বৃহস্পতিবার-২১শে নভেম্বর, ২০১৯ ইং-৬ই অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: সন্ধ্যা ৬:৫৬, English Version
নাচোলের অন্যতম প্রয়াত নেতা আবু রেজা মোস্তাফা কামাল শামীম বাজার অস্থিতিশীলকারীদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে -রমেশ চন্দ্র সেন গোবিন্দগঞ্জে আগ্নিকান্ডে ৩০০ দোকান পুড়ে ছাই পরিবহন ধর্মঘটের প্রভাব পড়েছে হিলি স্থলবন্দরে গোবিন্দগঞ্জে ট্রাকে ঝরল বৃদ্ধের প্রাণ রুদ্ধদ্বার বৈঠক : স্বরাষ্ট্রমন্ত্রীর আশ্বাসে সড়কে ধর্মঘট প্রত্যাহার পলাশবাড়ীতে বাস থেকে পড়ে হেলপারের মৃত্যু

হবিগঞ্জে পাইপগানসহ ডাকাত গ্রেফতার ৩ পুলিশ সদস্য আহত

প্রকাশ: শুক্রবার, ২৫ নভেম্বর, ২০১৬ , ৯:২১ পূর্বাহ্ণ , বিভাগ : সারাদেশ,সিলেট,

habiganj-dakat-pic

আজিজুল ইসলাম সজিব, হবিগঞ্জ প্রতিনিধি ॥
হবিগঞ্জে ডাকাতির প্রস্তুতির সময় পাইপগান ও বিপুল পরিমাণ দেশীয় অস্ত্রসহ কুখ্যাত ডাকাত লুলু মিয়া ওরফে সেলিম মিয়া (৩৫) গ্রেফতার করেছে হবিগঞ্জ সদর থানা পুলিশ। আজ শুক্রবার (২৫ নভেম্বর) ভোর সাড়ে ৫ টার দিকে তাকে শহরতলীর হরিপুরের খোয়াই নদীর সুইচ গেইট এলাকা থেকে গ্রেফতার করা হয়। এসময় ডাকাতদলের হামলায় এসআইসহ ৩ পুলিশ সদস্য আহত হয়। আহত অবস্থায় এসআই আব্দুল্লাহ আল জাহিদ, এসআই রাকিবুল হাসান ও কনস্টেবল ইয়াসির কে উদ্ধার করে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে চিকিৎসা দেয়া হয়েছে। ডাকাত লুলু মিয়া নবীগঞ্জ উপজেলার বনগাও গ্রামের মৃত ছান্দ উল্লাহর পুত্র।

হবিগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইয়াছিনুল হক জানান, পুলিশ গোপন সুত্রে খবর পায় যে হবিগঞ্জ শহরতলীর হরিপুরের সুইচ গেইট এলাকায় একদল ডাকাত ডাকাতির পরিকল্পনা করছে। সময় পুলিশ ডাকাতদের লে করে অভিযান চালালে ডাকাতরা পুলিশকে ল্য করে হামলা চালায়। এতে এসআইসহ ৩ পুলিশ সদস্য আহত হয়। এক পর্যায়ে কুখ্যাত ডাকাত লুলু মিয়াকে পাইপগান ও ডাকাতির সরঞ্জামসহ গ্রেফতার করা হয়।

এ ব্যাপারে হবিগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইয়াছিনুল হক ডাকাত গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে জানান, গ্রেফতারকৃত ডাকাত লুলু মিয়ার বিরুদ্ধে হবিগঞ্জ জেলার ৭টি থানায় প্রায় ডজন খানেক মামলা রয়েছে। এছাড়াও তার বিরুদ্ধে ৫টি ডাকাতি মামলার ওয়ারেন্ট রয়েছে।

আপনার মতামত লিখুন

সারাদেশ,সিলেট বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ