সোমবার-৯ই ডিসেম্বর, ২০১৯ ইং-২৪শে অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: রাত ৩:৪০, English Version
বিজয়ীদের হাতে চলচ্চিত্র পুরস্কার তুলে দিলেন প্রধানমন্ত্রী পলাশবাড়ীতে হানাদার মুক্ত দিবসে রণাঙ্গণে সম্মুখে যুদ্ধের স্মৃতিচারণে বীরমুক্তিযোদ্ধা মেজর (অব)তারেক বীর বিক্রম পি এস সি গাইবান্ধার গোবিন্দগঞ্জ ২০০ পিস ইয়াবা সহ গ্রেপ্তার-২ বীরগঞ্জ উপজেলায় অভিযানে ১২৬০ পিচ ইয়াবা সহ মাদক ব্যবসায়ী আটক॥ গাইবান্ধায় ইয়াবাসহ মাদক কারবারি আটক লালপুরে লোকালয়ে হঠাৎ দলছুট ‘হুনুমান’ হিলিতে ইয়াবাসহ আটক-২

সালওয়া-আজাদকে নিয়ে মানিকের নতুন যাত্রা

প্রকাশ: রবিবার, ১৪ জুলাই, ২০১৯ , ১:২১ অপরাহ্ণ , বিভাগ : বিনোদন,

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: প্রথমবার একসঙ্গে জুটি বেঁধে অভিনয় করছেন ‘হ্যান্ডসাম দ্য আল্টিমেট ম্যান’ এর দ্বিতীয় আসরের চ্যাম্পিয়ন এ কে আজাদ ও `মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ প্রতিযোগিতার প্রথম রানারআপ নিশাত নাওয়ার সালওয়া। এ জুটিকে দেখা যাবে মোস্তাফিজুর রহমান মানিক পরিচালিত ‘স্বপ্নে দেখা রাজকন্যা’ শিরোনামের একটি চলচ্চিত্রে। শুটিং ইউনিট সূত্রে জানা যায়, শুক্রবার (১২ জুলাই) থেকে রাজধানীর উত্তরায় মহরত অনুষ্ঠানের মাধ্যমে ছবিটির শুটিং শুরু হয়। এতে অংশ নেন নায়িকা সালওয়া, নায়ক একে আজাদ-সহ অন্য কলাকুশলীরা। দুদিন শুটিং করার পর আগামী ২১ জুলাই দ্বিতীয় লটের কাজ ঢাকার বাহিরে শুরু হবে।

নির্মাতা মোস্তাফিজুর রহমান মানিক জানান, উত্তরায় ছবিটির মহরতের পর দৃশ্যধারণের কাজ শুরু হয়। দুইদিন শুটিং করার পর মাঝে একসপ্তাহ বিরতি দিয়ে ২১ জুলাই থেকে নড়াইলে টানা দুই সপ্তাহ কাজ চলবে। তিনি আরো জানান, এ ছবিতে মোট ৫টি গান থাকছে ইতিমধ্যেই ছবির একটি গান রেকর্ড সম্পন্ন হয়েছে এতে কণ্ঠ দিয়েছেন তরুণ প্রজন্মের আলোচিত সঙ্গীতশিল্পী মৌসুমী মিথিলা ও ইমরান। ছবিতে একটি গানের দৃশ্যে দেখা যাবে শিল্পী মৌসুমী মিথিলাকেও। ছবিটির বেশির ভাগ দৃশ্যেধারনের কাজ হবে সিলেট ও নড়াইলে। প্রথমবারের মতো অভিনয়ের অভিজ্ঞতা জানাতে গিয়ে নিশাত নাওয়ার সালওয়া বলেন, প্রথম ছবি, আমি ভীষণ উচ্ছ্বসিত। প্রথম অনুভূতি সত্যিই অন্যরকম। শুক্রবার (১২ জুলাই) প্রথমবার ক্যামেরার সামনে দাঁড়ালাম। শুরুতে একটু নার্ভাস ছিলাম। কিন্তু পরিচালক মোস্তাফিজুর রহমান মানিক ভাইয়ের পরামর্শ পাওয়ার পর সেই ভয়টা আর নেই। সিনেমাতে চুক্তির পর থেকেই সবার কাছ থেকে আমি বেশ ভালো সাড়া পাচ্ছি। ছবির কাহিনি লিখেছেন সুদীপ্ত সাইদ খান। প্রযোজনা করেছেন মৌসুমী আক্তার মিথিলা। যৌথভাবে ছবিটির চিত্রনাট্য তৈরি করেছেন সুদীপ্ত সাইদ খান ও মোস্তাফিজুর রহমান মানিক। গান লিখেছেন সুদীপ কুমার দীপ। এমএস মুভিজের ব্যানারে নির্মিত এ ছবিতে আরও অভিনয় করবেন আলিরাজ, মারুফ আকিব, রেবেকা, মৌসুমী মিথিলা, চিকন আলিসহ আরও অনেকে।

আপনার মতামত লিখুন

বিনোদন বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ