শুক্রবার-২২শে নভেম্বর, ২০১৯ ইং-৭ই অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: দুপুর ২:২৬, English Version
মাধ্যমিক শিক্ষক নিয়োগের ফল প্রকাশ বাড়িতেই বানান ‘মেক্সিকান ফ্রাইড রাইস’ ২৪ নভেম্বর ডিগ্রি প্রথম বর্ষের পরীক্ষা শুরু সাধারণ সম্পাদক পদে আলোচনায় তিনজন ঘণ্টা বাজিয়ে খেলার উদ্বোধন করলেন শেখ হাসিনা বিমানে আসছে পেঁয়াজ, বিপদে পড়বেন চাষীরা নুসরাত হত্যা: ওসি মোয়াজ্জেমের রায় ২৮ নভেম্বর

প্রত্যাশা পূরণ করতে পারেনি বাংলাদেশ দল: মাশরাফি

প্রকাশ: সোমবার, ৮ জুলাই, ২০১৯ , ৩:৫৬ পূর্বাহ্ণ , বিভাগ : খেলাধুলা,

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: বিশ্বকাপের সেমিফাইনাল খেলতে না পারার দায়ভার নিজের কাঁধেই তুলে  নিচ্ছেন বাংলাদেশ অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা। দুই মাসেরও বেশি সময়ের লম্বা সফর শেষে আজ রবিবার (৭ জুলাই) দেশে ফেরে বাংলাদেশ দল। দেশে ফিরে সংবাদমাধ্যমের সামনে বিশ্বকাপে প্রত্যাশা পূরণ না হওয়ার সব দায়ভার নিজের কাঁধে তুলে নেন তিনি।

মাশরাফি বলেন, ‘প্রথমতো দলকে যখন অধিনায়ক হিসেবে সেই যায়গায় নিতে না পারব তখন আমাকে দায়ভার নিতেই হবে, আমি সেই দায়ভার নিচ্ছি।’ শেষ ম্যাচে পাকিস্তানকে হারাতে পারলে কাটা ঘায়ে কিছুটা হলেও প্রলেপ পড়তো। টেবিলে বাংলাদেশের অবস্থান থাকতো পাঁচ নম্বর। কিন্তু তাও হলো না। বাংলাদেশকে ফিরতে হলো টেবিলের ৮ নম্বরে থেকে। এই ব্যাপারে মাশরাফি বলেন, ‘পাঁচে যাওয়ার সুযোগ ছিল এবং সেটা শেষ ম্যাচ পর্যন্ত। শেষ ম্যাচটা ভালো করলে অবশ্যই পাঁচ নম্বরে থাকতে পারতাম। সবার আশা ছিল সেমিফাইনাল খেলব। কিন্তু শেষ চারে না খেললে বিশ্বকাপ অর্থহীন।’ বিশ্বকাপ মিশনটা ভালো হয়নি বাংলাদেশের। ৯ ম্যাচের একটি বৃষ্টিতে ভেসে গেছে। ৩টি ম্যাচ চিতলেও হেরেছে ৫টিতে। তবে দল হিসেবে পারফর্ম করতে না পারলেও এবারের আসরে বাংলাদেশ দলকে একাই টেনে নিয়ে গিয়েছেন অলরাউন্ডার সাকিব আল হাসান। পুরো আসরে ৮ ম্যাচে ৬০৬ রান করার পাশাপাশি ১১ উইকেট নিয়েছেন তিনি।

আপনার মতামত লিখুন

খেলাধুলা বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ