সোমবার-৩০শে মার্চ, ২০২০ ইং-১৬ই চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: সকাল ৬:২৩, English Version
উমাদিনী ত্রিপুরার মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক ডোমার পৌর শহরে চলছে জীবাণু নাশক ছিটানো কার্যক্রম। লালপুরে দুস্থদের মাঝে নিজ উদ্যোগে খাবার সামগ্রী বিতরণ পার্বতীপুরে করোনা ঠেকাতে আদা, লং, কালিজিরার চা খাওয়ার গুজব! চাঁপাইনবাবগঞ্জে খেটে খাওয়া গরীব দুঃখি মানুষের মাঝে চাল বিতরণ শুরু ‘করোনা চিকিৎসায় ২৫০ ভেন্টিলেটর প্রস্তুত’ সংবাদপত্র সংক্রান্ত সকল ধরনের কাজ পরিচালনায় কোনো বাধা নেই

পার্বতীপুরে ৩০৫ পিচ ইয়াবা সহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার

প্রকাশ: রবিবার, ১৪ জুলাই, ২০১৯ , ২:৫১ অপরাহ্ণ , বিভাগ : রংপুর,সারাদেশ,

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক:  পার্বতীপুর রেলওয়ে থানা পুলিশ ৩০৫ পিচ ইয়াবা সহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে। শনিবার রাত ৯টা ১৫ মিনিটে পার্বতীপুর রেলওয়ে এলাকার ইব্রাহিম নগর সুইপার কলোনীর তিন রাস্তার মোড় থেকে তাদেরকে গ্রেফতার করা হয়। আজ রবিবার দুপুরে গ্রেফতারকৃত আসামীদের দিনাজপুর জেলা আদালতে প্রেরণ করা হয়েছে।
পার্বতীপুর রেলওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) এস এম আরিফুর রহমান জানান, গোপন সংবাদের ভিত্তিতে মাদক বিরোধী বিশেষ অভিযান চালিয়ে পার্বতীপুর রেলওয়ে থানা পুলিশ গতকাল শনিবার রাত ৯টা ১৫ মিনিটে পার্বতীপুর শহরের রেলওয়ে এলাকার ইব্রাহিম নগর সুইপার কলোনীর তিন রাস্তার মোড় থেকে ইয়াবা বিক্রির সময় মো: সাজিদ (২৯), পিতা: মোঃ হাফিজ, সাং- চাঁদ নগর ও মো: আব্দুল কাদের লালন (২৭), পিতা: মোঃ দাদন খান, সাং- হাতিখানা উভয়ের উপজেলা সৈয়দপুর, জেলা: নীলফামারী দ্বয়কে গ্রেফতার করে। তাদের দেহ তল্লাশি করে তাদের পরিহিত প্যান্ট ও পাঞ্জাবীর ভিতর থেকে ৩০৫ পিচ ইয়াবা উদ্ধার করা হয়। ইয়াবা সহ গ্রেফতারকৃত আসামীদের আজ রবিবার দুপুরে দিনাজপুর জেলা আদালতে পাঠানো হয়েছে।
এ ব্যাপারে পার্বতীপুর রেলওয়ে থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে (মামলা নং-৪, তারিখ: ১৩/০৭/১৯ইং)।

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ