মঙ্গলবার-১৭ই সেপ্টেম্বর, ২০১৯ ইং-২রা আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: দুপুর ১২:১৫
বিকেলে ‘রাজহংস’ উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী হাউডি মোদি’ অনুষ্ঠানে যোগ দেবেন ট্রাম্প! শৈলকুপায় সাঁপের কামড়ে দুই ভায়ের মৃত্যু মানুষের সেবা করার ব্রত নিয়েই কাজ করে যাচ্ছি : প্রধানমন্ত্রী পার্বতীপুরে ৫হাজার বৃক্ষ বিতরণ মহিমাগঞ্জ ইউপি’র উপ-নির্বাচনে রুবেল আমিন শিমুল চেয়ারম্যান নির্বাচিত অভিবাসন ব্যয় কমানোর লক্ষ্যে কাজ করছে সরকার — প্রবাসী কল্যাণ মন্ত্রী

বরিশাল অগ্নিকান্ডে চারটি বসতঘর ভস্মিভূত

প্রকাশ: শনিবার, ১৩ জুলাই, ২০১৯ , ৪:৪৯ পূর্বাহ্ণ , বিভাগ : বরিশাল,সারাদেশ,

বরিশাল ব্যুরো ॥ নগরীর সদর রোডের অনামী লেনে শুক্রবার সকাল পৌনে আটটার দিকে ভয়াবহ অগ্নিকান্ডে চারটি বসত ঘর সম্পূর্ণ ভস্মিভূত হয়েছে। এতে প্রায় কোটি টাকা য়তি হয়েছে।
তিগ্রস্থ অশোক দাস জানান, আগামী ৫ আগস্ট তার মেয়ের দিনধার্য করা হয়। যেকারণে বিয়ের সকল প্রস্তুতি গ্রহণ করা হয়েছিলো। এ কারণে অগ্নিকান্ডে তার তির পরিমানটাও বেশী হয়েছে। অগ্নিকান্ডে ভস্মিভূত ঘরগুলোর মধ্যে তিনটিতে ভাড়াটিয়ারা বসবাস করতেন। আর একটিতে মালিক ডাঃ মোস্তাক বসবাস করেন। ফায়ার সার্ভিস সূত্রে জানা গেছে, আগুন লাগার খবর পেয়ে ছয়টি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে প্রায় আধাঘন্টাব্যাপী চেস্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রনে আনেন। প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে বৈদ্যুতিক শর্টসার্কিটের মাধ্যমে আগুনের সূত্রপাত হয়েছে। তবে এ ঘটনায় তদন্ত করে দেখার কথা জানিয়েছে ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার।

আপনার মতামত লিখুন

বরিশাল,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ