শুক্রবার-২২শে নভেম্বর, ২০১৯ ইং-৭ই অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: রাত ১০:০৭, English Version
এমপিওভুক্ত হচ্ছেন আরো শতাধিক শিক্ষক (তালিকাসহ) পয়সারহাট বন্দরে ভয়াবহ অগ্নিকান্ডে আট দোকান ভস্মিভূত বিয়ের আটদিন আগে তরুনীর লাশ উদ্ধার চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়কে যেন নিজের কোলে লালন করছে প্রকৃতি -তথ্যমন্ত্রী টেরেস্ট্রিয়াল হচ্ছে বিটিভি চট্টগ্রাম, বিজয়ের মাস থেকে ১২ ঘন্টা সম্প্রচার -তথ্যমন্ত্রী দিনাজপুরে জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি মেলার সমাপনী অনুষ্ঠিত টেরেস্ট্রিয়াল হচ্ছে বিটিভি চট্টগ্রাম   — তথ্যমন্ত্রী

গোপালগঞ্জে দুই ট্রাকের সংঘর্ষে মা-ছেলে নিহত

প্রকাশ: শনিবার, ২৬ নভেম্বর, ২০১৬ , ৯:২৬ পূর্বাহ্ণ , বিভাগ : সারাদেশ,সিলেট,
gopalgoang-map_46999মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: গোপালগঞ্জে দুই ট্রাকের সংঘর্ষে মা-ছেলে নিহত হয়েছে। আজ শনিবার ভোরে সদর উপজেলার চন্দ্রদিঘলীয়া গ্রামে এ দুর্ঘটনা ঘটে।
নিহতরা হলো- সদর উপজেলার হরিদাসপুর গ্রামের হাসিব মোল্লার স্ত্রী রুবি বেগম (৩০) ও ছেলে রিফাত মোল্লা (৬)। এ ঘটনায় হাসিব মোল্লা গুরুতর আহত হয়েছেন।
প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, মহাসড়কে বিকল হয়ে থাকা একটি ট্রাককে পেছন থেকে আরেকটি ট্রাক ধাক্কা দেয়। বিকল ট্রাকটিতে লোহাজাতীয় বস্তু ছিল। ধাক্কার পর পেছনের ট্রাকে থাকা হাসিব সপরিবারে আহত হন। গোপালগঞ্জ সদর হাসপাতালে নেওয়ার পর রিফাত ও তার মাকে চিকিৎসক মৃত ঘোষণা করেন। গুরুতর আহত হাসিব খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন।
গোপালগঞ্জের গোপীনাথপুর পুলিশ তদন্ত কেন্দ্রের দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা উপ-পরিদর্শক (এসআই) আব্দুস সোবহান বলেন, ট্রাকের চালককে পাওয়া যায়নি। মামলা প্রক্রিয়াধীন।
আপনার মতামত লিখুন

সারাদেশ,সিলেট বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ