোয়াইট হাউসে ইমরানের হাতে এ দুটি উপহার তুলে দেন ট্রাম্প। ইমরানের রাজনৈতিক দল পাকিস্তান তেহরিক-ই-ইনসাফের টুইটে এ উপহারের ছবি প্রকাশ করা হয়েছে।

এ সময় ক্রিকেট ইতিহাসের অন্যতম সেরা এ অলরাউন্ডারকে নিয়ে ট্রাম্প বলেন, ‘খুবই জনপ্রিয়, অসাধারণ অ্যাথলেট ও পাকিস্তানের অন্যতম সেরা প্রধানমন্ত্রী’-এর সঙ্গে সাক্ষাৎ হওয়াটা দারুণ সম্মানের ব্যাপার। সূত্র- কালেরকন্ঠ

রাজনীতিতে আসার আগে দুই দশকেরও বেশি সময় পাকিস্তান ক্রিকেট দলের প্রতিনিধিত্ব করেছেন ইমরান খান। দেশটির নেতৃত্ব দিয়ে জিতেছেন ১৯৯২ বিশ্বকাপ।

আপনার মতামত লিখুন

আন্তর্জাতিক বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ