মঙ্গলবার-২৪শে সেপ্টেম্বর, ২০১৯ ইং-৯ই আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: রাত ১২:০৫
গোবিন্দগঞ্জ  ফেন্সিডিলসহ ১ জন গ্রেফতার  লালপুরে ৪ ভেজাল গুড় কারখানা মালিকের জরিমানা আসন্ন দূর্গাপূজা উপলে শিবগঞ্জ থানার মতবিনিময় সভা অনুষ্ঠিত সৈয়দপুর মা ও শিশু কল্যাণ কেন্দ্রে টাকা ছাড়া ডেলিভারী সেবা মেলেনা শৈলকুপায় পানিতে ডুবে শিশুর মৃত্যু পদ্মফুল এখন গাইবান্ধার বিল জলাশয়ে শারদীয় দুর্গা পুজার প্রতিমা তৈরী ও মন্ডপ সাজানোর কাজে ব্যাস্ত হিন্দু সম্প্রদায়ের

সালওয়া-আজাদকে নিয়ে মানিকের নতুন যাত্রা

প্রকাশ: রবিবার, ১৪ জুলাই, ২০১৯ , ১:২১ অপরাহ্ণ , বিভাগ : বিনোদন,

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: প্রথমবার একসঙ্গে জুটি বেঁধে অভিনয় করছেন ‘হ্যান্ডসাম দ্য আল্টিমেট ম্যান’ এর দ্বিতীয় আসরের চ্যাম্পিয়ন এ কে আজাদ ও `মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ প্রতিযোগিতার প্রথম রানারআপ নিশাত নাওয়ার সালওয়া। এ জুটিকে দেখা যাবে মোস্তাফিজুর রহমান মানিক পরিচালিত ‘স্বপ্নে দেখা রাজকন্যা’ শিরোনামের একটি চলচ্চিত্রে। শুটিং ইউনিট সূত্রে জানা যায়, শুক্রবার (১২ জুলাই) থেকে রাজধানীর উত্তরায় মহরত অনুষ্ঠানের মাধ্যমে ছবিটির শুটিং শুরু হয়। এতে অংশ নেন নায়িকা সালওয়া, নায়ক একে আজাদ-সহ অন্য কলাকুশলীরা। দুদিন শুটিং করার পর আগামী ২১ জুলাই দ্বিতীয় লটের কাজ ঢাকার বাহিরে শুরু হবে।

নির্মাতা মোস্তাফিজুর রহমান মানিক জানান, উত্তরায় ছবিটির মহরতের পর দৃশ্যধারণের কাজ শুরু হয়। দুইদিন শুটিং করার পর মাঝে একসপ্তাহ বিরতি দিয়ে ২১ জুলাই থেকে নড়াইলে টানা দুই সপ্তাহ কাজ চলবে। তিনি আরো জানান, এ ছবিতে মোট ৫টি গান থাকছে ইতিমধ্যেই ছবির একটি গান রেকর্ড সম্পন্ন হয়েছে এতে কণ্ঠ দিয়েছেন তরুণ প্রজন্মের আলোচিত সঙ্গীতশিল্পী মৌসুমী মিথিলা ও ইমরান। ছবিতে একটি গানের দৃশ্যে দেখা যাবে শিল্পী মৌসুমী মিথিলাকেও। ছবিটির বেশির ভাগ দৃশ্যেধারনের কাজ হবে সিলেট ও নড়াইলে। প্রথমবারের মতো অভিনয়ের অভিজ্ঞতা জানাতে গিয়ে নিশাত নাওয়ার সালওয়া বলেন, প্রথম ছবি, আমি ভীষণ উচ্ছ্বসিত। প্রথম অনুভূতি সত্যিই অন্যরকম। শুক্রবার (১২ জুলাই) প্রথমবার ক্যামেরার সামনে দাঁড়ালাম। শুরুতে একটু নার্ভাস ছিলাম। কিন্তু পরিচালক মোস্তাফিজুর রহমান মানিক ভাইয়ের পরামর্শ পাওয়ার পর সেই ভয়টা আর নেই। সিনেমাতে চুক্তির পর থেকেই সবার কাছ থেকে আমি বেশ ভালো সাড়া পাচ্ছি। ছবির কাহিনি লিখেছেন সুদীপ্ত সাইদ খান। প্রযোজনা করেছেন মৌসুমী আক্তার মিথিলা। যৌথভাবে ছবিটির চিত্রনাট্য তৈরি করেছেন সুদীপ্ত সাইদ খান ও মোস্তাফিজুর রহমান মানিক। গান লিখেছেন সুদীপ কুমার দীপ। এমএস মুভিজের ব্যানারে নির্মিত এ ছবিতে আরও অভিনয় করবেন আলিরাজ, মারুফ আকিব, রেবেকা, মৌসুমী মিথিলা, চিকন আলিসহ আরও অনেকে।

আপনার মতামত লিখুন

বিনোদন বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ