মঙ্গলবার-১৭ই সেপ্টেম্বর, ২০১৯ ইং-২রা আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: দুপুর ১:১৪
বিকেলে ‘রাজহংস’ উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী হাউডি মোদি’ অনুষ্ঠানে যোগ দেবেন ট্রাম্প! শৈলকুপায় সাঁপের কামড়ে দুই ভায়ের মৃত্যু মানুষের সেবা করার ব্রত নিয়েই কাজ করে যাচ্ছি : প্রধানমন্ত্রী পার্বতীপুরে ৫হাজার বৃক্ষ বিতরণ মহিমাগঞ্জ ইউপি’র উপ-নির্বাচনে রুবেল আমিন শিমুল চেয়ারম্যান নির্বাচিত অভিবাসন ব্যয় কমানোর লক্ষ্যে কাজ করছে সরকার — প্রবাসী কল্যাণ মন্ত্রী

হবিগঞ্জে কৃষি কর্মকর্তাকে মারপিটের ঘটনায় মামলা: ইউপি চেয়ারম্যান এনামুল হকের খোঁজ পুলিশ 

প্রকাশ: শনিবার, ২৯ জুন, ২০১৯ , ৯:৫০ পূর্বাহ্ণ , বিভাগ : সারাদেশ,সিলেট,

আজিজুল ইসলাম সজীব,হবিগঞ্জ প্রতিনিধি

হবিগঞ্জের লাখাইয়ে উপ-সহকারী কৃষি কর্মকর্তা সাইফুল ইসলামকে মারপিটের ঘটনায় বামৈ ইউপি চেয়ারম্যান এনামুল হক মামুনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়ছে।

শুক্রবার (২৮ জুন) রাতে লাখাই থানায় মামলাটি দায়ের করেন উপজেলা উপ-সহকারী কৃষি কর্মকর্তা সাইফুল ইসলাম।  মামলায় ইউপি চেয়ারম্যান মামুনসহ কয়েকজনকে আসামি করা হয়।

লাখাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. এমরান হোসেন মামলার বিষয়টি করে বলেন- নির্যাতনের শিকার কৃষি কর্মকর্তা নিজেই শুক্রবার রাতে মামলা করেছেন।  অভিযুক্ত ইউপি চেয়ারম্যানকসহ অভিযুক্তদের ধরতে পুলিশের অভিযান চলছে।

তিনি মামলায় উল্লেখ করেন- অসহায়দের জন্য খাদ্য অধিদফতরের দেয়া বরাদ্ধ ইউপি চেয়ারম্যানের পছন্দের লোকদের না দেয়ায় তিনি কৃষি কর্মকর্তার উপর ক্ষিপ্ত হন।
এরই জেরে গত বৃহস্পতিবার (২৭ জুন) বিকেলে লাখাই উপজেলা পরিষদের গেটের সামনে ইউপি চেয়ারম্যান মামুন ও তার লোকজন সাইফুল ইসলামের উপর হামলা করে।  এ সময় তারা সাইফুল ইসলামকে পিটিয়ে আহত করে।
স্থানীয় লোকজন এগিয়ে এসে সাইফুল ইসলামকে উদ্ধার করে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি করেন।
আপনার মতামত লিখুন

সারাদেশ,সিলেট বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ