মঙ্গলবার-২৪শে সেপ্টেম্বর, ২০১৯ ইং-৯ই আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: রাত ১২:০৭
গোবিন্দগঞ্জ  ফেন্সিডিলসহ ১ জন গ্রেফতার  লালপুরে ৪ ভেজাল গুড় কারখানা মালিকের জরিমানা আসন্ন দূর্গাপূজা উপলে শিবগঞ্জ থানার মতবিনিময় সভা অনুষ্ঠিত সৈয়দপুর মা ও শিশু কল্যাণ কেন্দ্রে টাকা ছাড়া ডেলিভারী সেবা মেলেনা শৈলকুপায় পানিতে ডুবে শিশুর মৃত্যু পদ্মফুল এখন গাইবান্ধার বিল জলাশয়ে শারদীয় দুর্গা পুজার প্রতিমা তৈরী ও মন্ডপ সাজানোর কাজে ব্যাস্ত হিন্দু সম্প্রদায়ের

শাকিবকে ছাড়াই শুটিং শুরু…

প্রকাশ: সোমবার, ১৫ জুলাই, ২০১৯ , ১:৩৯ অপরাহ্ণ , বিভাগ : বিনোদন,

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক : আজ সকাল ৯টায় এফডিসিতে শুটিং শুরু হয়েছে শাকিব কানের ‘বীর’ ছবির। শুটিং শুরু হলেও প্রথম দিনের শুটিংয়ে উপস্থিত ছিলেন না নায়ক ও প্রযোজক শাকিব খান। ছবিটি পরিচালনা করছেন গুণী নির্মাতা কাজী হায়াৎ।

শুটিং ইউনিট সূত্রে জানা যায়, সকাল ৯টায় ‘শুভ মহরতে’র মধ্যে দিয়ে এফডিসিতে ছবিটির শুটিং শুরু হয়। সাদেক বাচ্চু ও কিছু শিশু শিল্পীর সিক্যুয়েন্স শুট করা হয়।

পরিচালক জানিয়েছেন আগামী সপ্তাহ থেকে শাকিব খান শুটিংয়ে অংশ নেবেন। ছবির নায়িকা হিসেবে এর আগে নায়িকা হিসেবে শবনম বুবলীর নাম জানালেও ছবিতে তিনি থাকছে না বলে জানিয়েছেন ছবির নির্বাহী প্রযোজক মোহাম্মদ ইকবাল। গত ডিসেম্বরে ছবির একটি গানের সংগীত ধারণের মধ্য দিয়ে যাত্রা শুরু হয় চলচ্চিত্র ‘বীর’। ঢাকার মগবাজারের একটি স্টুডিওতে সংগীতটি ধারণ করা হয়। আর এতে কণ্ঠ দেবেন স্বয়ং শাকিব খান।

আপনার মতামত লিখুন

বিনোদন বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ