শুক্রবার-২২শে নভেম্বর, ২০১৯ ইং-৭ই অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: দুপুর ১:১৮, English Version
চাঁপাইনবাবগঞ্জে অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক ও মহিলা আ.লীগ নেত্রী মিসেস মর্জিনা হক আর নেই চাঁপাইনবাবগঞ্জের বারঘরিয়া থেকে ইয়াবাসহ গ্রেপ্তার-১ বগুড়া ক্যান্টনমেন্টে ডিভিশন আয়োজিত সশস্ত্র বাহিনীর দিবস বাংলাদেশ-ভারত টেস্ট ম্যাচ দেখতে কাল কলকাতা যাচ্ছেন প্রধানমন্ত্রী প্রাথমিকে বড় সুখবর আসছে ছাতকে ক্যান্সার আক্রাকে মাকে বাঁচাতে মেয়ের আকুতি চাঁপাইনবাবগঞ্জে পুলিশ লাইন্স মিলনায়তনে জেলা পুলিশের মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত

হঠাৎ দলে ফিরলেন পেসার শফিউল

প্রকাশ: বুধবার, ২৪ জুলাই, ২০১৯ , ৩:৫০ পূর্বাহ্ণ , বিভাগ : খেলাধুলা,সারাদেশ,

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: শ্রীলঙ্কার বিপক্ষে ওয়ানডে সিরিজ শুরু হওয়ার আগে প্রস্তুতি ম্যাচ শেষ হতে না হতেই আরো একজন পেসারকে দলে অন্তর্ভুক্ত করা হলো। আজ বুধবার কলম্বোতে তামিম-মুশফিকদের সঙ্গে পেসার শফিউল ইসলাম যোগ দিবেন বলে জানা গেছে। এর আগে ১৪ জনের দল ঘোষণা করে বিসিবি।

গতকাল মঙ্গলবার এক সংবাদ সম্মেলনে শফিউলকে দলে নেওয়ার কথা জানায় বিসিবি। সংবাদ সম্মেলনে হঠাৎ কেন শফিউলকে ডাকার প্রয়োজন হলো?-সাংবাদিকদের এমন প্রশ্নের জবাবে প্রধান নির্বাচক মিনহাজুল আবেদিন নান্নু বলেন, ‘টিম ম্যানেজমেন্ট আরো একজন পেসার চেয়েছে বলে শফিউলকে অন্তর্ভুক্ত করা হয়েছে। ওখানে নাকি অনেক গরম। হাতে বিকল্প খেলোয়াড় বেশি রাখতে চেয়েছে টিম ম্যানেজমেন্ট। আর আমরা দল দিয়েছি ১৪ জনের। বাড়তি আরেকজনের জায়গা তো খালি ছিলই।’

উল্লেখ্য, ২০১৬ সালের পর জাতীয় দলের হয়ে আর ওয়ানডে খেলা হয়নি শফিউল ইসলামের। ২৯ বছর বয়সী এই পেসার ২০১০ সালে শ্রীলঙ্কায় শেষবার খেলেছেন।

এদিকে জানা গেছে, চট্টগ্রামে আফগানিস্তান ‘এ’ দলের বিপক্ষে চলমান ওয়ানডে সিরিজে ভাল খেলায় জাতীয় দলে ফিরেছেন শফিউল। আফগানদের বিপক্ষে দ্বিতীয় ম্যাচে ৫৯ রান নিয়েছেন ২ উইকেট নিয়েছেন। এছাড়া ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগের শেষ আসরে বল হাতে উজ্জ্বল ছিলেন তিনি। ২৭.৫ গড়ে নেন ১৯ উইকেট।

আপনার মতামত লিখুন

খেলাধুলা,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ