বৃহস্পতিবার-২১শে নভেম্বর, ২০১৯ ইং-৬ই অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: সকাল ৬:৪৮, English Version
ক্রেডিট কার্ড: গ্রাহকরা কী করতে পারেন, কী পারেন না প্রাথমিক শিক্ষার মানোন্নয়ন ৬৪ জেলায় বিশাল রদবদল সরকার চলচ্চিত্রের স্বর্ণযুগ ফিরিয়ে আনতে চায়: হাছান মাহমুদ ইডেন টেস্টের প্রথম চার দিনের টিকিট শেষ : গাঙ্গুলী সরকার টেনিসকে যথাযথ গুরুত্ব দিচ্ছে : প্রধানমন্ত্রী ইরানের বিক্ষোভে নিহত ১০৬ : অ্যামনেস্টি টিকাটুলির রাজধানী সুপার মার্কেটে ভয়াবহ অগ্নিকাণ্ড

পর্যায়ক্রমে সব অবৈধ দখলদার উচ্ছেদ করা হবে -হবিগঞ্জে পানি সম্পদ প্রতিমন্ত্রী

প্রকাশ: শনিবার, ২০ জুলাই, ২০১৯ , ৪:১১ অপরাহ্ণ , বিভাগ : সারাদেশ,সিলেট,
আজিজুল ইসলাম সজীব,হবিগঞ্জ প্রতিনিধি

পর্যায়ক্রমে সব অবৈধ দখলদারদের উচ্ছেদ করা হবে। ঝুকিপূর্ণ নদীর বাঁধে গাইড ওয়াল দেয়া হবে। নদীগুলো রক্ষা করার জন্য প্রকল্প তৈরী করা হয়েছে। দ্রুত তা বাস্তবায়নের জন্য কাজ চলছে। এসব কথা বলেছেন পানি সম্পদ প্রতিমন্ত্রী জাহিদ ফারুক এমপি।

শনিবার সকালে হবিগঞ্জের নতুন ও পুরাতন খোয়াই নদী পরিদর্শন করেন। এ সময় তার সাথে ছিলেন দেওয়ান শাহ নেওয়াজ মিলাদ গাজী এমপি, পানি সম্পদ মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব মাহমুদুল ইসলাম, পানি উন্নয়ন বোর্ডের মহাপরিচালক মো. মাহফুজুর রহমান, জেলা প্রশাসক মাহমুদুল কবির মুরাদ ও পুলিশ সুপার মোহাম্মদ উল্ল্যাসহ পানি উন্নয়ন বোর্ডের কর্মকর্তারা।

এক প্রশ্নের জবাবে প্রতিমন্ত্রী আরও বলেন, বাংলাদেশের মতো এত সম্প্রিতি কোথাও নেই। আমরা যেভাবে তাদের উৎসবে যাই, তারা আমাদের উৎসবে আসে সে নজির পৃথিবীর কোথাও নেই।

আপনার মতামত লিখুন

সারাদেশ,সিলেট বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ