বৃহস্পতিবার-১৪ই নভেম্বর, ২০১৯ ইং-২৯শে কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: রাত ৯:৪৯
জনসচেতনতা ও সম্মিলিত প্রচেষ্টায় ডায়াবেটিস নিয়ন্ত্রণে আনা সম্ভব — স্থানীয় সরকার মন্ত্রী অস্বস্তিতে দিনশেষ বাংলাদেশের টেস্টে উত্তীর্ণ না হলে মূল পরীক্ষায় অংশ গ্রহনের সুযোগ নেই পার্বতীপুরে ৬ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার চাঁপাইনবাবগঞ্জে বিভিন্ন মেয়াদে ৪ জনকে কারাদণ্ড প্রদান বিএনপি একটি ব্যর্থ রাজনৈতিক দল : সেতুমন্ত্রী চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে পুলিশের আয়োজনে ওপেন হাউজ ডে অনুষ্ঠিত হয়েছে

নিয়োগ দেবে নাদিয়া ফার্নিচার, বেতন ১২,০০০ টাকা

প্রকাশ: রবিবার, ৩০ জুন, ২০১৯ , ১০:০২ পূর্বাহ্ণ , বিভাগ : চাকুরীর খবর,

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: এক্সিকিউটিভ হিসেবে জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে ফার্নিচার কোম্পানি নাদিয়া ফার্নিচার লিমিটেড। আগ্রহী যোগ্য নারী ও পুরুষ প্রার্থীরা অনলাইনের মাধ্যমে সহজেই আবেদন করতে পারেন।

পদের নাম

জুনিয়র এক্সিকিউটিভ (ডাটা ম্যানেজমেন্ট)

শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা

জুনিয়র এক্সিকিউটিভ হিসেবে আবেদনের জন্য প্রার্থীকে যেকোনো শিক্ষাপ্রতিষ্ঠান থেকে হিসাবরক্ষণ বিষয়ে স্নাতক অথবা স্নাতকোত্তর পাস হতে হবে। তবে ফ্রেশ গ্র্যাজুয়েটরা আবেদন করতে পারেন। প্রার্থীর এক-দুই বছরের কাজের অভিজ্ঞতা থাকতে হবে। সঙ্গে কম্পিউটার বিষয়ে সাধারণ জ্ঞান ও মাইক্রোসফট অফিসে দক্ষতা প্রয়োজন। গ্রাহকের প্রয়োজন বুঝতে পারা এবং বিক্রয় সুযোগ অনুসন্ধান করার দক্ষতা থাকতে হবে। ন্যূনতম ২৪ হতে অনূর্ধ্ব ২৮ বছর পর্যন্ত আবেদন করা যাবে।

কর্মস্থল

ঢাকা

বেতন-ভাতা

বেতন আলোচনা সাপেক্ষে। এ ছাড়া টি/এ, মোবাইল বিল, ট্যুর অ্যালাউন্স, প্রভিডেন্ট ফান্ড, বার্ষিক বেতন বৃদ্ধিসহ উৎসব বোনাস দেওয়া হবে।

আবেদন প্রক্রিয়া

আগ্রহী প্রার্থীদের বিডিজবস অনলাইনের মাধ্যমে আবেদন করতে হবে।

আবেদনের শেষ সময়

আবেদন করা যাবে আগামী ২৯ জুলাই, ২০১৯ পর্যন্ত।

সূত্র : বিডিজবস

আপনার মতামত লিখুন

চাকুরীর খবর বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ