বৃহস্পতিবার-১৯শে সেপ্টেম্বর, ২০১৯ ইং-৪ঠা আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: রাত ১২:৪৩
অধিগ্রহণকৃত ২৯১ বিদ্যালয়ের শিক্ষক আত্মীকরণের আদেশ দ্রুত জারি করা হবে রিফাত হত্যা : পলাতক ৯ জনের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা মাদারীপুরে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে নিহত ২ প্রকাশ্যে আসছে আইয়ুব বাচ্চুর ‘রুপালি গিটার’ ফিলিপাইনে ট্রাক খাদে পড়ে নিহত ২০ দলের কেউ অন্যায় বা দুর্নীতি করলে শাস্তিমূলক ব্যবস্থা: কাদের মাহমুদল্লার ব্যাটে লড়াকু সংগ্রহ বাংলাদেশের

যাত্রীবাহী বাস খাদে পড়ে ভারতে নিহত ২৯

প্রকাশ: সোমবার, ৮ জুলাই, ২০১৯ , ৩:৪৯ পূর্বাহ্ণ , বিভাগ : আন্তর্জাতিক,
মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: ভারতে লখনৌ থেকে দিল্লি যাওয়ার পথে যাত্রীবাহী একটি বাস খাদে পড়ে ২৯ জনের মৃত্যু হয়েছে। বাসটি সড়ক থেকে ১৫ ফুট নিচে পড়ে যায়।আজ সোমবার ছয় লেনের যমুনা এক্সপ্রেসওয়েতে এ দুর্ঘটনা ঘটে।

এ বিষয়ে উত্তর প্রদেশের পুলিশ এক টুইট বার্তায় জানিয়েছে, লখনৌ থেকে দিল্লিগামী স্লীপার কোচের একটি যাত্রীবাহী বাস যমুনা এক্সপ্রেসওয়েতে দুর্ঘটনা কবলিত হয়েছে। এটি রাস্তা থেকে ১৫ ফুট নিচে একটি খাদে গিয়ে পড়ে। এখন পর্যন্ত ২০ জনকে উদ্ধার করা সম্ভব হয়েছে। এখনও উদ্ধারকাজ চলছে।

পুলিশ আরো জানায়, দুর্ঘটনায় আহতদের স্থানীয় হাসপাতালে নেওয়া হয়েছে।

প্রাথমিক প্রতিবেদন অনুযায়ী, বাসের চালকের ঘুমের কারণে বাসটির নিয়ন্ত্রণ হারিয়ে যায় এবং এটি রাস্তা থেকে নর্দমায় গিয়ে পড়েছে।

এই ঘটনায় সমবেদনা প্রকাশ করেছেন উত্তর প্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ। তিনি দুর্ঘটনায় হতাহতদের পরিবারকে সব ধরনের সহযোগিতা প্রদানের নির্দেশ দিয়েছেন।

আপনার মতামত লিখুন

আন্তর্জাতিক বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ