শনিবার-২২শে ফেব্রুয়ারি, ২০২০ ইং-৯ই ফাল্গুন, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: বিকাল ৩:৫২, English Version
পলাশবাড়ীতে  মহান শহীদ ও  আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত  ভাষা শহীদদের স্মরণে ঠাকুরগাঁওয়ে দিনব্যাপী সাংস্কৃতিক অনুষ্ঠান বাবার ছবির সামনে মেয়ে-বোনের সঙ্গে সেলফিতে প্রধানমন্ত্রী পার্বতীপুরে ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধাঞ্জলি অর্পন ভাষা শহীদদের প্রতি রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শ্রদ্ধা মহান শহীদ দিবস ও মাতৃভাষা দিবসে গাইবান্ধায় দেশসেরা কামেরাবন্দি ওরা দু ভাই স্মৃতির মিনারে লাখো জনতার ঢল

শাকিবের নতুন তিন নায়িকা

প্রকাশ: মঙ্গলবার, ৯ জুলাই, ২০১৯ , ৪:১৫ অপরাহ্ণ , বিভাগ : বিনোদন,

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: ঢাকাই চলচ্চিত্রের শীর্ষ নায়ক শাকিব খানের হাত অভিষিক্ত হয়েছেন অনেকেই। জানা গেল নতুন খবর। আরও তিনজন নায়িকা নিয়ে আসছেন শাকিব খান। কিছু দিন আগে তার ঘোষিত সিনেমাগুলোর মাধ্যমেই নতুন তিন মুখকে পরিচয় করিয়ে দেবেন শাকিব।

শাকিব খান বলেন, এখন আমার হাতে নতুন ৫টি সিনেমার কাজ রয়েছে। এর মধ্যে দুটি সিনেমায় নায়িকা হিসেবে থাকছেন বুবলী। এটা চূড়ান্ত। বাকি তিনটি সিনেমায় নতুন তিনজন নায়িকা থাকবেন। নতুনদের বিষয়টি চূড়ান্ত না হওয়া পর্যন্ত এ বিষয়ে স্পষ্ট কিছু বলছি না, তবে আয়োজন করেই সকলকে জানাবো।

শাকিব বলেন, একদম নতুন কোনো আর্টিস্ট নেবো না। যারা ইতোমধ্যে কাজ করেছে, তাদের মধ্যে থেকেই আমি নির্বাচন করবো। মেধার বিষয় তো রয়েছেই। সেটা অবশ্যই গুরুত্ব সহকারে বিবেচনা করবো।

শাকিব খান অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘পাসওয়ার্ড’ ও ‘নোলক’। গত ঈদে এই দুটি সিনেমা মুক্তি পায়। পাসওয়ার্ডের বিরুদ্ধে নকলের অভিযোগ ওঠায় ছবিটি দ্বিতীয়বার সেন্সরে যায়। তবে ছবি দুটি ভালো ব্যবসা করেছে।

আপনার মতামত লিখুন

বিনোদন বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ