বুধবার-১৬ই অক্টোবর, ২০১৯ ইং-১লা কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: রাত ১০:৩৫
বড়পুকুরিয়ার সাবেক ১ এমডিসহ ৩ কর্মকর্তা জেলহাজতে বড়পুকুরিয়া সাবেক এক এমডিসহ ৩ কর্মকর্তা জেল হাজতে আবরারের নামে হলের নাম! সৈয়দপুর ১০০ শয্যা হাসপাতালে আকস্মিক পরিদর্শনে নৌ মন্ত্রী ও নানক মেডিকেলে চান্স পেলো সৈয়দপুরের রাজমিস্ত্রির মেয়ে জাকিয়া সুলতানা বিজ্ঞান জাদুঘরে ভ্রাম্যমাণ বিজ্ঞান বাসের উদ্বোধন করলেন বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রী সীমান্ত পেরিয়ে ভারতে যাওয়ার সময় বিরামপুর থেকে আবরার হত্যা মামলার আসামীকে গ্রেফতার করেছে পুলিশ

দেড় মাস পেছালো শিল্প ও বাণিজ্য মেলা

প্রকাশ: সোমবার, ২২ জুলাই, ২০১৯ , ৪:২৫ পূর্বাহ্ণ , বিভাগ : অর্থনীতি,

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: দোকান মালিক সমিতির দাবির প্রেক্ষিতে দেড় মাস পরে শুরু হবে নীলফামারীতে শিল্প ও বাণিজ্য মেলা। ১লা সেপ্টেম্বর এর যাত্রা শুরু হবে। শনিবার (২০ জুলাই) সন্ধ্যায় নীলফামারী বড় মাঠে চেম্বার অব কমার্স এ্যান্ড ইন্ডাস্ট্রির আয়োজনে মাসব্যাপী এই মেলা যাত্রা শুরু হওয়ার কথা ছিলো।
নীলফামারীর ব্যবসায়ীদের কথা মাথায় রেখে ঈদের পরে শিল্প ও বাণিজ্য মেলা শুরুর দাবি জানিয়ে জেলা প্রশাসক বরাবর স্মারকলিপি দেয় দোকান মালিক সমিতি।

জেলা দোকান মালিক সমিতির সাধারণ সম্পাদক আতিয়ার রহমান বলেন, মেলা আয়োজনের ব্যাপারে আমাদের কোন আপত্তি নেই কিন্তু মেলার স্টলে যেসব পণ্য থাকে সেগুলো আমাদের শহরের দোকানেই রয়েছে। আমরা ঋণের বোঝা মাথায় নিয়ে, ট্রেড লাইসেন্স, পৌরকর, দোকান ভাড়া, কর্মচারীদের বেতন দিয়ে কোন রকমে ব্যবসা করে আসছি। ঈদের আগে মেলা শুরু হলে আমরা চরমভাবে ক্ষতিগ্রস্থ হবো। তবে ঈদের পরে হলে আমাদের কোন আপত্তি থাকবে না। তিনি বলেন, আজ বিকেল ৫টা থেকে দাবি বাস্তবায়নে সকল দোকান পাট বন্ধ রেখে প্রতিবাদ জানাই এবং মাননীয় সংসদ সদস্য আমাদের অবিভাবক আসাদুজ্জামান নুরের সাথে দেখা করে বিষয়টি অবহিত করি। মাননীয় এমপি মহোদয় বিষয়টি আমলে নিয়ে ১লা সেপ্টেম্বর থেকে মেলা শুরু করার সিদ্ধান্ত দেন।

আপনার মতামত লিখুন

অর্থনীতি বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ