বুধবার-১৮ই সেপ্টেম্বর, ২০১৯ ইং-৩রা আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: রাত ১১:৩১
অধিগ্রহণকৃত ২৯১ বিদ্যালয়ের শিক্ষক আত্মীকরণের আদেশ দ্রুত জারি করা হবে রিফাত হত্যা : পলাতক ৯ জনের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা মাদারীপুরে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে নিহত ২ প্রকাশ্যে আসছে আইয়ুব বাচ্চুর ‘রুপালি গিটার’ ফিলিপাইনে ট্রাক খাদে পড়ে নিহত ২০ দলের কেউ অন্যায় বা দুর্নীতি করলে শাস্তিমূলক ব্যবস্থা: কাদের মাহমুদল্লার ব্যাটে লড়াকু সংগ্রহ বাংলাদেশের

ভারতে বজ্রপাতে প্রাণ গেল ৩২ জনের

প্রকাশ: সোমবার, ২২ জুলাই, ২০১৯ , ৪:৩০ পূর্বাহ্ণ , বিভাগ : আন্তর্জাতিক,

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: ভারতের উত্তর প্রদেশে বজ্রপাতে ৩২ জনের মৃত্যু হয়েছে। এতে আরো ১৩ জন আহত হয়েছেন বলে জানিয়েছেন স্থানীয় কর্মকর্তারা। গতকাল রবিবার উত্তর প্রদেশের বিভিন্ন স্থানে বজ্রপাতে এ ঘটনা বলে বিবৃতিতে জানানো হয়েছে।

বিবৃতিতে আরো জানানো হয়েছে, বজ্রপাতে নিহতদের মধ্যে সাতজন কানপুর, সাতজন ফাতেহপুর, পাঁচজন ঝানসি, চারজন জালাউন, তিনজন হামিরপুর, দুইজন ঘাজিপুর, একজন করে জাওনপুর, প্রতাপগর, কানপুর দেহাত এবং আরও একজন চিত্রাকুটের বাসিন্দা।

এই মৃত্যুর ঘটনায় শোক প্রকাশ করেছেন মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ। নিহতদের পরিবারকে ৪ লাখ টাকা করে দেয়ার জন্য জেলার ম্যাজিস্ট্রেটকে নির্দেশ দিয়েছেন তিনি। একই সঙ্গে অসুস্থদের প্রয়োজনীয় চিকিৎসা নিশ্চিতেরও নির্দেশ দিয়েছেন তিনি।

আপনার মতামত লিখুন

আন্তর্জাতিক বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ