রবিবার-২২শে সেপ্টেম্বর, ২০১৯ ইং-৭ই আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: সন্ধ্যা ৬:০১
সাকিবের ঝড়ো ব্যাটিংয়ে আফগানদের হারালো বাংলাদেশ বিএনপি-জামায়াত আর রাজনীতিতে নেই, বেগম জিয়ার হাঁটুর ব্যথায় ঘুরপাক খাচ্ছে – তথ্যমন্ত্রী সুন্দরগঞ্জে ভুল চিকিৎসায় শিশুর মৃত্যু বেসরকারি খাতেও পেনশন চালুর পরিকল্পনা সরকারের                                                     — তথ্যমন্ত্রী দিনাজপুরে নৌকাডুবিতে ৩ শিক্ষার্থীর মৃত্যু বগলের তলায় উৎকট গন্ধ নিয়ে বিএনপি নাকে গন্ধ খুঁজছে   — তথ্যমন্ত্রী দেশমাতা খালেদা জিয়ার মুক্তির দাবীতে শিবগঞ্জে বিএনপি’র মানববন্ধন পালিত

বিএম কলেজের শিক্ষার্থীদের বিক্ষোভ

প্রকাশ: রবিবার, ৩০ জুন, ২০১৯ , ১২:৩৭ অপরাহ্ণ , বিভাগ : বরিশাল,সারাদেশ,

বরিশাল ব্যুরো ॥ ফরমপূরণে বিভিন্নখাতে অযৌক্তিক ভাবে অর্থ আদায়ের প্রতিবাদে রবিবার সকাল সাড়ে দশটার দিকে বিােভ মিছিল ও প্রতিবাদ সভা করেছে বিএম কলেজের শিার্থীরা। কলেজের জিরো পয়েন্ট থেকে বিােভ মিছিল বের করে কলেজের সামনের সড়কে মানববন্ধন করে কলেজের অনার্স তৃতীয় বর্ষের সাধারণ শিার্থীরা।
এসময় শিার্থীরা বলেন, জাতীয় বিশ্ববিদ্যালয়ের ফরম ফিলাপের নির্ধারিত ফি বাইরে ম্যাগাজিন ফি, উন্নয়ন, ছাত্র-ছাত্রী সংসদ, লাইব্রেরী, পরিবহন, অধিভুক্ত, অত্যবশ্যকীয়, ব্যবস্থাপনা, চিকিৎসা ফিসহ বিভিন্ন অযৌক্তিক ফি’র নামে অর্থ আদায় করা হচ্ছে। এসব খাতে ফি নেয়া হলেও এর কোনো দৃশ্যমান কার্যক্রম নেই। তাই এসব ফি বন্ধ ও কমানোর দাবি জানিয়েছেন বিক্ষুব্ধ শিার্থীরা। ঘন্টাব্যাপী মানববন্ধন চলাকালীন সময় তৃতীয় বর্ষের শিার্থী শাহিদ ইসলামের সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন-আরিফ আহমেদ, ফয়সাল ইসলাম প্রমুখ। এ ব্যাপারে কলেজ অধ্য শফিকুর রহমান সিকদার বলেন, শিার্থীদের কাছ থেকে অতিরিক্ত ফি নেয়া হচ্ছেনা। স্বাভাবিকভাবে জাতীয় বিশ্ববিদ্যালয়ের নির্ধারিত ফি গ্রহণ করছে কলেজ কর্তৃপ।

আপনার মতামত লিখুন

বরিশাল,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ