মঙ্গলবার-২৮শে জানুয়ারি, ২০২০ ইং-১৫ই মাঘ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: দুপুর ১২:১১, English Version
সময়মতো উন্নয়ন প্রকল্পসমূহ বাস্তবায়নের নির্দেশ মৎস্য ও প্রাণিসম্পদ প্রতিমন্ত্রীর মুজিববর্ষে ইসলামিক ফাউন্ডেশনের কার্যক্রম বেগবান করতে ধর্ম প্রতিমন্ত্রীর  নির্দেশ পাথওয়ে’র উদ্যোগে তৃতীয় লিঙ্গদের ফ্রি ড্রাইভিং প্রশিক্ষণ কেন্দ্রীয় নেতাদের সামনে চট্টগ্রামে জেলা ছাত্রদল সভাপতিকে মারধর এসডিজিকে গুরুত্ব দিয়ে কাল শুরু হচ্ছে বিডিএফ ঘন কুয়াশায় কাঁঠালবাড়ী-শিমুলিয়ায় নৌযান চলাচল বন্ধ আ. লীগের সম্পাদকমণ্ডলীর সভা আজ

ভারতে বজ্রপাতে প্রাণ গেল ৩২ জনের

প্রকাশ: সোমবার, ২২ জুলাই, ২০১৯ , ৪:৩০ পূর্বাহ্ণ , বিভাগ : আন্তর্জাতিক,

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: ভারতের উত্তর প্রদেশে বজ্রপাতে ৩২ জনের মৃত্যু হয়েছে। এতে আরো ১৩ জন আহত হয়েছেন বলে জানিয়েছেন স্থানীয় কর্মকর্তারা। গতকাল রবিবার উত্তর প্রদেশের বিভিন্ন স্থানে বজ্রপাতে এ ঘটনা বলে বিবৃতিতে জানানো হয়েছে।

বিবৃতিতে আরো জানানো হয়েছে, বজ্রপাতে নিহতদের মধ্যে সাতজন কানপুর, সাতজন ফাতেহপুর, পাঁচজন ঝানসি, চারজন জালাউন, তিনজন হামিরপুর, দুইজন ঘাজিপুর, একজন করে জাওনপুর, প্রতাপগর, কানপুর দেহাত এবং আরও একজন চিত্রাকুটের বাসিন্দা।

এই মৃত্যুর ঘটনায় শোক প্রকাশ করেছেন মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ। নিহতদের পরিবারকে ৪ লাখ টাকা করে দেয়ার জন্য জেলার ম্যাজিস্ট্রেটকে নির্দেশ দিয়েছেন তিনি। একই সঙ্গে অসুস্থদের প্রয়োজনীয় চিকিৎসা নিশ্চিতেরও নির্দেশ দিয়েছেন তিনি।

আপনার মতামত লিখুন

আন্তর্জাতিক বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ