শুক্রবার-২৮শে ফেব্রুয়ারি, ২০২০ ইং-১৫ই ফাল্গুন, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: বিকাল ৫:৩২, English Version
পাপিয়ার সঙ্গে জড়িত সবাইকে আইনের আওতায় আনা হবে স্বাস্থ্য সেবা বদলে গেছে খানসামার নেতিবাচক সংবাদ পরিবেশন থেকে বিরত থাকতে সাংবাদিকদের প্রতি নৌ-প্রতিমন্ত্রীর আহ্বান নভেম্বর মাসের মধ্যেই লহ্মীপুরে নির্মিত হবে বঙ্গবন্ধু স্মৃতিস্তম্ভ – ভূমিমন্ত্রী পছন্দ মতো পরহেজগার ও স্বামীভক্ত পাত্রী পেলে বিয়ে করবো-শাকিব পাপিয়ার মোবাইলে ১১ এমপির নাম নাগরিক দুর্ভোগ লাঘবে মেয়রদের সতর্ক থাকার আহ্বান জানিয়ে প্রধানমন্ত্রী

বিএম কলেজের শিক্ষার্থীদের বিক্ষোভ

প্রকাশ: রবিবার, ৩০ জুন, ২০১৯ , ১২:৩৭ অপরাহ্ণ , বিভাগ : বরিশাল,সারাদেশ,

বরিশাল ব্যুরো ॥ ফরমপূরণে বিভিন্নখাতে অযৌক্তিক ভাবে অর্থ আদায়ের প্রতিবাদে রবিবার সকাল সাড়ে দশটার দিকে বিােভ মিছিল ও প্রতিবাদ সভা করেছে বিএম কলেজের শিার্থীরা। কলেজের জিরো পয়েন্ট থেকে বিােভ মিছিল বের করে কলেজের সামনের সড়কে মানববন্ধন করে কলেজের অনার্স তৃতীয় বর্ষের সাধারণ শিার্থীরা।
এসময় শিার্থীরা বলেন, জাতীয় বিশ্ববিদ্যালয়ের ফরম ফিলাপের নির্ধারিত ফি বাইরে ম্যাগাজিন ফি, উন্নয়ন, ছাত্র-ছাত্রী সংসদ, লাইব্রেরী, পরিবহন, অধিভুক্ত, অত্যবশ্যকীয়, ব্যবস্থাপনা, চিকিৎসা ফিসহ বিভিন্ন অযৌক্তিক ফি’র নামে অর্থ আদায় করা হচ্ছে। এসব খাতে ফি নেয়া হলেও এর কোনো দৃশ্যমান কার্যক্রম নেই। তাই এসব ফি বন্ধ ও কমানোর দাবি জানিয়েছেন বিক্ষুব্ধ শিার্থীরা। ঘন্টাব্যাপী মানববন্ধন চলাকালীন সময় তৃতীয় বর্ষের শিার্থী শাহিদ ইসলামের সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন-আরিফ আহমেদ, ফয়সাল ইসলাম প্রমুখ। এ ব্যাপারে কলেজ অধ্য শফিকুর রহমান সিকদার বলেন, শিার্থীদের কাছ থেকে অতিরিক্ত ফি নেয়া হচ্ছেনা। স্বাভাবিকভাবে জাতীয় বিশ্ববিদ্যালয়ের নির্ধারিত ফি গ্রহণ করছে কলেজ কর্তৃপ।

আপনার মতামত লিখুন

বরিশাল,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ