রবিবার-২২শে সেপ্টেম্বর, ২০১৯ ইং-৭ই আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: সন্ধ্যা ৭:৫৫
সাকিবের ঝড়ো ব্যাটিংয়ে আফগানদের হারালো বাংলাদেশ বিএনপি-জামায়াত আর রাজনীতিতে নেই, বেগম জিয়ার হাঁটুর ব্যথায় ঘুরপাক খাচ্ছে – তথ্যমন্ত্রী সুন্দরগঞ্জে ভুল চিকিৎসায় শিশুর মৃত্যু বেসরকারি খাতেও পেনশন চালুর পরিকল্পনা সরকারের                                                     — তথ্যমন্ত্রী দিনাজপুরে নৌকাডুবিতে ৩ শিক্ষার্থীর মৃত্যু বগলের তলায় উৎকট গন্ধ নিয়ে বিএনপি নাকে গন্ধ খুঁজছে   — তথ্যমন্ত্রী দেশমাতা খালেদা জিয়ার মুক্তির দাবীতে শিবগঞ্জে বিএনপি’র মানববন্ধন পালিত

নিয়োগ দেবে নাদিয়া ফার্নিচার, বেতন ১২,০০০ টাকা

প্রকাশ: রবিবার, ৩০ জুন, ২০১৯ , ১০:০২ পূর্বাহ্ণ , বিভাগ : চাকুরীর খবর,

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: এক্সিকিউটিভ হিসেবে জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে ফার্নিচার কোম্পানি নাদিয়া ফার্নিচার লিমিটেড। আগ্রহী যোগ্য নারী ও পুরুষ প্রার্থীরা অনলাইনের মাধ্যমে সহজেই আবেদন করতে পারেন।

পদের নাম

জুনিয়র এক্সিকিউটিভ (ডাটা ম্যানেজমেন্ট)

শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা

জুনিয়র এক্সিকিউটিভ হিসেবে আবেদনের জন্য প্রার্থীকে যেকোনো শিক্ষাপ্রতিষ্ঠান থেকে হিসাবরক্ষণ বিষয়ে স্নাতক অথবা স্নাতকোত্তর পাস হতে হবে। তবে ফ্রেশ গ্র্যাজুয়েটরা আবেদন করতে পারেন। প্রার্থীর এক-দুই বছরের কাজের অভিজ্ঞতা থাকতে হবে। সঙ্গে কম্পিউটার বিষয়ে সাধারণ জ্ঞান ও মাইক্রোসফট অফিসে দক্ষতা প্রয়োজন। গ্রাহকের প্রয়োজন বুঝতে পারা এবং বিক্রয় সুযোগ অনুসন্ধান করার দক্ষতা থাকতে হবে। ন্যূনতম ২৪ হতে অনূর্ধ্ব ২৮ বছর পর্যন্ত আবেদন করা যাবে।

কর্মস্থল

ঢাকা

বেতন-ভাতা

বেতন আলোচনা সাপেক্ষে। এ ছাড়া টি/এ, মোবাইল বিল, ট্যুর অ্যালাউন্স, প্রভিডেন্ট ফান্ড, বার্ষিক বেতন বৃদ্ধিসহ উৎসব বোনাস দেওয়া হবে।

আবেদন প্রক্রিয়া

আগ্রহী প্রার্থীদের বিডিজবস অনলাইনের মাধ্যমে আবেদন করতে হবে।

আবেদনের শেষ সময়

আবেদন করা যাবে আগামী ২৯ জুলাই, ২০১৯ পর্যন্ত।

সূত্র : বিডিজবস

আপনার মতামত লিখুন

চাকুরীর খবর বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ