শনিবার-২২শে ফেব্রুয়ারি, ২০২০ ইং-৯ই ফাল্গুন, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: বিকাল ৩:৪০, English Version
পলাশবাড়ীতে  মহান শহীদ ও  আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত  ভাষা শহীদদের স্মরণে ঠাকুরগাঁওয়ে দিনব্যাপী সাংস্কৃতিক অনুষ্ঠান বাবার ছবির সামনে মেয়ে-বোনের সঙ্গে সেলফিতে প্রধানমন্ত্রী পার্বতীপুরে ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধাঞ্জলি অর্পন ভাষা শহীদদের প্রতি রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শ্রদ্ধা মহান শহীদ দিবস ও মাতৃভাষা দিবসে গাইবান্ধায় দেশসেরা কামেরাবন্দি ওরা দু ভাই স্মৃতির মিনারে লাখো জনতার ঢল

২৫ বছর পর একসঙ্গে সালমান-আমির

প্রকাশ: বুধবার, ৩ জুলাই, ২০১৯ , ১২:০০ অপরাহ্ণ , বিভাগ : বিনোদন,

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক:  ‘আন্দাজ আপনা আপনা’।-নব্বই দশকের অন্যতম জনপ্রিয় সিনেমা। এ ছবিতে একসঙ্গে অভিনয় করেছিলেন আমির খান, সালমান খান। সেখানে অমর ও প্রেমের চরিত্রে এই দুই নায়কের রোমান্টিক কমেডি মন জয় করেছিল সিনেপ্রেমীদের।

এরপর আর একসঙ্গে দেখা যায়নি এই দুই নায়ককে। কেটে গেছে ২৫টা বছর। আলাদা আলাদা করে দুজনই প্রতিষ্ঠিত হয়েছেন বলিউডের অন্যতম দুই স্তম্ভ হিসেবে। উপহার দিয়েছেন তারা বহু সুপারহিট চলচ্চিত্র।
একসঙ্গে কাজ না করলেও দুজনের মধ্যে সম্পর্কটা বেশ ভালো তাদের।

তাদের ভক্তদের জন্য সুখবর হলো আবারও ফিরছেন তারা নব্বই দশকের নস্টালজিয়া নিয়ে। আবার একসঙ্গে পর্দা শেয়ার করতে দেখা যাবে আমির-সালমানকে। ‘আন্দাজ আপনা আপনা’র সিক্যুয়েলেই গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা যাবে দুই তারকাকে।

তবে ছবির মূল চরিত্রের জন্য ভাবা হচ্ছে রণবীর সিং ও বরুণ ধাওয়ানকে। ১৯৯৪ এর মূল সিনেমায় ‘ক্রাইম মাস্টার গোগো’র চরিত্রে বেশ জনপ্রিয় হয়েছিলেন শক্তি কাপুর। সিক্য়ুয়েলে সেই রোল কে করবেন, তা এখনও ঠিক হয়নি।

সিক্যুয়েলের চিত্রনাট্য লিখবেন ‘আন্দাজ আপনা আপনা’ ছবির চিত্রনাট্যকার দিলীপ জোশীই। সম্প্রতি এক সাক্ষাৎকারে তিনি জানান, সিক্যুয়েল লেখা সবসময়ই কঠিন। তবে সালমান ও আমিরকে ছাড়া সিনেমাটি বানালে তা অসম্পূর্ণ থেকে যাবে। তাই তারাও হাজির হবেন।

আগের সিনেমায় দুই নায়িকার চরিত্রে ছিলেন রাবিনা ট্যান্ডন এবং কারিশমা কাপুর। নতুন সিনেমায় রণবীর-বরুণের বিপরীতেও থাকবেন নামজাদা অভিনেত্রীরা।সূত্র: কালের কন্ঠ

আপনার মতামত লিখুন

বিনোদন বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ