মঙ্গলবার-১৭ই সেপ্টেম্বর, ২০১৯ ইং-২রা আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: দুপুর ১২:৫৩
বিকেলে ‘রাজহংস’ উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী হাউডি মোদি’ অনুষ্ঠানে যোগ দেবেন ট্রাম্প! শৈলকুপায় সাঁপের কামড়ে দুই ভায়ের মৃত্যু মানুষের সেবা করার ব্রত নিয়েই কাজ করে যাচ্ছি : প্রধানমন্ত্রী পার্বতীপুরে ৫হাজার বৃক্ষ বিতরণ মহিমাগঞ্জ ইউপি’র উপ-নির্বাচনে রুবেল আমিন শিমুল চেয়ারম্যান নির্বাচিত অভিবাসন ব্যয় কমানোর লক্ষ্যে কাজ করছে সরকার — প্রবাসী কল্যাণ মন্ত্রী

বান্দরবানে দুই পর্যটক পানিতে ডুবে নিখোঁজ

প্রকাশ: রবিবার, ৩০ জুন, ২০১৯ , ৯:৫৭ পূর্বাহ্ণ , বিভাগ : চট্রগ্রাম,সারাদেশ,

বান্দরবান প্রতিনিধি:
বান্দরবানের রুমা উপজেলা পাইন্দু খালে পানিতে ডুবে দুই পর্যটক নিখোঁজ খবর পাওয়া গেছে। গত শনিবার সন্ধ্যায় পাইন্দু খাল পাড় হতে গিয়ে এই ঘটনার ঘটেছে। নিখোঁজ ব্যক্তিরা হলেন বাংলাদেশ নৌ বাহিনীর সেকেন্ড লেফটেন্যাল্ট মো: অসিফ(২৩) ও কলেজ ছাত্রী জান্নাত।
স্থানীয় ও পুলিশ সূত্র বলেছেন বাংলাদেশ নৌ বাহিনীর সেকেন্ড লেফটেন্যাল্ড মো: অসিফ সহ ৬ জন নিয়ে রোয়াংছড়ি উপজেলা থেকে রুমা যাওয়া পথে রুমায় ১ নং পাইন্দু ইউনিয়নের তিনাফ সাফ ঝর্নায় এলাকায় পানির ¯স্রোতে ভেসে গিছে দুইজন নিখোজ হয়েছেন।
তারা শনিবার পাচঁটার দিকে ছয়জন পর্যটক রনি পাড়া রাস্তায় দিক দিয়ে তিনাফ সাফ ঝর্ণায় বেড়েতে আসেন বলে জানায় স্থানীয় মি: ময়থাং বম। তিনি সত্যতা স্বীকার করে বলেন শনিবার পানির স্রোতে বেশি থাকার কারণে একজন ছেলে ও একজন মেয়ে পানিতে ভেসে যান।
সন্ধ্যায় বাকি পর্যটকরা স্থানীয় সেনাবাহিনীর ক্যাম্পে গিয়ে নিখোঁজে খবর নিশ্চিত করে। রুমা পাইন্দু ইউপি চেয়ারম্যান উহামং মারমা সত্যতা স্বীকার করে বলেছেন নিখোজ ঘটনার পর থেকে উদ্ধার অভিযান চলছে। রুমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবু কালাম বলেন রবিবার সকালে খবর পেয়ে পুলিশ সদস্যরা উদ্ধার অভিযান পরিচালনা জন্য পুলিশের টিম পাঠানো হয়েছে, নিখোজ ব্যক্তিদের উদ্ধার অভিযান অব্যাহত রয়েছে।

আপনার মতামত লিখুন

চট্রগ্রাম,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ