বৃহস্পতিবার-১৯শে সেপ্টেম্বর, ২০১৯ ইং-৪ঠা আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: রাত ১:৩৭
অধিগ্রহণকৃত ২৯১ বিদ্যালয়ের শিক্ষক আত্মীকরণের আদেশ দ্রুত জারি করা হবে রিফাত হত্যা : পলাতক ৯ জনের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা মাদারীপুরে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে নিহত ২ প্রকাশ্যে আসছে আইয়ুব বাচ্চুর ‘রুপালি গিটার’ ফিলিপাইনে ট্রাক খাদে পড়ে নিহত ২০ দলের কেউ অন্যায় বা দুর্নীতি করলে শাস্তিমূলক ব্যবস্থা: কাদের মাহমুদল্লার ব্যাটে লড়াকু সংগ্রহ বাংলাদেশের

আরও ২ স্কুল সরকারি হলো

প্রকাশ: সোমবার, ২২ জুলাই, ২০১৯ , ৩:৪৯ পূর্বাহ্ণ , বিভাগ : শিক্ষা,
মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: আরও ২টি বেসরকারি মাধ্যমিক বিদ্যালয় সরকারি করা হয়েছে। প্রতিষ্ঠান দুটি হল, সিলেটের ওসমানিনগর উপজেলার মঙ্গলচন্ডী নিশিকান্ত উচ্চ বিদ্যালয় এবং ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ বিশ্বেশ্বরী পাইলট উচ্চ বিদ্যালয়। শিক্ষা মন্ত্রণালয়ের মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক বিভাগ থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়েছে। এ নিয়ে এখন সরকারি মাধ্যমিক বিদ্যালয়ের সংখ্যা হল ৬৭২টি।
সরকারি হওয়া এ স্কুল থেকে কোনো শিক্ষক অন্যত্র বদলি হতে পারবেন না বলেও জানানো হয়েছে প্রজ্ঞাপনে।

উল্লেখ্য, গত ২০ জুন ১টি, ১৯ মে ১টি, ১৮ ফেব্রুয়ারি ৪টি, ৪ ফেব্রুয়ারি ১টি, ২৫ নভেম্বর ৩টি, ১৮ নভেম্বর ৪টি, ১৫ নভেম্বর ১৬টি, ১২ নভেম্বর ৪টি, ২৯ অক্টোবর ৪টি, ১১ অক্টোবর ১৯টি, ৯ অক্টোবর ১৩টি, ২৮ সেপ্টেম্বর ২৫টি, ২৪ সেপ্টেম্বর ৪৩টি, ১৩ সেপ্টেম্বর ৪৪টি এবং ১৬ সেপ্টেম্বর ১টি বেসরকারি মাধ্যমিক বিদ্যালয় সরকারি করা হয়। সম্প্রতি ১৮৫ টি বেসরকারি মাধ্যমিক বিদ্যালয় সরকারি করা হলো।
আপনার মতামত লিখুন

শিক্ষা বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ