মঙ্গলবার-৩১শে মার্চ, ২০২০ ইং-১৭ই চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: সকাল ৭:৩২, English Version
জলঢাকায় পৌর মেয়র রাবি শিক্ষার্থীদের সাথে নিয়ে হ্যান্ড সেনিটাইজার ও মাস্ক বিতরণ ১৯৭১এর বরবরতার স্বাক্ষী দেওয়ার জন্য আমগাছটি এখনো দাঁড়িয়ে! বাড়ি বাড়ি খাবার পৌঁছে দিচ্ছে সেনাবাহিনী গাইবান্ধায় কর্মহীন ভাসমান বেদে সম্প্রদায়ের মাঝে খাদ্য সহায়তা দিলেন পুলিশ সুপার ডোমারে ট্রলিতে করে ভিজিডি চাউল বাড়ীতে পৌছায় দিচ্ছেন চেয়ারম্যান রিমুন। জলঢাকায় পুড়ে যাওয়া অসহায় পরিবারের পাশে ‘এসো নিজে করি’ তাহিরপুরে মাটি বোঝাই হ্যান্ডট্রলি উল্টে মাদ্রাসা ছাত্র নিহত

আমি ভালো আছি : খাদিজা

প্রকাশ: শনিবার, ২৬ নভেম্বর, ২০১৬ , ৮:২৩ পূর্বাহ্ণ , বিভাগ : ঢাকা,সারাদেশ,
file-1
মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: ছাত্রলীগ নেতা বদরুলের চাপাতির আঘাতে আহত ছাত্রী খাদিজা বেগম নার্গিস বলেছেন, আপনাদের দোয়ায় আমি সুস্থ আছি, ভালো আছি। আপনারা আমার জন্য দোয়া করবেন।
আজ শনিবার রাজধানীর স্কয়ার হাসপাতাল থেকে সংবাদ সম্মেলন করে ছাড়পত্র পাওয়ার সময় এ কথা বলেন খাদিজা।
খাদিজা বলেন, আমার সুস্থতার জন্য আমি প্রধানমন্ত্রী, স্কয়ার হাসপাতাল কর্তৃপক্ষ ও দেশবাসীর কাছে কৃতজ্ঞ। আপনারা আমার জন্য আরো দোয়া করবেন যাতে পুরোপুরি সুস্থ হতে পারি।
স্কয়ার হাসপাতালের নিচতলার লবিতে এসে প্রথমে হাসিমুখে দেশবাসীর উদ্দেশে হাত নাড়িয়ে কৃতজ্ঞতা প্রকাশ করেন খাদিজা।
পরে স্কয়ার হাসপাতালের মেডিকেল সার্ভিসেস বিভাগের পরিচালক ডা. মির্জা নাজিমউদ্দিন সাংবাদিকদের বলেন, আপনার সবাই জানেন এমসি কলেজের শিক্ষার্থী খাদিজা আক্তার নার্গিসকে নৃশংসতার শিকার হতে হয়। সিলেটে প্রাথমিক চিকিৎসা দিয়ে তাকে স্কয়ার হাসপাতালে পাঠানো হয়। তখন নার্গিসের যে অবস্থা তাতে তার বাঁচার সম্ভবনা ছিল খুবই ক্ষীণ, শতকরা মাত্র ৫ শতাংশ। তারপর এখানে আমরা তার সার্জারি করি। তাকে আইসিইউতে রাখা হয়। তার দুই হাতেই অস্ত্রোপচার করা হয়। এখন তাকে সাভারের সিআরপিতে স্থানান্তর করা হবে। কারণ তার ফিজিওথেরাপি দরকার।
নার্গিসের বর্তমান শারীরিক অবস্থার কথা জানিয়ে মেডিকেল সার্ভিসেস বিভাগের এ পরিচালক বলেন, সে এখন নিজে খেতে পারে, যে কোনো লেখা পড়তে পারে। জোরে জোরে হাসতেও পারে। মেডিকেল বোর্ডের সিদ্ধান্ত অনুয়ায়ী যেহেতু তার জেনারেল নিউরোলজিক্যাল কন্ডিশন ভালো, তাই তাকে  ডিসচার্জ করা এবং ভালো কোথাও রিহ্যাব ফিজিওথেরাপি দেয়া দরকার।
উল্লেখ্য, গত ৩ অক্টোবর সিলেটের এমসি কলেজে বিএ (পাস) পরীক্ষা শেষে বাড়ি ফেরার সময় হামলার শিকার হন খাদিজা। এঘটনায় হামলাকারী ছাত্রলীগ নেতা বদরুলকে গণপিটুনি দিয়ে পুলিশের সোপর্দ করে জনতা। গুরুতর আহত খাদিজা এতদিন ঢাকার স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। চিকিৎসাধীন অবস্থায় তার বেশ কয়েকটি অস্ত্রোপচার করা হয়। কয়েকবার লাইভ সাপোর্টেও রাখা হয় তাকে।
আপনার মতামত লিখুন

ঢাকা,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ