রবিবার-২৫শে আগস্ট, ২০১৯ ইং-১০ই ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: সকাল ১০:২৬
দিনাজপুরে ইয়াসমিন ট্রাজেডি দিবস আজ ঈদের ছুটিতে সড়কে ঝরেছে ১৮৫ প্রাণ আইভি রহমান স্মরণে মিলাদে প্রধানমন্ত্রী দিনাজপুরে ইয়াসিন ট্রাজেডি দিবসে মহিলা পরিষদের মানববন্ধন তেল-গ্যাস খনিজ সম্পদ ও বিদ্যুৎ বন্দর রক্ষা ফুলবাড়ী কমিটির এক সংবাদ সম্মেলন॥ খানসামা উপজেলা ছাত্রলীগের কাউন্সিলের আভাস, পদ প্রত্যাশী যারা গোবিন্দগঞ্জে ১৩ জন জুয়ারু আটক

দেড় মাস পেছালো শিল্প ও বাণিজ্য মেলা

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: দোকান মালিক সমিতির দাবির প্রেক্ষিতে দেড় মাস পরে শুরু হবে নীলফামারীতে শিল্প ও বাণিজ্য মেলা। ১লা সেপ্টেম্বর এর যাত্রা শুরু হবে। শনিবার (২০ জুলাই) সন্ধ্যায় নীলফামারী বড় মাঠে চেম্বার অব কমার্স এ্যান্ড ইন্ডাস্ট্রির আয়োজনে মাসব্যাপী এই মেলা যাত্রা শুরু হওয়ার কথা ছিলো।
নীলফামারীর ব্যবসায়ীদের কথা মাথায় রেখে ঈদের পরে শিল্প ও বাণিজ্য মেলা শুরুর দাবি জানিয়ে জেলা প্রশাসক বরাবর স্মারকলিপি দেয় দোকান মালিক সমিতি।

জেলা দোকান মালিক সমিতির সাধারণ সম্পাদক আতিয়ার রহমান বলেন, মেলা আয়োজনের ব্যাপারে আমাদের কোন আপত্তি নেই কিন্তু মেলার স্টলে যেসব পণ্য থাকে সেগুলো আমাদের শহরের দোকানেই রয়েছে। আমরা ঋণের বোঝা মাথায় নিয়ে, ট্রেড লাইসেন্স, পৌরকর, দোকান ভাড়া, কর্মচারীদের বেতন দিয়ে কোন রকমে ব্যবসা করে আসছি। ঈদের আগে মেলা শুরু হলে আমরা চরমভাবে ক্ষতিগ্রস্থ হবো। তবে ঈদের পরে হলে আমাদের কোন আপত্তি থাকবে না। তিনি বলেন, আজ বিকেল ৫টা থেকে দাবি বাস্তবায়নে সকল দোকান পাট বন্ধ রেখে প্রতিবাদ জানাই এবং মাননীয় সংসদ সদস্য আমাদের অবিভাবক আসাদুজ্জামান নুরের সাথে দেখা করে বিষয়টি অবহিত করি। মাননীয় এমপি মহোদয় বিষয়টি আমলে নিয়ে ১লা সেপ্টেম্বর থেকে মেলা শুরু করার সিদ্ধান্ত দেন।

আপনার মতামত লিখুন

অর্থনীতি বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ