মঙ্গলবার-১৭ই সেপ্টেম্বর, ২০১৯ ইং-২রা আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: রাত ২:২৯
মানুষের সেবা করার ব্রত নিয়েই কাজ করে যাচ্ছি : প্রধানমন্ত্রী পার্বতীপুরে ৫হাজার বৃক্ষ বিতরণ মহিমাগঞ্জ ইউপি’র উপ-নির্বাচনে রুবেল আমিন শিমুল চেয়ারম্যান নির্বাচিত অভিবাসন ব্যয় কমানোর লক্ষ্যে কাজ করছে সরকার — প্রবাসী কল্যাণ মন্ত্রী ফুলবাড়ীর এলুয়াড়ী ইউপির চত্ত্বরে কমিউনিটির সদস্যদের সাথে কমিউনিটি সাপোর্ট গ্রুপের পরামর্শ সভা অনুষ্ঠিত॥ বিচারাধীন মামলার রায়কে প্রভাবিত করতে পারে এমন কোনো বিষয় গণমাধ্যমে প্রকাশ না করার অনুরোধ সারাদেশে নতুন ৬৫৩ জন ডেঙ্গু রোগী হাসপাতালে ভর্তি

শ্রীলঙ্কা সফরে যাচ্ছেন মাশরাফি

প্রকাশ: শনিবার, ১৩ জুলাই, ২০১৯ , ৪:৩০ পূর্বাহ্ণ , বিভাগ : খেলাধুলা,

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: চোট নিয়েই বিশ্বকাপ খেলা মাশরাফি বিন মর্তুজা যাচ্ছেন এই মাসের শেষে শ্রীলঙ্কা সফরে। তবে বিয়ের কারণে ছুটি নেওয়া লিটন কুমার দাশ যাচ্ছেন না। ছুটি নিয়েছেন সাকিব আল হাসানও। তবে তাঁর দলে থাকা বা না থাকার ব্যাপারটি এখনো অনিশ্চিত বলে গতকাল সকালে সংবাদমাধ্যমকে জানিয়েছেন অন্যতম নির্বাচক হাবিবুল বাশার।

ছুটি চাওয়ার পরেও অনিশ্চিত কেন, সে ব্যাখ্যায় সন্ধ্যায় প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন বলেছেন, ‘অনিশ্চিত কারণ সাকিবের ছুটি চাওয়ার বিষয়টি আমরা এখনো আনুষ্ঠানিকভাবে জানি না। বিসিবির প্রধান নির্বাহী শুধু আমাদের মৌখিকভাবে জানিয়ে রেখেছেন।’ তবুও বলে দেওয়া যায় যে তিন ম্যাচের ওয়ানডে সিরিজে এই অলরাউন্ডার থাকছেন না। কারণ এই সিরিজ খেললে নিশ্চয়ই ছুটি চাইতেন না। তবে নির্বাচকরা সম্ভাব্য সব প্রস্তুতিই নিয়ে রাখা হচ্ছে বলে জানিয়েছেন।

মিনহাজুল নিশ্চিত করেছেন, ‘বিশ্বকাপ থেকে চোট নিয়ে ফিরলেও ডাক্তার-ফিজিওদের কাছ থেকে মাশরাফির বিষয়ে ইতিবাচক বার্তাই পেয়েছি।’ কাজেই মাশরাফির নেতৃত্বেই ২৬, ২৮ ও ৩১ জুলাইয়ের ম্যাচ তিনটি খেলতে যাচ্ছে বাংলাদেশ।

চোট সমস্যা ছিল মুশফিকুর রহিম এবং মাহমুদ উল্লাহরও। তবে ফিজিওর কাছ থেকে পনের জনের প্রতিবেদন হাতে পাওয়ার আগে মুশফিক চোট কাটিয়ে উঠেছেন বলেও জেনেছেন নির্বাচক মিনহাজুল।

আপনার মতামত লিখুন

খেলাধুলা বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ