বৃহস্পতিবার-২১শে নভেম্বর, ২০১৯ ইং-৬ই অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: দুপুর ২:৩৪, English Version
নাচোলের অন্যতম প্রয়াত নেতা আবু রেজা মোস্তাফা কামাল শামীম বাজার অস্থিতিশীলকারীদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে -রমেশ চন্দ্র সেন গোবিন্দগঞ্জে আগ্নিকান্ডে ৩০০ দোকান পুড়ে ছাই পরিবহন ধর্মঘটের প্রভাব পড়েছে হিলি স্থলবন্দরে গোবিন্দগঞ্জে ট্রাকে ঝরল বৃদ্ধের প্রাণ রুদ্ধদ্বার বৈঠক : স্বরাষ্ট্রমন্ত্রীর আশ্বাসে সড়কে ধর্মঘট প্রত্যাহার পলাশবাড়ীতে বাস থেকে পড়ে হেলপারের মৃত্যু

বান্দরবানে দুই পর্যটক পানিতে ডুবে নিখোঁজ

প্রকাশ: রবিবার, ৩০ জুন, ২০১৯ , ৯:৫৭ পূর্বাহ্ণ , বিভাগ : চট্রগ্রাম,সারাদেশ,

বান্দরবান প্রতিনিধি:
বান্দরবানের রুমা উপজেলা পাইন্দু খালে পানিতে ডুবে দুই পর্যটক নিখোঁজ খবর পাওয়া গেছে। গত শনিবার সন্ধ্যায় পাইন্দু খাল পাড় হতে গিয়ে এই ঘটনার ঘটেছে। নিখোঁজ ব্যক্তিরা হলেন বাংলাদেশ নৌ বাহিনীর সেকেন্ড লেফটেন্যাল্ট মো: অসিফ(২৩) ও কলেজ ছাত্রী জান্নাত।
স্থানীয় ও পুলিশ সূত্র বলেছেন বাংলাদেশ নৌ বাহিনীর সেকেন্ড লেফটেন্যাল্ড মো: অসিফ সহ ৬ জন নিয়ে রোয়াংছড়ি উপজেলা থেকে রুমা যাওয়া পথে রুমায় ১ নং পাইন্দু ইউনিয়নের তিনাফ সাফ ঝর্নায় এলাকায় পানির ¯স্রোতে ভেসে গিছে দুইজন নিখোজ হয়েছেন।
তারা শনিবার পাচঁটার দিকে ছয়জন পর্যটক রনি পাড়া রাস্তায় দিক দিয়ে তিনাফ সাফ ঝর্ণায় বেড়েতে আসেন বলে জানায় স্থানীয় মি: ময়থাং বম। তিনি সত্যতা স্বীকার করে বলেন শনিবার পানির স্রোতে বেশি থাকার কারণে একজন ছেলে ও একজন মেয়ে পানিতে ভেসে যান।
সন্ধ্যায় বাকি পর্যটকরা স্থানীয় সেনাবাহিনীর ক্যাম্পে গিয়ে নিখোঁজে খবর নিশ্চিত করে। রুমা পাইন্দু ইউপি চেয়ারম্যান উহামং মারমা সত্যতা স্বীকার করে বলেছেন নিখোজ ঘটনার পর থেকে উদ্ধার অভিযান চলছে। রুমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবু কালাম বলেন রবিবার সকালে খবর পেয়ে পুলিশ সদস্যরা উদ্ধার অভিযান পরিচালনা জন্য পুলিশের টিম পাঠানো হয়েছে, নিখোজ ব্যক্তিদের উদ্ধার অভিযান অব্যাহত রয়েছে।

আপনার মতামত লিখুন

চট্রগ্রাম,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ