মঙ্গলবার-১৭ই সেপ্টেম্বর, ২০১৯ ইং-২রা আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: দুপুর ১২:৪৮
বিকেলে ‘রাজহংস’ উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী হাউডি মোদি’ অনুষ্ঠানে যোগ দেবেন ট্রাম্প! শৈলকুপায় সাঁপের কামড়ে দুই ভায়ের মৃত্যু মানুষের সেবা করার ব্রত নিয়েই কাজ করে যাচ্ছি : প্রধানমন্ত্রী পার্বতীপুরে ৫হাজার বৃক্ষ বিতরণ মহিমাগঞ্জ ইউপি’র উপ-নির্বাচনে রুবেল আমিন শিমুল চেয়ারম্যান নির্বাচিত অভিবাসন ব্যয় কমানোর লক্ষ্যে কাজ করছে সরকার — প্রবাসী কল্যাণ মন্ত্রী

পর্যায়ক্রমে সব অবৈধ দখলদার উচ্ছেদ করা হবে -হবিগঞ্জে পানি সম্পদ প্রতিমন্ত্রী

প্রকাশ: শনিবার, ২০ জুলাই, ২০১৯ , ৪:১১ অপরাহ্ণ , বিভাগ : সারাদেশ,সিলেট,
আজিজুল ইসলাম সজীব,হবিগঞ্জ প্রতিনিধি

পর্যায়ক্রমে সব অবৈধ দখলদারদের উচ্ছেদ করা হবে। ঝুকিপূর্ণ নদীর বাঁধে গাইড ওয়াল দেয়া হবে। নদীগুলো রক্ষা করার জন্য প্রকল্প তৈরী করা হয়েছে। দ্রুত তা বাস্তবায়নের জন্য কাজ চলছে। এসব কথা বলেছেন পানি সম্পদ প্রতিমন্ত্রী জাহিদ ফারুক এমপি।

শনিবার সকালে হবিগঞ্জের নতুন ও পুরাতন খোয়াই নদী পরিদর্শন করেন। এ সময় তার সাথে ছিলেন দেওয়ান শাহ নেওয়াজ মিলাদ গাজী এমপি, পানি সম্পদ মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব মাহমুদুল ইসলাম, পানি উন্নয়ন বোর্ডের মহাপরিচালক মো. মাহফুজুর রহমান, জেলা প্রশাসক মাহমুদুল কবির মুরাদ ও পুলিশ সুপার মোহাম্মদ উল্ল্যাসহ পানি উন্নয়ন বোর্ডের কর্মকর্তারা।

এক প্রশ্নের জবাবে প্রতিমন্ত্রী আরও বলেন, বাংলাদেশের মতো এত সম্প্রিতি কোথাও নেই। আমরা যেভাবে তাদের উৎসবে যাই, তারা আমাদের উৎসবে আসে সে নজির পৃথিবীর কোথাও নেই।

আপনার মতামত লিখুন

সারাদেশ,সিলেট বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ